বিকেল বেলা নদীর পাড়ে বসে আকাশের সৌন্দর্য উপভোগ

in Incredible Indialast month

বিসমিল্লাহির রাহমানির রাহিম।

প্রিয় বন্ধুরা,
আশা করি সকলেই ভাল আছেন। আজকে আমার নতুন পোস্টে আপনাদেরকে স্বাগতম। তবে আজকে আমি আপনাদের সাথে একটা সুন্দর বিকেল নিয়ে কথা বলব অর্থাৎ বিকেল বেলার কিছু সুন্দর এবং মনমুগ্ধ করার দৃশ্য আপনাদের সামনে আজকে উপস্থাপন করব। তবে ছবিগুলো তোলা হয়েছে আমার নিজের ফোন দিয়ে বিকেলবেলা মাগরিবের সময়। যখন পরিবেশ ছিল শান্ত।

Black and White Photo Grid Art Photo Collage_20240727_070102_0000.png

তবে আমরা যখন বিকেলবেলা নদীর পারে যাই তখন আমাদের খুবই ভালো লাগে নদীর সুন্দর প্রবাহমান দৃশ্য দেখি। আমরা সাধারণত বিকেল বেলা ফুটবল খেলি। ফুটবল খেলা শেষ করে আমরা সকলে মিলে দিনের শেষ দিকে নদীর পাড়ে গোসল করতে যায় এবং সকলেই মিলে গোসল শেষ করে বাড়ির দিকে চলে আসি। আমরা সাধারণত দেখতে গেলে আমাদের বিকেল বেলার দিকেই আমরা বেশি গুরুত্ব দিয়ে থাকি।

IMG_20240727_065707_765.jpg

IMG_20240727_065707_793.jpg

বিকেল বেলা আমরা সাধারণ আমাদের সুন্দর জীবনটাকে উপভোগ করি। বাড়ি থেকে বের হয়ে এবং বিকেল বেলা সকলে মিলে একসাথে ফুটবল খেলি। এরপর আমরা আমাদের গন্তব্যের থেকে চলে যায় আমাদের গন্তব্য হচ্ছে বিকেল বেলা খেলাধুলা শেষ করে গোসল করা। বিকেলবেলা খেলাধুলা শেষ করে গোসল করার মজাই অন্যরকম। তোদের সকলে একসাথে গোসল করার মজা একটু ভিন্ন রকম হয়ে থাকে। আমরা সবাই একসাথে গোসল করি।

IMG_20240727_065707_343.jpg

এরপর আমরা আমাদের তখন দেখি সুন্দর বিকেল বেলার কিছু সুন্দর আকাশ। আকাশ লাল হয়ে গেছে। সূর্য ডুবে যাচ্ছে। দিনের আলো স্বল্পতা দেখা দিয়েছে ওই সময় আমার বাড়ির দিকে আসি। তবে বাড়িতে আসার সময় ছুটি। তাহলে আমরা ছবিগুলো তোলার খুবই কষ্ট দিয়েছি কারণ এই ছবিগুলো আমি আমার সবচাইতে সুন্দর একটা প্লাটফরমের ব্যবহার করব। তুমি তখনই দেখি বিকেল বেলা শেষ হয়ে গেছে। অল্প সময়ই ছিল বাকি।

IMG_20240727_065707_842.jpg

এরপর আমি আমার ফোনে ধারণ করা ছবিগুলো দেখতে থাকি এবং বন্ধু ভালোই হয়েছে। ছবি তোলার কিছু সুন্দর নিদর্শন রয়ে যাবে আমার ফোনে। ছবিতে বিকেলবেলা যতটুকু সুন্দর দেখা যাচ্ছে বেশি সুন্দর ছিলাম আমরা চোখে বাস্তবে যা দেখেছি সময়টা। আমার কাছে খুবই ভালো লেগেছে ছবি তুলবে না। আশা করি আপনাদের কাছেও বিকেলবেলাটা খুবই ভালো লাগে। এতক্ষণ পর্যন্ত তোমার পোস্ট করার জন্য আপনাদের অসংখ্য ধন্যবাদ। সকলের সুস্থতা কামনা করে আজকের মত এখানেই শেষ করছি খোদা হাফেজ।

DeviceName
AndroidOPPOA16
Cameracamera 13MP 2MP 2MP
LocationBangladesh 🇧🇩 🇧🇩🇧🇩🇧🇩🇧🇩🇧🇩
Short by@sohag10
Sort:  
Loading...
 last month 

আমাদের এলাকার যমুনা নদীর হওয়ার কারণে সারাদিন যেমনই বিকেলের সময়টা খুব আনন্দের কাটে, কারণ গ্রামের অধিকাংশ মানুষ বিকেলবেলা নদীর পাড়ে ঘুরতে যায়, নদীর তীরে সকালবেলা সূর্যোদয়ের দৃশ্য এবং বিকেলবেলা সূর্যাস্তের দৃশ্য মনোমুগ্ধকর হয়ে থাকে। ধন্যবাদ সুন্দর পোস্টটি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 last month 

আপনাকে অসংখ্য ধন্যবাদ। আমার পোস্টটি সুন্দরভাবে করার জন্য। যমুনা নদী আমাদের গর্ব। যমুনা নদী আমরা সবাই ভালবাসি কারণ এইটা আমাদের একটা ঐতিহ্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 58363.73
ETH 2484.43
USDT 1.00
SBD 2.39