নদীর পাড়ে এবং পার্কে ভ্রমণের কিছু সুন্দর মুহূর্ত আমি ক্যামেরাবন্দি করেছি

in Incredible India2 months ago

বিসমিল্লাহির রাহমানির রাহিম।

Black and White Photo Grid Art Photo Collage_20240726_074816_0000.png

প্রিয় বন্ধুরা, আশা করি সকলেই ভাল আছেন। আজকে আমার নতুন পোস্টে আপনাদেরকে স্বাগতম। তবে আজকে আমি আপনাদের সাথে একটা সুন্দর এবং খুবই মনমুগ্ধকর একটা ভ্রমণ সম্পর্কে কথা বলব। আমরা জানি সকলেই ভ্রমণ পছন্দ করেন। তবে বেশি ভাল হয় আমরা যদি সুন্দরভাবে ভ্রমণ করি। আজকে আমার মূল বিষয়টা হচ্ছে নদীর পাড়ে এবং পার্কে ভ্রমণের কিছু সুন্দর মুহূর্ত আমি ক্যামেরাবন্দি করেছি। আসুন বন্ধুরা তাহলে শুরু করি।

IMG_20240726_062216_412.jpg

IMG_20240726_062216_592.jpg

আমরা যখন বাড়ি থেকে বের হলাম তখন আমাদের গন্তব্য ছিল আমাদের বাড়ির সামনে একটা সুন্দর পার্ক আছে সেখানে যাবো।তবে আমরা কয়েকজন হাটতে হাঁটতে সেখানে চলে যায় এবং সেখানে কিছু সময় অপেক্ষা করি। আমাদের ঘুরতে যাওয়ার মূল উদ্দেশ্য ছিল বিকেলবেলাটাকে সুন্দরভাবে উপভোগ করা। আমরা বিকেলবেলাটা উপভোগ করতেই সুন্দরভাবে সকলে পরিকল্পনা করে বাড়ি থেকে বের হয়েছিলাম।

তবে বিকেল বেলায় ঘোড়ার একটা সুন্দর মজা সেই মজাটা আমরা উপভোগ করতে পেরেছি। আমরা যদি চাই বিকেলবেলাটাকে আরো সুন্দর করে কাটাতে পারি তবে আমাদের জন্য একটা কাজ করো না সেটা হচ্ছে সকলেই একসাথে ঘুরতে যাওয়া। সকলের জন্য এটি একটি সুন্দর পরিকল্পনা যদি আমরা সুন্দরভাবে এবং সঠিক সময়ে ঘুরতে বের হই।

IMG_20240726_062216_374.jpg

IMG_20240726_062216_443.jpg

ঘুরতে যাওয়া একটি মজার কাজ যে কাজ সকলের পছন্দ করে না। আমার কাছে খুবই ভালো লাগে তাই বিকেল বেলা আমরা প্রায়ই ঘুরতে যাই এবং ঘুরতে ঘুরতে নদীর পাড় দিয়ে সুন্দরভাবে বাড়িতে আসি। বিশেষ করে আমাদের বাড়ির যমুনা নদীর পাশে সেই নদীর বাঁশ দিয়ে আমরা সুন্দরভাবে বিকেল বেলা ঘোরাফেরা করি। বিকেল বেলাটা আসলে আমাদের অন্যরকম ভাবে কাটে।

যদি আমরা ইচ্ছে করি তাহলে আমরা সুন্দরভাবে বিকেল বেলা উপভোগ করতে পারবে এবং সকলেই একসাথে ঘোরাফেরা করি দিনটা সুন্দরভাবে কাটাতে পারবো।তবে বিকেল বেলায় আমরা যখন ঘুরতে বের হই তখন মিষ্টি মিষ্টি রোদ আমাদের মনকে সুন্দর করে দেয়। কিন্তু দুপুরবেলা যখন রোদের তীব্রতা বেশি তখন তার ঘোরার মত কোন সুন্দর মন মানসিকতা থাকে না।

