You are viewing a single comment's thread from:

RE: আজকের ফটোগ্রাফি কোয়েল পাখির ডিম।

in Incredible Indialast month

কোয়েলের ডিম অনেক সুস্বাদু। আমিতো ব্যক্তিগতভাবে অনেক বেশি পছন্দ করি কোয়েলের ডিম। আমাদের এখানে একেকটা কোয়েলের ডিম ২ টাকা করে কিনতে পাওয়া যায়। আপনিও আজ কয়েল পাখির ডিম কিনেছেন আর যতটুকু বুঝলাম এটা আপনি খুব পছন্দ করেন। ভালো থাকবেন।

Sort:  
 last month 

বাংলাদেশে থাকতে একটা সময় ছিলো কোয়েল পাখির ডিম যখন নিজের চোখে পড়ে যেতো তখন সেই ডিম না খেয়ে আমি আসতাম না। যদি যে কোনো একটি কাজে কোন জায়গায় গিয়েছি সেখানে ও যদি আমি কোয়েল পাখির ডিম দেখেছি। আমি ডিম খেয়ে তারপরে সেই কাজ সম্পন্ন করে চলে এসেছি। আমি আসলে কোয়েল পাখির ডিম খেতে অনেক বেশি পছন্দ করি। এটা জানতে পেরে আমার কাছে অনেক ভালো লাগলো। আপনিও কোয়েল পাখির ডিম খেতে অনেক পছন্দ করেন। এবং বর্তমানে তার দাম জানতে পেরে আরো বেশি ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য ভালো এবং সুস্থ থাকবেন।

 last month 

এখনও হাটবাজারে কোয়েল পাখির ডিম বিক্রি করতে আসে আবার কেউ কেউ সিদ্ধ করে বিক্রি করে। আমি যতদুর জানি প্রতি পিস ডিম ২ টাকা করে বিক্রি হয়ে থাকে। আমিও আপনার মতো কোয়েল পাখির ডিম অনেক ভালোবাসি। আর তাছাড়া কোয়েল পাখির ডিমে অনেক পুষ্টি গুন রয়েছে। ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.029
BTC 67865.46
ETH 3258.03
USDT 1.00
SBD 2.64