Better life with steem || The Diary Game || 30 September, 2024 ||

in Incredible India2 days ago

Picsart_24-09-30_20-09-30-983.jpg

সকাল বেলা

IMG_20240930_122847.jpg

HELLO

everyone,,

শুভ সকাল বন্ধুরা ! আশা করি আপনারা সকলে অনেক ভালো আছেন আমিও ইশ্বরের কৃপায় বেশ ভালো আছি ৷ শুধু কয়েকদিনের আবহাওয়ার কারণে শরীরের মধ্যে জ্বর সর্দি চলতেছে তাও বেশ মোটামুটি ভালো আছি ৷

গত দুদিন থেকে একটু ব্যাস্ত ছিলাম নানান কাজে যাই হোক সকাল বেলা ঘুম থেকে উঠলাম তারপর বাইরে এসে দেখলাম আবহাওয়া আবার খারাপ হয়তো আরো বৃষ্টি নামতে পারে ৷

তারপর এসব ভাবতে ভাবতে বাড়িতে এসে ব্রাশ করে দোকানে গেলাম নাস্তা খাওয়ার জন্য ৷ তারপর হটাৎ করেই আমার কাকু ফোন দিয়ে একটি প্রয়োজনীয় কাগজ নিয়ে আসতে বলে কাকুর বাসায় ৷ কাকু চাকরি করে গড়েয়া বাজারে যেখানে যেতে আমার দেড় ঘন্টার মত সময় লাগবে ৷ কি আর করার তারাতারি রেডি হয়ে চলে গেলাম কাকুর বাসায় ৷

IMG_20240930_123703.jpg

তারপর সবাই মিলে গড়েয়া বাজারে চলে আসলাম কাকু চলে গেল ব্যাংক করতে আর আমি আমার কাকিমা তারপর বোন গুলো সহ একটি কাপড়ের দোকানে চলে গেলাম ৷ তারপর কাকিমা শাড়ি দেখতে লাগলো আমার আর বুঝতে বাকি রইলো না যে আজকে মার্কেট করে দিবে ৷ কিছুক্ষণের মধ্যে কাকু চলে আসলো দোকানে তারপর সবাই মিলে কাপড় পছন্দ করতে লাগলো সব শেষে সর্বমোট ১৫ টা শাড়ি কিনলো সবার জন্য ৷

IMG_20240930_124004.jpg

শাড়ি কেনা হয়ে গেলে তারপর আমার জন্য আর বোন গুলার জন্য অন্য দোকানে চলে আসলাম ৷ আমাকে বলে প্যান্ট আর শার্ট পছন্দ করতে আমি কিছু কাপড় দেখেই প্যান্ট আর শার্ট পছন্দ করে নিলাম তারপর সেগুলো প্যাক করে দিলো আর এদিকে কাকু কাকিমা বোন গুলার জন্য জামা পছন্দ করে নিলো ৷

IMG_20240930_124048.jpg

সবকিছু কেনা কাটার পর দাম দর ঠিক করে বিল পেমেন্ট করে সেখান থেকে চলে আসলাম ৷ তারপর কসমেটিক্স এর দোকানে গিয়ে বেশ কিছু প্রয়োজনীয় কেনাকাটা করে নিলাম ৷

সব কাজ শেষ করে কাকুর বাসায় চলে আসলাম তারপর খাওয়া দাওয়া করে বাড়ির উদ্দেশ্য রওনা দিলাম ৷ আমার বাড়ি আসতে আসতে প্রায় দুপুর দুটো বেজে যায় ৷

IMG_20240930_183742.jpg

বিকেল বেলা

বাড়ি এসে স্নান করলাম তারপর মা বললো একটা বিয়ের নিমন্ত্রণ রয়েছে বিয়ে বাড়ি যা আমি বললাম দান কিনেছো মা বললো দান কিনি নাই আর বিয়ের দান হিসেবে ১০০০ টাকা ধরিয়ে দিলো আমার হাতে ৷

যাই হোক বিয়ে বাড়ি বাড়ির পাশেই ছিল ২০ মিনিটের রাস্তা আমার একজন ছোট ভাইয়ের বাইক নিলাম তারপর চলে গেলাম বিয়ে বাড়িতে ৷

যে গরম তারাতারি খাওয়া দাওয়া করে দান দিয়ে চলে আসলাম বাড়িতে ৷ তারপর শরীর টা খুব খারাপ লাগতেছে বাড়িতে এসে ফ্রেশ কিছুক্ষণ শুয়ে বিশ্রাম নিলাম ৷

IMG_20240930_184052.jpg

সন্ধ্যা বেলা

বিশ্রাম নেওয়ার পর চলে আসলাম চৌরাস্তা বাজারে প্রতিদিনের এটা রুটিন বা অভ্যাস বলা যায় ৷ চৌরাস্তা বাজারে না গেলে কেন জানি মন টা ছটফট করতে থাকে ৷ যাই হোক বেশ কয়েকজন মিলে চৌরাস্তা আসলাম তারপর তারা বসে অনেক গরম করতেছে একটা কোক নে আমরা সবাই মিলে খাই তারপর একটা কোক নিলাম সাথে খোলা বিস্কুট ছিলো আমরা সবাই মিলে খেয়ে নিলাম ৷

IMG_20240930_190758.jpg

তারপর কিছুক্ষণ আড্ডা দিলাম হঠাৎ আকাশের অবস্থা দেখে মনে হচ্ছে বৃষ্টি নামবে তাই আর দেরী না করে চলে আসলাম বাড়িতে ৷

তারপর সোজা রুমে এসে পোস্ট লিখতে শুরু করে দিলাম ৷ তো বন্ধুরা আজকে এই পর্যন্তই রইলো সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন ৷ শুভ রাত্রি ❤

বিষয়ফটোগ্রাফি
ডিভাইসRedmi note 13 pro +
লোকেশনবাংলাদেশ
W3Whttps://w3w.co/slotted.inward.quartered

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7yctNbUfy3Svm873NHceMEBkiU7QugfFD3RdWkWB8D5Nn71Vnqc38zTwcdMtsxGBY9bLpzWCxcXrK7yhhF5vsc2ofGXjYS.png

Sort:  
Loading...

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61180.86
ETH 2456.21
USDT 1.00
SBD 2.57