You are viewing a single comment's thread from:

RE: "INCREDIBLE INDIA WEEKLY ENGAGEMENT REPORT "

in Incredible Indialast month

আপনাকে অনেক ধন্যবাদ সাপ্তাহিক এনগেজমেন্ট রিপোর্ট উপস্থাপন করার জন্য। সত্যি বলতে আমি ভেবেছিলাম এই সপ্তাহে হয়ত এনগেজমেন্ট রিপোর্ট আসতে দেরি হবে কারন আপনি যে পারিবারিক সমস্যায় রয়েছে সেটা আমরা জানি।

তবে সব কিছুকে উপেক্ষা করে আমাদের মাঝে রিপোর্ট নিয়ে হাজির হয়েছেন। আপনি যে এই প্লাটফর্মকে কতটা ভালোবাসেন এবং নিজের কাজকে কতটা প্রাধান্য দেন এটাই তার প্রমাণ।

@shuhad অভিনন্দন ভাই।

ধন্যবাদ দিদি, ভালো থাকবেন।

Sort:  
 last month 

আমাকে অভিনন্দন জানানোর জন্য ধন্যবাদ ভাই।
আমি খুব ভালো করে জানি, আপনার ও এনগেজমেন্ট অনেক ভালো। হয়তো কোন ব্যস্ততার কারণে এই এনগেজমেন্টটি আপনার একটু খারাপ হয়েছে। কিন্তু আমি জানি যে, আপনি চাইলে আবারো নিজের জায়গায় ফিরে যেতে পারবেন।
আপনার জন্য ও সব সময় শুভকামনা রইল। ভালো থাকবেন ।

 last month 

হ্যাঁ এই সপ্তাহে আমি খুব খারাপ পরিস্থিতিতে ছিলাম। তবে যেহেতু এনগেজমেন্ট রিপোর্ট প্রকাশ করার দায়িত্ব আমার। তাই আমি চেষ্টা করেছি সময়মতো সেটা পালন করার। আপনি যে সুন্দর মন্তব্য করেছেন, সেটা পড়ে আরও বেশি উৎসাহ পেলাম। ধন্যবাদ আপনাকে। ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 66703.61
ETH 3518.80
USDT 1.00
SBD 2.68