তবে আমরা যখন ভ্রমণ করি তখন আমাদের অবশ্যই খেয়াল রাখতে হবে আমাদের ভ্রমণটা যেন সুন্দর এবং খুবই মনোমুগ্ধকর হয়। আমাদের ভ্রমণ যত সুন্দর হবে আমাদের মন এবং আমাদের মস্তিষ্ক তো তুই ভালো থাকবে। আমাদের ভ্রমণের উদ্দেশ্য হচ্ছে আমাদের মনকে ভালো করা আর আমরা যদি আমাদের মনকে ভালো করতে পারি তাহলেই আমরা ভালোভাবে থাকতে পারবো।

IMG_20240726_062217_150.jpg

IMG_20240726_062217_071.jpg

আমরা যদি কিছু পরিকল্পনা এবং কিছু সুবুদ্ধি আগে থেকেই জোগাড় করে রাখলে যার ফলে আমাদের ভ্রমণ সুন্দর এবং পরিপূর্ণ হবে। আমরা সময় এবং দিন ঠিক করে তারপরে ভ্রমনে বের হব। তবে আমাদের ভ্রমণটা হচ্ছে সাধারণ সময় এবং দিন কোনটাই ঠিক করা নেই। তবে ভ্রমণ করা আসলে আমাদের জন্য খুবই প্রয়োজন।

একজন মানুষ সারাদিন ঘরে থাকতে পারে না। সে সর্বদাই ক্লান্ত হয়ে যাবে। যদি কিছু সময় ভ্রমণ এবং কিছু সময় বন্ধুদের সাথে মেলামেশা করি তাহলে তাদের মন ভালো হয়ে যাবে। আমার কাছে ধন খুবই ভালো লাগে আশা করি আপনাদের কাছে ভালো লাগবে। বন্ধুরা সকলে সুস্থতা কামনা করি আজকের মত এখানেই শেষ করছি খোদা হাফেজ।

DeviceName
AndroidOPPOA16
Cameracamera 13MP 2MP 2MP
LocationBangladesh 🇧🇩 🇧🇩🇧🇩🇧🇩🇧🇩🇧🇩
Short by@sohag10
Sort:  
 2 months ago 

Hello,
@sohag10,

প্রথমেই আমি আপনাকে স্টিমিট প্ল্যাটফর্ম তথা আমাদের কমিউনিটিতে অনেক স্বাগত জানাই। আমাদের কমিউনিটিতে নিজের লেখা পোস্ট শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ। তবে নিয়মিত ভাবে আমাদের কমিউনিটিতে কাজ করতে গেলে, আপনাকে অবশ্যই স্টিমিট প্লাটফর্মের, পাশাপাশি আমাদের কমিউনিটিরও বেশ কিছু নিয়মাবলী পালন করতে হবে। সেই বিষয়ে বিস্তারিত কথা বলার জন্য আপনাকে অনুরোধ করবো, আমাদের সাথে অবশ্যই ডিসকর্ডে যোগাযোগ করবেন। আমাদের সাথে যোগাযোগ করার জন্য ডিসকর্ড লিংকটি আমি নিচে দিলাম।ভালো থাকবেন।আপনার দিনটি অনেক শুভ হোক।

ডিসকর্ড লিঙ্ক

 2 months ago 

অবশ্যই আমাকে নিয়ম মেনে কাজ করতে হবে। আমি জয়েন করেছি আপনাদের ডিসকর্ডে।আমাকে নির্দেশনা দেওয়ার জন্য আপনাকে অসংখ্যা ধন্যবাদ।

 2 months ago 

আপনার সারাদিনের কাজকর্ম শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার ফটোগ্রাফি গুলো খুব সুন্দর হয়েছে। নদীর ধারে ঘুরতে বেশ ভালোই লাগে।

 2 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62571.47
ETH 2429.90
USDT 1.00
SBD 2.66