You are viewing a single comment's thread from:

RE: The Diary Game || 30 April 2024 || "নতুন বাসায় আমার প্রথম দিন "

in Incredible Indialast month

আজ নতুন বাসায় উঠতে হবে তাইতো খুব ভোরে ঘুম থেকে উঠে রান্নার কাজ শেষ করলেন। প্রয়োজনীয় জিনিসপত্র অবশ্য আগে থেকেই গোছানো ছিলো। নতুন জায়গায় থাকতে গেলে কত যে জিনিসপত্র গোছাতে হয় এটা খুব বিরক্তিকর একটা কাজ আমার কাছে। বাসায় এসে শাশুড়ির রান্না করে দেওয়া খাবার গরম করেছিলেন।

ভালো লাগলো আপনার কার্যক্রম পড়ে। ভালো থাকবেন।

Sort:  
 last month 

আমি আপনার সাথে একমত পোষণ করছি। নতুন জায়গায় থাকতে গেলে জিনিস পত্র গোছানো এত বেশি সময় যায় এবং আমার কাছে খুবই বিরক্ত লাগে।

তবে কিছু করার নেই এই বিরক্তটা কে এই হাসিমুখে বরণ করে কাজ করে যাচ্ছি। দোয়া করবেন আমার জন্য ধন্যবাদ আপনাকে।।

 last month 

কিছু কিছু কাজে তো আমাদের বেশি বিরক্তিকর লাগে তবে সেগুলো বাধ্যতা মুলক করতেই হয়। ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.030
BTC 67599.37
ETH 3782.24
USDT 1.00
SBD 3.49