২০ স্টিম পাওয়ার আপ

in Incredible Indialast year

man-2037255_640.jpg

ছবির লিংক

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই ? আশা করি সবাই ভালো আছেন ৷ আমিও বেশ ভালো আছি ৷ আজ ৫ এপ্রিল বুধবার ৷ আজ আমি ২০ স্টিম পাওয়ার আপ করতে চলছি ৷ পাওয়ার আপ করা মানেই নিজের একাউন্ট এর শক্তি বৃদ্ধি করা ৷ স্টিমে দীর্ঘ মেয়াদী কাজ করতে চাইলে পাওয়ার আপ করা জরুরি ৷ আমি স্টিমে দীর্ঘ মেয়াদী কাজ করতে ইচ্ছুক যার জন্য আমার পাওয়ার আপ করাটাও জরুরি ৷ আমি আজ ২০ স্টিম পাওয়ার আপ করবো ৷এবং প্রতি সপ্তাহে আমি স্টিম পাওয়ার আপ করার চেষ্টা করবো ৷ স্টিমে আমি নতুন হওয়ার জন্য আমার স্টিমিটে পাওয়ার বেশি নেই ৷ কিন্তু এখন থেকে আমি একটি নিদিষ্ট টার্গেট রেখে পাওয়ার আপ করতে শুরু করবো ৷ এবং ধীরে ধীরে কিছু স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে আমি আমার মূল টার্গেট সম্পূর্ণ করার চেষ্টা করবো ৷

তো চলুন এখন পাওয়ার আপ করার পর্যায়ক্রমে স্টেপ গুলি দেখি আসি ৷


পাওয়ার আপ করার জন্য প্রয়োজনীয় ধাপ গুলি

ধাপ:-০১

Picsart_23-04-05_15-03-36-835.jpg

  • পাওয়ার বৃদ্ধি করার আগে আমার ওয়ালেটে লিকুইড স্টিম এর পরিমাণ ছিল 23.045 স্টিম, এবং স্টিম পাওয়ার এর পরিমাণ ছিল 58.641 স্টিম ।

ধাপ:-০২

Picsart_23-04-05_15-05-13-460.jpg

  • তারপর পাওয়ার আপ করার জন্য আমরা প্রথমেই স্টিম এমাউন্ট এর উপর ক্লিক করবো তারপর পাওয়ার আপ এ ক্লিক করব।

ধাপ:-০৩

Picsart_23-04-05_15-06-55-272.jpg

  • এবার এমাউন্ট এর ঘরে আমরা পাওয়ার আপের পরিমাণ উল্লেখ করব, তারপর পাওয়ার আপ এ ক্লিক করবো।

ধাপ:-০৪

Picsart_23-04-05_15-08-17-728.jpg

  • এরপর সব ঠিক আছে কি না দেখে নিতে হবে ৷ সব ঠিকঠাক থাকলে ওকে তে ক্লিক করতে হবে ৷

ধাপ:-০৫

Picsart_23-03-21_11-47-02-146.jpg

  • এরপর এক্টিভ কি দিয়ে লগ ইন করলেই পাওয়ার আপ হয়ে যাবে ৷

ধাপ:-০৬

Picsart_23-04-05_15-02-47-144.jpg

  • পাওয়ার আপ করার পর আমার স্টিমিট ওয়ালেট ৷

আমার ২০ স্টিম পাওয়ার আপ এই পর্যন্তই ৷ আমি অনেক খুশি পাওয়ার আপ করাতে এবং আগামীতে আরো চেষ্টা করবো ২০ স্টিম পাওয়ার করতে এভাবেই চলতে থাকবে ৷ আশা করি আপনারাও পাওয়ার আপ করবেন ৷ প্রত্যকের জন্য শুভকামনা রইলো ৷ সবাই সুস্থ থাকবেন ভালো থাকবেন ৷


🙏ধন্যবাদ সবাইকে🙏

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81NEVd6K1xjhh9JSyM36cDuSw9R6mcTvTyNzSKCJ1jjs7k3CWwdKQzxgJWgR91qPA4oThsWQQzcJkpoLa1v8EWQ5.gif

Sort:  
Loading...
 last year 

আপনি দেখছি আপনার স্টিম পাওয়ার আপ করার বিষয়গুলো, স্ক্রিনশট এর সাহায্যে মার্ক করে করে, দেখিয়ে দিয়েছেন

