Better life with steem || The Diary Game || 08 September, 2024 ||

in Incredible India21 days ago

Picsart_24-09-08_20-49-24-470.jpg

সকাল বেলা

IMG_20240908_152347.jpg

HELLO

everyone

শুভ সকাল বন্ধুরা, আজ সকাল বেলা একটু দেরী করেই উঠেছিলাম কারণ গত বেশ কয়েকদিন ধরে খুব জ্বর ছিল আর বিশেষ করে রাতে ঘুমাতে পারি নাই তাই আজকে সকালে উঠতে পারি নি ৷

যাই বেলা দশ টার পর ঘুম ভেঙেছিল তারপর উঠে বাইরে এসে কিছুক্ষণ বসে থাকলাম শরীর টা খুবই দূর্বল লাগতেছে তারপরও স্বাভাবিক হওয়ার চেষ্টা করছি কারণ আমার জ্বর আসলে আমার খুব বিরক্ত লাগে আর মনে মনে ভাবি ঔষুধ খেয়েই যদি জ্বর টা এখনি চলে যেতো আমি আবার আগের মত করে স্বাভাবিক ভাবে থাকতে পারতাম ৷

IMG_20240908_153900.jpg

এতকিছু ভাবতে ভাবতে চলে আসলাম বাড়িতে তারপর ব্রাশ করে ফ্রেশ হয়ে নিলাম ৷ বেশ কিছু দিন ধরে ভালো মন্দ খাওয়া হয় না আজকে সকালে আবার পিঠা তৈরি করতেছে আমার মা তার কারণ মা আজকে বোনের বাড়িতে যাবে যার জন্য পিঠার আয়োজন চলছে ৷

আমিও বেশ কয়েকটা পিঠা খেয়ে নিলাম বেশী করে খেতেও ইচ্ছে করে না ৷ খাওয়া দাওয়া শেষ করে মা বললো বাজারে যেতে আমি বাজারে গিয়ে মিষ্টি মান্ডা ফলমুল নিয়ে আসলাম ৷

এই দিকে মা সবকিছু রেডি করে ফেলেছে আমি বাজার থেকে সব কিছু কিনে নিয়ে এসে সব ব্যাগ গুলো গুছিয়ে দিলাম মা বাবা দুজনে যাবে দুপুর হতে হতে সব কিছু রেডি হয়ে গেলো তারপর প্রায় দুপুর ২ টার দিকে মা বাবা রওনা দিয়ে দিলো ৷

আমি এখন বাড়িতে একা আর আজকের রাত টাও একাই থাকতে হবে মা বাবা আগামীকাল আসবে বাড়িতে ৷ এই দিকে বাড়ির কাজও সব গুছানো শুধু গোয়াল ঘরে গিয়ে গরুকে পোয়াল দিতে হবে এই কাজ ছারা আর কোন কাজ নেই আমার ৷

IMG_20240908_154531.jpg

আর রাতের খাবার রান্না করে দিয়ে গেছে এগুলাই রাতে খেয়ে নিবো ৷ আমি স্নান করে সকালের ভাজা নারিকেল পিঠা ও তেলের পিঠা তারপর নূনাস পিঠা কিছু ছিলো রেখে গেছিলো আমার জন্য এগুলাই খেয়ে নিলাম আপাতত ৷

খাওয়া শেষ করে শরীর টা খারাপ লাগতেছে জন্য রুমে এসে শুয়ে পড়লাম আর শরীর দূর্বল থাকলে ঘুম অল্পতে চলে আসে তাই একটু সময় ঘুমিয়ে নিলাম তারপর ঘুম থেকে উঠে আবার বেশী খারাপ লাগতেছে মনে হয় যেন মাথা টা প্রচন্ড ঘুরতেছে তাই একটু বিছানায় চুপ করে বসে থাকলাম কিছুক্ষণ ৷

কিছুটা স্বাভাবিক হওয়ার পর বাইরে আসলাম কিছুক্ষণ হাঁটাহাটি করলাম ৷ এদিকে সন্ধ্যা হয়ে আসতেছে গোয়াল ঘরে গিয়ে কয়েল জ্বালিয়ে দিলাম তারপর দরজা বন্ধ করে দিয়ে রুমের ভিতরে চলে আসলাম ৷

IMG_20240908_203707.jpg

সন্ধ্যা বেলা

বাড়িতে তো কেউ নেই আমি একাই তাই ভাবলাম রাতে একটা পার্টি হয়ে যাক ৷ এলাকার দুইটা ছোট ভাই কে সাথে নিলাম তাদের কে টাকা দিলাম তারাও কিছু টাকা দিয়ে আর এই টাকা গুলো দিয়ে তারা বাজার খরচ করে নিয়ে আসলো ৷

বাজার খরচ হিসেবে ছিল নুডুলস, পাউরুটি, সস , চানাচুর তারপর একটা জাম্বুড়া ছিল বাড়িতে সেটাও তৈরি করে নিয়েছি ৷ সব কিছু তৈরি করতে প্রায় দেড় ঘন্টার মত সময় লেগে যায় ৷ তারপর সবাই মিলে ফ্রেশ হয়ে খেতে বসলাম ৷

আজকের রাতের কিছুটা সময় সবাই মিলে পার করলাম ৷ তারপর তারা চলে গেল নিজ নিজ বাসায় আমি সবকিছু গুছিয়ে পোস্ট লিখতে বসলাম ৷

তো বন্ধুরা আজকে এই ছিল আমার সারাদিনের সংক্ষিপ্ত কার্যক্রম যা আপনাদের মাঝে শেয়ার করলাম ৷ শুভ রাত্রি 😍

বিষয়ফটোগ্রাফি
ডিভাইসRedmi note 13 pro +
লোকেশনবাংলাদেশ
W3Whttps://w3w.co/slotted.inward.quartered

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7yctNbUfy3Svm873NHceMEBkiU7QugfFD3RdWkWB8D5Nn71Vnqc38zTwcdMtsxGBY9bLpzWCxcXrK7yhhF5vsc2ofGXjYS.png

Sort:  
Loading...

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 65754.91
ETH 2670.18
USDT 1.00
SBD 2.88