Better Life with Steem|| The Diary Game||9 May 2024||

in Incredible India2 months ago

" হ্যালো স্টিমের বন্ধুরা "

1000009440.jpg

আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব আমার কাটানো আজকের সকল কর্মকান্ড গুলো।

🥀সকাল বেলা🥀

1000009348.jpg

আজকে সকালে ঘুম থেকে উঠি প্রায় ৭:০০ টা বাজে। কারন আব্বু বাড়ি তাই আমার একটু তাড়াতাড়ি ঘুম থেকে ওঠা লাগলো। তো ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে আমি কিছুক্ষণ বসে রইলাম তারপর আব্বুর সাথে নাস্তা করলাম। তারপর আমার এক সহপাঠী আসলো তার সাথে আমি কোচিংয়ে চলে গেলাম।

1000009349.jpg

তো কোচিং এ গিয়ে দেখি বড় ভাইদের স্যাড়ে পড়াচ্ছে তাই আমরা বেশ কিছুক্ষণ বসে রইলাম তাদের পড়া শেষ হবে তারপর আমাদের পড়া শুরু হবে তাই। তো বেশ কিছুক্ষণ বসে থাকার পর তাদের ছুটি দিল আমাদের পড়ানো শুরু করলো। বেশ কিছুক্ষণ পড়ানোর পরে কোচিং এ ছুটি দিয়ে দিল। আমরা সবাই বের হলাম।

1000009354.jpg

কোচিং থেকে বের হয়ে চলে আসি কলেজের মধ্যে। এসে দেখি সবাই এক জায়গায় দাঁড়ানো আছে। আজকে আর কেউ কলেজে আড্ডা দিবে না সবাই। সবাই একটু ঘুরতে যাওয়ার প্ল্যান করেছিল। আমার জন্য সবাই অপেক্ষা করেছিল কারণ আমি কোচিং এ ছিলাম তাই। আমি আছি তারপর সবাইকে নিয়ে চলে আসি পার্কে।

1000009368.jpg

1000009369.jpg

আজকে পার্কের মধ্যে তেমন কেউই নেই একেবারে ফাঁকা ফাঁকা সবকিছু। তো আমরা সবাই মিলে সেখানে বেশ কিছুক্ষণ আড্ডা দিলাম। দুপুর গড়িয়ে আসলো তারপর আমরা সবাই পার্ক থেকে বের হলাম। ওদের একটা গাড়িতে উঠিয়ে দিলাম ওরা ওদের বাসায় উদ্দেশ্যে চলে গেল আমি অন্য আরেকটা গাড়িতে করে আমি বাড়িতে চলে আসি।

🥀দুপুর বেলা বিকাল বেলা🥀

তো বাড়িতে এসে আমি জামা কাপড় চেঞ্জ করে। পাখার নিচে একটু শুয়ে পড়ি। তো কিছুক্ষণ শুয়ে পড়ার পরে আমি গোসল করতে যাই। গোসল করে ঘরে এসে খাওয়া দাওয়া করে বিছানায় শুয়ে পড়ি শুয়ে ঘুমিয়ে যাই।

1000009412.jpg

তো ঘুম থেকে উঠি প্রায় ৪:০০ বাজে ঘুম থেকে উঠে হাত মুখ ধুয়ে একটু বাইরে হাটাহাটি করতে যাই। তারপর চলে যাই আমি আমার নানা বাড়ি সেখানে বেশ কিছুক্ষণ সময় কাটাই তারপর সেখান থেকে গাছে আমরুল পেরে খাই। তারপর সেখানে একটা বসার জায়গা আছে বেশ ভালই লাগে সেখানে বসতে সেখানে বসে বসে সন্ধ্যা পার করে দিই।

🥀সন্ধ্যা বেলা+রাত্র🥀

1000009439.jpg

সন্ধ্যার পরে একটু হাঁটাহাঁটি করে আমি ঘরে যাই গিয়ে হালকা কিছু নাস্তা করি। তারপর আমি গিয়ে বসে যাই পড়ার টেবিলে। সেখানে গিয়ে বেশ কিছুক্ষণ বই দেখে দেখে পড়তে থাকি। আজ আর কোন উপায় নেই বাহিরে যাওয়ার। কারণ আজ বাবা বাড়িতে তাই আমি ভালো ছেলের মত করতে থাকলাম।

1000009438.jpg

তো বেশ কিছুক্ষন পরার পরে আর পড়তে ভালো লাগছিল না তাই আমি একটু লিখতে বসে যাই তো আজকে একটু বেশি লেখলাম ভালই লাগলো লিখতে তো অবশেষে লেখাপড়া শেষ করে আমি পড়ার টেবিল থেকে উঠে যায়। উঠে গিয়ে খাওয়া-দাওয়া করে। বিছানায় শুয়ে পড়ি বেশ কিছুক্ষণ ফোন দেখি তারপরে পোস্ট লেখতে বসে যাই।

তো বন্ধুরা আজকে এই পর্যন্তই সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন ।

Sort:  
Loading...

Steem/SBD doller sell korle inbox. 01700817832 ডলার বিক্রি করলে যোগাযোগ করেন ধন্যবাদ.💖
Whatapp 01700817832

 2 months ago 

Accha

 2 months ago 

কলেজে পড়াকালীন সময়ে আমিও প্রতিদিন সকালে কোচিং এ যাওয়া সেখান থেকে কলেজ করা তারপর আবার বিকালে কোচিং এ যেতে হত। তখন বিষয়টা বিরক্তিকর লাগলেও এখন খুব মিস করি দিনগুলো। একটা কথে না বললেই নয় আপনার হাতের লেখা কিন্তু খুব সুন্দর। ধন্যবাদ আপনাকে সুন্দর পোস্ট শেয়ার করার জন্য।

 2 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটা পড়ার জন্য এত সুন্দর একটা মন্তব্য দেওয়ার জন্য ও ধন্যবাদ ভাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

 2 months ago 

ভ্রমণ,
ভ্রমণ করতে আসলে ভালই লাগে আমি নিজেও মাঝেমধ্যেই বিভিন্ন জায়গায় ঘুরতে যাই যেমন পাহাড়ে, চা বাগানে।

অবশ্য বড় ভাইদের এতোটুকু সম্মান করেছেন বেশ ভালো লাগলো। এ কথাটি বলার উদ্দেশ্য হচ্ছে বর্তমানে সময়ে অধিকাংশ ছোট ছোট বাচ্চারাও এখন আর বড়দের সম্মান দেয় না। দোয়া রইল আপনাদের জন্য।

 2 months ago 

ভাই আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটা পড়ার জন্য এত সুন্দর একটি মন্তব্য দেওয়ার জন্য ধন্যবাদ ভালো থাকবেন সুস্থ থাকবেন।

 2 months ago 

প্রতিদিনের মতোই সকালবেলা ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে কোচিংয়ে গিয়েছেন। কোচিংয়ে ক্লাস শেষ করে বন্ধুরা মিলে পার্কে ঘুরতে গিয়েছেন।
দুপুরের দিকে বাসায় এসে ফ্রেশ হয়ে দুপুরে খাবার খেয়েছেন।
আবার দেখি গাছ থেকে আমগুলো পেরে খেয়েছেন। আমারও আমরুল খেতে খুব ভালো লাগে।

সারাদিনের কার্যক্রম গুলো শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটা পড়ার জন্য এত সুন্দর একটা মন্তব্য দেওয়ার জন্য ধন্যবাদ ভাই। ভালো থাকবেন সুস্থ থাকবেন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 60951.51
ETH 3381.22
USDT 1.00
SBD 2.48