You are viewing a single comment's thread from:

RE: Incredible India community application for the Steemit Engagement Challenge Season-18

in Incredible India2 months ago
  • ম্যাম, আপনাকে অভিনন্দন এবং কমিউনিটির সকল সদস্যের পক্ষ থেকে কৃতজ্ঞতা জানাই।

  • এখানে অনেকেই রয়েছে যাদের বিগত ২ বছর যাবত দিক নির্দেশনা দিয়েছেন।সেই তুলনায় আপনাদের সাথে আমার পথ চলা খুব কম দিনেরই বলা চলে।তবে এ কদিনে যতবার কোনো না কোনো সমস্যায় পড়েছি বা কোনো ভুল করেছি নিঃসার্থভাবে সেই ভুল শুধরে দিয়ে সঠিক পথ দেখিয়েছেন।

  • এই প্লাটফর্মে আমি যখন প্রথম ছিলাম কিছুই জানতাম না। এই প্লাটফর্ম সম্পর্কে জানার এখনও অনেক বাকি আছে আমার,একথা বলতে আমার কোনো দ্বিধা নেই যে, যতটুকু জেনেছি তার ১০০ ভাগ কৃতিত্ব আপনাদের।

  • প্রথম প্রথম কাজ করা অবস্থায় আমি একবার ভুল পথে পা দিয়েছিলাম, কিন্তু আপনি আমাকে সেখান থেকে সঠিক পথে ফিরিয়ে এনেছিলেন এবং তারপর আমি আপনাকে Promise করেছিলাম, হয়ত আপনার মনে আছে।। তারপর আর কখনও সেপথে পা দেওয়ার দুঃসাহস দেখায় নি।

  • এনগেজমেন্ট চ্যালেন্জের নতুন একটা সিজনে আপনি আ্যাপ্লিকেশন করেছেন। আপনার মুখ থেকে সব সময় শুনে এসেছি, এই প্লাটফর্মে যে যত বেশি পরিশ্রম করতে পারবে সে তত উপরে উঠতে পারবে। আমার বিশ্বাস আপনারা সকলে যেভাবে অক্লান্ত পরিশ্রম করেন, অবশ্যই স্টিমিট প্লাটফর্ম কতৃপক্ষ নতুন সিজনে আমাদের সুযোগ করে দিবেন।

  • সব শেষে একটাই অনুরোধ করবো আপনাকে, এত দিন যেভাবে আমাদের পাশে থেকেছেন সামনের দিনগুলোতেও আমাদের দিকনির্দেশকের ভূমিকায় থাকবেন। আমরা অবশ্যই বারবার ভুল করি এবং বিশ্বাস আছে যে সামনের দিনগুলোতেও ভুল করবো তবে তাই বলে আমাদের থেকে মুখ ফিরিয়ে নেবেন না প্লিজ🙏

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 58068.07
ETH 3133.85
USDT 1.00
SBD 2.44