You are viewing a single comment's thread from:

RE: "Incredible India monthly contest of May#1| My preferred profession."

in Incredible India2 months ago
  • দিদি, আপনাকে অনেক ধন্যবাদ জানাই এত গুরুত্বপূর্ণ একটা বিষয়বস্তুর উপর আপনার লেখা শেয়ার করার জন্য।

  • আপনার পোস্টটি আমি প্রথম থেকে শেষ পর্যন্ত ২/৩ বার পড়েছি। আপনার লেখাটা পড়ে যেমন ভালো লাগলো তেমনই কিছু বিষয়ে খারাপও লাগলো। আপনি ছোটবেলার ইচ্ছা ছিলো চাকরি করার। তবে স্বপ্নের চাকরি পেয়েও পরিস্থিতির জন্য চাকরিতে যুক্ত হতে পারেন নি।

  • চাকরি পেয়েও যদি সেখানে যুক্ত না হওয়া যায় এটা মনকে বোঝানো অনেক কঠিন। আর এটাও বুঝলাম এজন্য অনেকেই আপনাকে অযোগ্য বলে প্রমান করার চেষ্টা করে।

  • আমি আপনার থেকে অনেক ছোট, ভাই হিসাবে আপনাকে একটা কথা বলছি, পাছে লোকে কিছু বলে এই প্রবাদটা আমরা সবাই জানি। তাই কে কি বললো যেটা নিয়ে না ভেবে নিজের ভালো লাগাকে প্রাধান্য দিয়ে সামনের দিকে এগিয়ে যাওয়া উচিত।

  • আপনার পোস্টটি পড়ে আপনার সাথে আমার একটা মিল খুজে পেলাম, আপনার মতো আমারও প্রিয় পেশা হলো শিক্ষকতা। শুভকামনা রইল আপনার জন্য।

Sort:  
 2 months ago 
  • আমার সত্যিই জেনে ভালো লাগলো আপনি আমার পোস্টটা দু-তিনবার পড়েছেন এবং আপনার আমার লেখা ভালো লেগেছে। একদমই তাই নিজের পছন্দের চাকরি পেয়ে, সেখানে পরিস্থিতির কারণে যুক্ত হতে না পারাটা অনেক কষ্টের।

  • তারপর কিছু মানুষের ব্যবহার, কখনো কখনো এমন খারাপ লাগা বয়ে আনে যে, নিজেরই নিজেকে অনেক সময় অযোগ্য মনে হয়। তবে একথাও সত্যি লোকে অনেক কিছুই বলে বা বলবে, তবে যে পরিস্থিতিতে দাঁড়িয়ে আমাকে ওই সিদ্ধান্ত নিতে হয়েছিলো, সেটা আমার মতন করে আর কেউ বুঝবে না,এটা খুব স্বাভাবিক।

  • আপনার নিজেরও শিক্ষকতা পছন্দ এটা জেনে ভালো লাগলো। আপনি এখনো পড়াশোনার সঙ্গে যুক্ত রয়েছেন, তাই চেষ্টা করুন যাতে আপনার সেই ভালো লাগার জীবিকার সঙ্গে যুক্ত হতে পারেন। আপনার জন্য আমার অগ্রিম শুভেচ্ছা রইলো ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57616.20
ETH 3030.92
USDT 1.00
SBD 2.25