My introduction post for steemit platform.

in Incredible India5 months ago (edited)

IMG_20240221_142154.jpg

আসসালামু আলাইকুম, আশা করি আপনার সবাই ভালো আছেন। আমিও ভালো আছি। প্রথমেই আমার পরিচয় দিয়ে শুরু করি।
আমি @ZohirSekh বাংলাদেশ থেকে আপনাদের সাথে যুক্ত হয়েছি।
নাম: জহিরুল ইসলাম
পিতা: মমতাজ
মাতা: সুফিয়া বেগম
গ্রাম: গিলাবাড়ী
থানা: ইসলামপুর
জেলা: জামালপুর
বিভাগ: ময়মনসিংহ
জাতীয়তা: বাংলাদেশি
রক্তের গ্রুপ: এ পজিটিভ
IMG_20240221_143109.jpg

জীবিকার তাগিদে গ্রাম ছেড়ে ঢাকায় আসতে হয়। কর্ম সন্ধান করতে খিঁলগাও তালতলা মার্কেট এ যায়, সেখানে একটা দোকানে আমি চাকরি পেয়ে যায়। আমি যে দোকানে চাকরি করি ঠিক তার পাশের দোকানেই রাসেল @mdrasel442 ভাই চাকরি করে। তার সাথে মাঝে মধ্যে হাই হ্যালো হতো। তারপর থেকেই তাকে আমি ভাই বলে ডাকি এবং শ্রদ্ধা করি। তার কাছে থেকেই Steemit সম্পর্কে জানতে পারি, তারপর এখানে আমি রেজিষ্ট্রেশন করতে উদ্বুদ্ধ হয়। রেজিস্ট্রেশন করতে যেয়ে সমস্যা হচ্ছিলো তখন আমি incredible India গ্রুপে হেল্প চাই। গ্রুপ মেম্বার যারা ছিলেন তারা আমাকে অনেক হেল্প করেছেন। ধন্যবাদ সবাইকে

বর্তমানে আমি একটি সরকারি মার্কেটে কর্মরত আছি, পাশাপাশি আমি ভ্লগ ভিডিও বানায়। এটা আমার শখ বলতে পারেন।

প্রাথমিক এবং মাধ্যমিক শিক্ষা গ্রাম থেকেই শুরু করেছি।
ইন্টারমিডিয়েট শেষ করেছি " সরকারি বাংলা কলেজ " মিরপুর, ঢাকা থেকে। ইন্টারমিডিয়েট শেষ করার পর আর পড়াশোনা করা হয়নি কোনো একটি কারণে।

আমার শখ:
আমি ব্যাডমিন্টন খেলতে সবচেয়ে বেশি পছন্দ করি, ঘুরতে ভালোবাসি, বাইক রাইড করতে পছন্দ করি।

আমার প্রিয় কালার:
কালো এবং সাদা

প্রিয় খাবার:
পাঙ্গাশ মাছ এবং খাসির মাংস

পরিশেষে বলতে চাই যে, আগামী দিন গুলো যেনো, Steemit এর সাথে পথ চলতে পারি এটাই কামনা করছি।
ধন্যবাদ সবাইকে।

Sort:  
Loading...
Loading...
Loading...
 4 months ago 

আপনাকে স্টিমিট প্ল্যাটফর্ম এবং আমাদের ইনক্রেডিবল ইন্ডিয়া কমিউনিটিতে স্বাগতম।
আপনার ইন্ট্রোডাকশন পোস্ট পড়ে আমার নিজের প্রথম পোস্টের কথা মনে পরে যাচ্ছিলো।
আশা করি আমাদের কমিউনিটির সব নিয়ম কানুন সততার মেনে আপনি নিয়মিত লেখা পোস্ট করবেন। আপানর লেখা পড়ার অপেক্ষায় রইলাম।
এই প্ল্যাটফর্মে আপনার পথ চলা দীর্ঘদিনের হোক। আমরাও যেন পাশাপাশি দীর্ঘদিন পথ চলতে সক্ষম হই এই আশা রাখি।
ভালো থাকবেন সবসময়।

Posted using SteemPro Mobile

 4 months ago 

শুরুতেই জানাই আপনাকে আমাদের কমিউনিটিতে স্বাগতম ৷ আপনার পরিচয়মূলক পোস্ট পড়ে বেশ ভালো লাগলো ৷ আশা করি আপনি আমাদের মাঝে থেকে সকল ধরনের কার্যক্রম গুলো সঠিক ভাবে বাস্তবায়ন করবেন ৷

আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ৷ ভালো থাকবেন সুস্থ থাকবেন দিনটি আপনার জন্য শুভ হোক ৷ 🌼🌼

 4 months ago 

প্রথমেই আপনাকে অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন। আমাদের পরিবারের সাথে যুক্ত হওয়ার জন্য। আশা করি আপনি আমাদের সাথে অনেক দূর পথ চলতে আমাদের সঙ্গ দিবেন।

সেই সাথে আপনাকে যে বিষয়গুলো মেনে কাজ করতে বলা হয়েছে। অবশ্যই সেগুলো লক্ষ্য রেখে কাজ করবেন। ধন্যবাদ ভালো থাকবেন এভাবেই আমাদের সঙ্গে যুক্ত থাকুন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57616.20
ETH 3030.92
USDT 1.00
SBD 2.25