Weekly Steemit-network contest || Talk about your fovorite football player || 12 Steem in prize pool || Week - 02. Submission by @monira999 (26.07.2021)

in STEEMIT DIY3 years ago

আসসালামু আলাইকুম।



আমি @monira999 বাংলাদেশ থেকে। আজ আমি "Steemit Network Community" তে "Talk about your favorite football player" contact এ অংশগ্রহণ করতে যাচ্ছি। আশা করি আপনাদের ভালো লাগবে। আমি যেহেতু এই steemit প্লাটফর্মে নতুন তাই আমার কোন প্রকার ভুল ত্রুটি হলে দয়াকরে ক্ষমাসুলভ দৃষ্টিতে দেখবেন।



আমার প্রিয় ফুটবল প্লেয়ার: লিওনেল মেসি।

Lionel_Messi_in_2018.jpg
Device-OPPO-A15
source



পুরো বিশ্বের কাছে ফুটবল একটি অতি জনপ্রিয় খেলা। ফুটবল খেলা দেখতে এবং উপভোগ করতে আমার অনেক ভালোলাগে। ফুটবল খেলার মৌসুমে ঘরে ঘরে শুরু হয় এক উৎসব মুখর পরিবেশ। আমরা হাসি আনন্দে মেতে আমাদের প্রিয় ফুটবলারদের খেলা উপভোগ করে থাকি। লিওনেল মেসি হলেন আমার সবচেয়ে প্রিয় ফুটবল প্লেয়ার। তিনি আর্জেন্টিনার একজন ফুটবল প্লেয়ার। আমার প্রিয় ফুটবল প্লেয়ার লিওনেল মেসির পূর্ণ নাম হলো লিওনেল আন্দ্রেস মেসি। 34 বছর বয়সী এই জনপ্রিয় ফুটবল তারকা সবার মন জয় করে নিয়েছেন। লিওনেল মেসির খেলা আমার অনেক ভালো লাগে। আমার প্রিয় এই সুদর্শন ফুটবল প্লেয়ারের উচ্চতা 5 ফুট 7 ইঞ্চি।



লিওনেল মেসি আমার প্রিয় ফুটবল প্লেয়ার হওয়ার কারণ:

Leo_Messi_2016.PNG
Devie-OPPO-A15
source



মেসি আমার সবচেয়ে প্রিয় একজন ফুটবলার। আমার এই প্রিয় ফুটবলার এর খেলার প্রতিটি ধরণ আমার অনেক ভালোলাগে। তিনি বার্সেলোনার হয়ে বেশ কিছু শিরোপা অর্জন করেছিলেন। তিনি আর্জেন্টিনায় জন্মগ্রহণ করলেও বার্সেলোনার হয়েও ফুটবল খেলেছিলেন। আমার এই প্রিয় ফুটবলার আর্জেন্টিনার ফুটবল ইতিহাসে সর্বোচ্চ এবং সেরা গোলদাতা।



লিওনাল মেসির যে ধরনের খেলা বা কৌশল আমার পছন্দ:

standard_compressed_Lionel_2.JPG
Device-OPPO-A15
source



আমার এই প্রিয় ফুটবলার এর খেলার ধরণ অন্যান্য ফুটবলারদের থেকে অনেকটা আলাদা। আমার এই প্রিয় ফুটবলার অতি দ্রুত গতিপথ পরিবর্তন করতে পারেন। তিনি দ্রুতগতির একজন প্লেয়ার। আমার এই প্রিয় ফুটবলার একজন বাম পায়ের খেলোয়ার। তিনি খুব দক্ষতার সাথে বল কাটাতে ও দৌড়াতে পারেন। মেসির উদ্দেশ্যে বলা ম্যারাডোনার কথাটি আমার খুব বেশি মনে পড়ে যায়।
"বল তার পায়ের সাথে আঠার মতো লেগে থাকে"



আমার প্রিয় এই ফুটবলার এর বিভিন্ন সম্মাননা সমূহ:



আমার এই প্রিয় ফুটবলার বেশকিছু সম্মাননা অর্জন করেছেন। তিনি 2011 সালের সেরা খেলোয়াড় হয়েছিলেন। তিনি 2012 সালে সর্বোচ্চ গোলের জন্য গিনেস বিশ্ব রেকর্ড করেছিলেন।এছাড়াও আমার এই প্রিয় ফুটবলার 2014 সালের বিশ্বকাপ ফুটবলে গোল্ডেন বল পুরস্কার পেয়েছিলেন। তিনি ছয়বার গোল্ডেন শু পেয়েছিলেন।আমার এই প্রিয় ফুটবলার তার কাজের মাধ্যমে সকলের মনে জায়গা করে নিয়েছেন। কোপা আমেরিকা ফুটবল 2021 এর সেরা ফুটবলার হন তিনি। তিনি 2021 সালের কোপা আমেরিকা ফুটবল এ গোল্ডেন বুট অর্জন করেন। এছাড়াও আমার এই প্রিয় ফুটবলারকে আরো বিভিন্ন রকমের সম্মাননা প্রদান করা হয়েছে।



আমি আমার প্রিয় ফুটবল প্লেয়ার সম্পর্কে কিছু কথা আপনাদের সাথে শেয়ার করেছি। আশা করি আপনাদের ভালো লাগবে। হয়তোবা আমার প্রিয় ফুটবলার সম্পর্কে বলে শেষ করার মতো নয়। তবুও আমি আমার লেখনীর মাধ্যমে কিছুটা হলেও আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করেছি।



Cc:
@gorllara
@steemit-network
@msharif
@radoan
@lingkar-photo

অসংখ্য ধন্যবাদ সকলকে আমার পোস্টটি পড়ার জন্য।

Sort:  
 3 years ago 

Messi is one of my favorite players, thank you so much for writing about Messi.

Loading...

I have selected this post for the top post of the Steemit Network community. Many good wishes for you. Always try to share quality posts. Please delegate Steemit Network Community for the better support.

 3 years ago 

Thank you very much sir for selecting me in the top list.

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 58495.34
ETH 2300.70
USDT 1.00
SBD 2.47