আমাদের এখানে নতুন যারা আসবে। তারা আপনার পোস্ট ওপেন করলে। খুব সহজেই এই স্টিম পাওয়ার আপ করার বিষয়টা বুঝতে পারবে।

পাওয়ার আপ হচ্ছে একাউন্টে কে শক্তিশালী করা। একাউন্টের রেপুটেশন বৃদ্ধি করা আর আপনি সেটাই করেছেন।

এবং আপনি বলেছেন, এভাবেই আপনি স্টিম পাওয়ার আপ করা চালিয়ে যাবেন। এভাবে যদি আপনি একটু একটু করে এগিয়ে যান। দিনশেষে দেখবেন ইনশাআল্লাহ আপনার একাউন্টের শক্তি অনেক বৃদ্ধি পাবে। আপনি অনেকদিন যাবত এই প্লাটফর্মের, সঠিকভাবে কাজ করতে পারবেন।

আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভালো থাকবেন।

#miwcc

 last year 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু ৷

#miwcc

 last year (edited)

ভাই আপনি খুব ভালো কাজ করেছেন মানে আপনি পাওয়ার আপ করেছেন আসলে পাওয়ার আপ করা সকলের জন্যই জরুরী কেননা পাওয়ার আপ করলে একাউন্টটি অনেক শক্তিশালী হয়ে ওঠে। তাই আমাদের প্রত্যেকের উচিত আমরা steemit platform যেগুলো স্টিম পাই না কেন। সেগুলো থেকে পাওয়ার আপ করা। আপনার পাওয়ার আপ সিস্টেম টা দেখে খুবই ভালো লাগলো কারণ আপনি সকল বিষয় মানে কিভাবে পাওয়ার আপ যায় সে সম্পর্কে স্ক্রিনশটের মাধ্যমে সবকিছু তুলে ধরেছেন। তাই এই থেকে যারা নতুন ইউজার তারা সহজেই বুঝে পাওয়ার আপ করতে পারে। তাই আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে পাওয়ার আপ সম্পর্কে গুরুত্বপূর্ণ পোস্ট উপহার দেওয়ার জন্য। ভালো থাকবেন ভাই।
#miwcc

 last year 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই এতো সুন্দর ভাবে আপনার মুল্যবান মন্তব্য করার জন্য

#miwcc

 last year 

ইস্টিম পাওয়ার আপ করা খুবই জরুরী আমাদের জন্য হয়তোবা অল্প অল্প করে আমরা এখন পাওয়ার আপ করছি কিন্তু একসময় দেখা যাবে এই অল্প অল্প করে অনেক কিছুই হয়ে যাচ্ছে আমাদের আইডিটি।

যাইহোক আপনি খুব সুন্দর ভাবে পাওয়ার অফ করেছেন তার বিস্তারিত আমাদের মাঝে উপস্থাপনা করেছেন খুবই ভালো লাগলো অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

#miwcc

 last year 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই এতো সুন্দর ভাবে আপনার মুল্যবান মন্তব্য করার জন্য

#miwcc

 last year (edited)

বিন্দু বিন্দু দিয়েই সিন্ধু হয় প্রিয় ভাই।স্টিমিটে নিজের অবস্থানকে দৃঢ় ও শক্তিশালী করার জন্য পাওয়ার আপ করা অত্যন্ত গুরুত্বপূর্ণ আর এর বিকল্প কিছু নেই।আপনার আইডিকে শক্তিশালী করার জন্য এই সামান্য পাওয়ার আপ একদিন ভিত্তি হিসাবে কাজ করবে।

এভাবেই নিয়মিত পাওয়ার আপ করার মাধ্যমে নিজেকে একজন শক্তিশালী স্টিমিট ইউজার হিসেবে গড়ে তুলুন, ভবিষ্যতে অনেক দুর এগোবেন ইনশাআল্লাহ।

#miwcc

 last year 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই এতো সুন্দর ভাবে আপনার মুল্যবান মন্তব্য করার জন্য

#miwcc

Coin Marketplace

STEEM 0.22
TRX 0.12
JST 0.029
BTC 66524.25
ETH 3616.53
USDT 1.00
SBD 2.81