অ্যালোভেরা গাছের ফটোগ্রাফি|| @sahana605 (13.04.2022)

in STEEMIT DIY2 years ago

হ্যালো বন্ধুরা,


কেমন আছেন আপনারা? আমি মোছা: শাহানা আক্তার। বিশ্বের জনপ্রিয় স্টীমিট প্লাটফর্মে আমার আইডির নাম: @sahana605. আমি একজন বাঙালি মেয়ে। আমার প্রিয় ভাষা বাংলা। তাই আমি বাংলা ভাষায় লিখতে খুব পছন্দ করি।ফটোগ্রাফি করা আমার বড় একটি শখ। ফটোগ্রাফি করতে আমার ভালো লাগে। যদি চোখের সামনে সুন্দর কোনো সুন্দর গাছ, খাবার, ফল, ফুল দেখি তখন ফটোগ্রাফি করি। এক কথায় বলতে গেলে সুন্দর কোনো মুহূর্ত আমার দৃষ্টিগোচর হলেই আমি সেই মুহূর্তগুলো ফটোগ্রাফি করি। তাই অন্যান্য দিনের মতো আজো আমি আমার প্রিয় অ্যালোভেরা গাছের ফটোগ্রাফি নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি।


অ্যালোভেরা গাছের ফটোগ্রাফি:

IMG_20220331_170323.jpg
Device: Redmi Y2.

IMG_20220331_170338.jpg
Device: Redmi Y2.

এখন আমি যে ফটোগ্রাফিটি আপনাদের মাঝে শেয়ার করলাম এই গাছটির নাম অ্যালোভেরা। অ্যালোভেরা খুবই উপকারী। ত্বকের যত্ন নিতে অ্যালোভেরা অনেক উপকারী। তাছাড়াও গরমের সময় অ্যালোভেরার শরবত খেতে ভালো লাগে। অ্যালোভেরা সব দিক থেকে সবার খুবই পছন্দের। অ্যালোভেরার শরবতে প্রচুর পুষ্টি রয়েছে। এই গরমে তৃষ্ণা মিটাতে অ্যালোভেরা শরবত খেতে ভালো লাগে । আমি মাঝে মাঝেই অ্যালোভেরার শরবত তৈরি করে খাই। আমার কাছে খেতে ভালো লাগে।


IMG_20220331_170331.jpg
Device: Redmi Y2

অ্যালোভেরার শরবত খেতে যেমন ভালো লাগে তেমনি অ্যালোভেরা ত্বকের যত্নেও খুব উপকারী। মেয়েরা অ্যালোভেরা দিয়ে বিভিন্ন সময়ে ত্বকের যত্ন করে। অ্যালোভেরা চুলের যত্নে অনেক উপকারী। আমি আমার চুল সুন্দর করার জন্য অ্যালোভেরা ব্যবহার করি। অ্যালোভেরা ব্যবহার করলে চুল ঝরঝরে হয় এবং সুন্দর হয়। তাই আমি মাঝেমধ্যেই অ্যালোভেরা চুলে ব্যবহার করি ও ত্বকে ব্যবহার করি। খুবই উপকারী অ্যালোভেরা গাছের ফটোগ্রাফি করে আপনাদের দেখালাম।


Photographs Device:Redmi Y2
Photographer:@sahana605


আমার ফটোগ্রাফি এই পোস্ট দেখার জন্য সকলকে ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.029
BTC 67343.52
ETH 3227.30
USDT 1.00
SBD 2.65