পোষা বিড়ালের সাথে কাটানো কিছু সময়

in Incredible Indialast month

প্রিয় বন্ধুরা

আসসালামু আলাইকুম। আপনারা সবাই কেমন আছেন। আশা করি সকলে আল্লাহর রহমতে ভালো আছেন। আমি আল্লাহর রহমতে ভালো আছি। প্রত্যেক দিনের মতো আজকে আমি আপনাদের সাথে একটা নতুন বিষয় শেয়ার করার জন্য এসেছি। আজকের বিষয়টা একটু অন্যরকম আজকের বিষয়টা হচ্ছে বিড়ালের কিছু সুন্দর ফটোগ্রাফি। বিড়াল এমন একটি প্রাণী যে প্রাণী আমাদের কাছে সব সময় থাকে।

GridArt_20240731_064052116.jpg

আমরা সবাই বিড়াল দেখেছি। আমরা সবাই তো আর বিড়াল লালন পালন করি না যারা লালন পালন করে অর্থাৎ বিড়াল পোষে তাদের কাছে বিড়াল একটি সুন্দর এবং খুবই ভদ্র প্রাণী হিসেবে পরিচিত। আমার কাছে বিড়াল প্রাণীটি খুবই ভালো লাগে এবং খুবই সুন্দর একটি প্রাণী হিসেবে পরিচিত। কিছু সময় দেখা যায় বিড়ালের সাথে সময় কাটানো যায়।

IMG_20240731_063944_907.jpg

IMG_20240731_063944_935.jpg

আমরা যখন কোন মুক্ত সময় পাই তখন আমরা বিড়ালের সাথে কিছু সময় কাটিয়ে দি। আমি আপনাদের ছবিতে জিবিএলটি দেখেছি এই বিড়ালটি সাধারণত আমাদের বালুর বাঁধে অবস্থান করে। যেখানে আমি গিয়েছিলাম তখন দেখি বিড়ালটি খুবই সুন্দরভাবে আমার দিকে এগিয়ে আসছে। এখন আমি বিড়ালটিকে কাছে আনলাম। তবে বিড়াল এমন একটি প্রাণী যা আমাদের সবারই পছন্দের।

IMG_20240731_063944_251.jpg

IMG_20240731_063944_301.jpg

কাছে আসার পর বিড়ালটি আমার শরীরের দিকে ঘেঁসে বসে। আমি তোকে তাই দিয়েছি তারপরও সে আমার শরীরের দিকে ঘেঁসে বসে। এরপর আমি বিড়ালটিকে শুনতেই হবে আদর করে ঘাসের ভিতর রেখে দিলাম। বিড়ালটি সুন্দরভাবে শুধু তার আওয়াজ উচিত ছিল। সে যেন কি ডাকছিল। আমার কাছে বিড়ালের একটা পিক ভালো লেগেছে সেটা হচ্ছে খুবই ভালো বাজে সে আমার কথা শুনছিল।

IMG_20240731_063944_666.jpg

এবার আমি বিড়ালটিকে আরে একটু সামনের দিকে নিয়ে যায় এবং কিছু সময় বিড়ালের সাথে সময় কাটি। আমার খুবই ভালো লাগছিল কারণে বিড়ালটি খুবই সুন্দর ছিল। আশা করি আপনাদের ভালো লেগেছে। এতক্ষণ পর্যন্ত সুন্দর ভাবে আমার লেখা ডিপার্ট জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। সকলের সুস্থতা কামনা করি আজকের মত এখানেই শেষ করছি।

খোদা হাফেজ

DeviceName
AndroidOPPOA16
Cameracamera 13MP 2MP 2MP
LocationBangladesh 🇧🇩 🇧🇩🇧🇩🇧🇩🇧🇩🇧🇩
Short by@sohag10
Sort:  
 last month 

বিড়াল খুবই শান্ত সৃষ্ট একটি প্রাণী বিড়াল সবসময় মানুষের আশেপাশে থাকতে বেশি পছন্দ করে। বাড়িতে একটি বিড়াল থাকলে দুষ্টু জিনের হাত থেকেও রেহাই পাওয়া যায়।

বিড়ালের সাথে কাটানো সুন্দর মুহূর্তগুলো খুব ভালোভাবেই ক্যাপচার করছেন সেই সাথে প্রতিটি ফটোগ্রাফি আমার মনের মত হয়েছে। বিড়াল আমি অনেক ভালবাসি আমারও দুই তিনটি বিড়াল রয়েছে।

IMG_20230309_080134.jpg

 last month 

বিড়াল থাকলে জিনের হাত থেকে রেহাই পাওয়া যায়। এটা আমি আগে জানতাম না। খুশি হলাম।আপনার কমেন্ট থেকেও জেনে নিলাম। আপনাকে অসংখ্য ধন্যবাদআমার লেখাটা সুন্দরভাবে পড়ে মন্তব্য করার জন্য।

Loading...

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 57326.97
ETH 2428.61
USDT 1.00
SBD 2.32