You are viewing a single comment's thread from:

RE: "The weekly job I concluded being a Co-Admin"

in Incredible India4 months ago
  • আজকের পোস্টের মাধ্যমে আপনি এই সপ্তাহে আপনার সম্পাদিত কার্যক্রমগুলো তুলে ধরেছেন। আপনি এই কমিউনিটির জন্য কতটা কষ্ট করেন এবং নিজের উজাড় করে দেন সেটা আমরা সবাই জানি, এজন্য আপনাকে মন থেকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

  • নতুন কনটেস্টে এখনও পর্যন্ত অংশগ্রহণ করা হয় নি তবে খুব দ্রুত অংশ নিবো। বিগত কনটেস্টের বিজয়ীদের তথ্য ম্যামকে পাঠানোর দায়িত্ব আপনার ছিলো আর আমি সত্যি আনন্দিত বিজয়ীদের একজন হতে পেরে।

  • শুধু এটাই নয়, এর পাশাপাশি বুমিং ও এনগেজমেন্ট রিপোর্ট তো আছেই যেটা আরও অনেক বেশি জটিল কাজ বলে আমার মনে হয়। সেগুলোও খুব সুন্দরভাবে সম্পন্ন করেছেন। অবশ্যই দিদি, চেষ্টা করবো নিজের সক্রিয়তা ধরে রাখার।

  • প্রতিদিন পোস্ট ভেরিফিকেশনের দায়িত্ব তো রয়েছেই যেটা খুব দক্ষতার সাথেই করে থাকেন। জানি না কিভাবে এত এত দায়িত্ব পালন করেন, এটা ভেবে সত্যিই অবাক হই। আমার কাজ করার ক্ষমতা আর আগ্রহ দেখে ম্যাম যদি পরবর্তীতে আমাকে যোগ্য মনে করে কোনো দায়িত্ব দেয় তবে অবশ্যই সেটা পরিপূর্ণভাবে করার চেষ্টা আমিও করবো।

  • আপনাকে অনেক ধন্যবাদ। ভালো থাকবেন।

Sort:  
 4 months ago 

আপনার মন্তব্যের মধ্যে যে লাইনটি আমাকে আকর্ষিত করল সেটি হচ্ছে, আপনার এই কমিউনিটিতে কাজ করা এবং পরবর্তীতে দায়িত্ব গ্রহণ করার আগ্রহ। আমি আপনাকে অনুরোধ করবো, এইভাবে নিয়মিত কাজ করুন এবং নিজের মধ্যে শেখার আগ্রহ আরো বেশি বৃদ্ধি করুন। অ্যাডমিন ম্যাম সর্বদাই সেই সকল মানুষদেরকে সাহায্য করে থাকেন, যারা নিজেদের কাজ উন্নত করার পাশাপাশি নতুন কিছু শেখার জন্য চেষ্টা করেন। পরবর্তীতে যদি সত্যিই আপনি চান নিশ্চয়ই ম্যাম আপনার কাজের দক্ষতা অনুযায়ী আপনাকে কমিউনিটির কিছু দায়িত্ব দেবেন, এটা আমার বিশ্বাস। কারণ তিনি সর্বদাই সকলকে সুযোগ দেওয়ায় বিশ্বাসী, তবে এমন অনেকেই আছেন যারা সুযোগ পেয়েও সদ্ ব্যবহার করতে পারেননি। তবে আপনার ক্ষেত্রে আমি ব্যতিক্রম কিছু আশা করবো। ভালো লাগলো আপনার মন্তব্য পড়ে। ভালো থাকবেন।

 4 months ago 

আপনাকে অনেক ধন্যবাদ দিদি, আপনাদের দেখানো পথে চলার চেষ্টা করবো সব সময়। যতটুকু শিখেছি আপনাদের কাছ থেকে শিখেছি তাই কমিউনিটির জন্য যদি সামান্য কিছুও করতে পারি সেটা গর্বের বিষয় বলে আমি মনে করি। ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60364.09
ETH 2378.39
USDT 1.00
SBD 2.57