Introduction post by @tanay123

in Incredible India9 months ago (edited)

নমস্কার সবাইকে! কেমন আছেন সবাই? আশা করি, সবাই অনেক বেশি ভালো আছেন।আজ ৩০ ডিসেম্বর, আমি আপনাদের সাথে গুরুত্বপূর্ণ একটি পোস্ট নিয়ে চলে এসেছি।

IMG_20231230_143001.jpg

আমি তনয় রায়। আমার বয়স ২১ বছর।আমি বাংলাদেশের খুলনা জেলার বটিয়াঘাটা থানায় বসবাস করি।আমার ধর্ম হিন্দু। আমি খলসিবুনিয়া জি,পি,বি মাধ্যমিক বিদ্যালয় থেকে এস এস সি (SSC) পাস করি এবং বটিয়াঘাটা সরকারি কলেজ থেকে এইচ এস সি (HSC) পাস করেছি।এখন আজমখান সরকারি কমার্স কলেজে ব্যবস্থাপনা বিভাগে ২য় বর্ষে অধ্যায়নরত আছি।

আমার পরিবার
আমার পরিবারে সদস্য সংখ্যা ৩ জন। মা, বাবা আর আমি এই তিনজন নিয়েই আমার পরিবার।।

20231024_132612_0000.jpg

পছন্দের খেলাধুলা
আমি বরাবরই ক্রিকেট খেলতে পছন্দ করি কিন্তু এখন শীতের সময় র‍্যাকেট খেলা হয় নিয়মিত।ফুটবল খেলার দেখতেই বেশি ভালো লাগে।।

IMG_20231220_222306.jpg

কিভাবে আসলাম স্টিমিটে?
Youtube এ একটা ভিডিও দেখি এবং সেখান থেকে ধারনা নিয়ে যুক্ত হয়েছি।। আমার কমিউনিটির দিদিদের সাথে কথা হয়েছে এবং তাদের পরামর্শ অনুযায়ী এই পরিচয়মূলক পোস্টটি করেছি।।

Screenshot_2023-12-21-20-15-16-314_com.discord.jpg

আশা করি,আপনারা পোস্টটি পড়েছেন। যদি ভালো লেগে থাকে তাহলে সাপোর্ট করবেন আশা করি।। ধন্যবাদ সবাইকে।।

@tanay123

Sort:  

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের প্ল্যাটফর্মে আপনি যোগদান কারা জন্য। আপনাকে শুভকামনা রইল। স্বততার সাথে এই প্লাটফর্মে কাজ করার চেষ্টা করবেন। ধৈর্য সহকারে কাজ করবেন সফলতা পাবেন ইনশাল্লাহ। আপনার পরবর্তী প্রশ্নের অপেক্ষায় রইলাম

আমাদের কমিউনিটিতে আপনাকে স্বাগতম। আশা করি আপনি আমাদের সাথে কাজ করতে আনন্দ বোধ করবেন আর আমরা নতুন একজন সাথী পেয়ে অনেক আনন্দিত। ভালো থাকবেন সুস্থ থাকবেন আর পরিবার ও নিজের খেয়াল রাখবেন।

 9 months ago 

অনেক ধন্যবাদ আপনাকে।

 9 months ago 

আমাদের ইনক্রেডিবল ইন্ডিয়া পরিবারে আপনাকে স্বাগতম। নিয়মকানুন মেনে কাজ করুন।পিনপোস্ট গুলো পড়েন। এছাড়া কোন সমস্যা হলে মডারেটর দিদি, আপু ও ভাইয়ার সাহায্য নিন।
শুভকামনা রইলো আপনার জন্য।

Posted using SteemPro Mobile

Loading...
 9 months ago 

আপনার পরিচিতি পোস্টটি পড়ে আপনার সম্পর্কে অনেক কিছু জানতে পারলাম। এবং আপনাকে আমাদের ইনক্রেডিবেল ইন্ডিয়া কমিউনিটিতে স্বাগতম।
আশা করি আমাদের কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে নিয়মিত লাজ করে যাবেন।

 9 months ago 

আমাদের কমিউনিটি তে আপনাকে স্বাগতম 🤝🎉🎉

আশা রাখছি আপনি আপনার সততা বজায় রেখে এবং তার পাশাপাশি এই কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে কাজ করবেন ৷

ধন্যবাদ আপনাকে ৷ আপনার আগামী দিনের পথচলার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ৷

 9 months ago 

incredible india পরিবারে আপনাকে স্বাগত জানাচ্ছি। এর আগে আপনার দুই একটি পোস্ট চোখে পড়েছিল তবে আজকে introduction পোস্ট পড়ে আপনার সম্পর্কে জানা হলো। কিছু পিন করা পোস্ট রয়েছে যেগুলো পড়লে আপনি মোটামুটি নিয়মকানুন সহ সবকিছুই পেয়ে যাবেন। এরপরও যদি আপনার কোন সমস্যা হয় তাহলে আমাদের মডারেটররা তো আছেনই। স্টিমিট প্লাটফর্মে আমাদের এই কমিউনিটিতে আপনার যাত্রা সফল হোক এই কামনাই করছি।

ইনক্রেডিবেল ইন্ডিয়া কমিউনিটিতে আপনাকে স্বাগত তনয় ভাই। আপনার পরিচিতি মূলক পোস্টের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। লেখাটা যদি ৩৫০ এর বেশি শব্দ সংখ্যার হত তাহলে আরো ভালো হতো। আপনি দয়া করে ডিসকর্ডে আমাদের মডারেটরদের সাথে যোগাযোগ রেখে চলবেন। ওনারা আপনাকে সঠিক পথে গাইড করে দেবেন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61875.77
ETH 2403.11
USDT 1.00
SBD 2.64