Better Life with Steem|| The Diary Game||8 August 2024||

in Incredible India16 days ago

" হ্যালো স্টিমের বন্ধুরা "

1000017229.jpg

আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব আমার কাটানো আজকের সকল কর্মকান্ড গুলো।

🥀সকাল বেলা🥀

IMG_20240808_102214_014.jpg

আজকে আমার ঘুম ভাঙ্গে অনেক তাড়াতাড়ি অনেক বলতে অনেক তাড়াতাড়ি ভোর ৫ টায় ঘুম ভাঙে। তো উঠে হাত-মুখ ধুয়ে ফ্রেশ হয়ে আবার এসে বিছানায় শুই। কিছুক্ষণ শুয়ে থাকার পরেই ঘুমিয়ে পড়ি আবারো। তারপর ঘুম ভাঙ্গে আমার এক বন্ধু কল দেওয়ায়। কল দেয় কিন্তু কল ধরে কোন কিছু বলে না। তারপর আমি বিছানা থেকে উঠে ঘরের সামনে গিয়ে বসি দেখি প্রচন্ড বৃষ্টি হচ্ছে।

IMG_20240808_110602_357.jpg

পরে কিছু নাস্তা করি কিছুক্ষণের মধ্যেই আমাকে আবার কল দেয় । এবার দিয়ে বলে কলেজ রোড আসতে। তো আমি নাস্তা শেষ করে প্রস্তুত হয়ে বাসা থেকে বের হই। কলেজে যাওয়ার উদ্দেশ্যে তো একটা গাড়ি ও না পাওয়ায়। আমি কিছুক্ষণ বসে থাকি হঠাৎ করেই আমার আব্বুর সাথে দেখা হয়ে যায়। তো তার সাথে বাইকে করে চলে যাই কলেজ রোড।

IMG_20240808_121727_360.jpg

তারপর সেখানে গিয়ে সবাই মিলে একটু আনন্দ উৎসব পালন করি আবারও। সবাই মিলে উৎসব পালন করি খুব ভালো ও সুন্দরভাবে। আমরা বাইকে করে অনেক মানুষ মিলে এদিক ওদিক ঘোরাঘুরি করি। খুব আনন্দ ও মজা করি সবাই মিলে।

🥀দুপুর বেলা+বিকেল বেলা🥀

IMG_20240808_152317_810.jpg

তারপর ঘোরাঘুরি করতে করতে দুপুর হয়ে যায়। আমরা খাবার খাওয়ার জন্য এক বড় ভাইয়ের বাসায় যাই। সেখানে গিয়ে আমাদের সবাইকে বিরানি প্যাকেট দেওয়া হয়। আমরা সবাই খুব আনন্দ সহকারে সেই খাবার খাই। খাবার খাওয়ার আগে আমরা অনেক মানুষকে খাবার দেয়। আর দেখি সবাই ভালোভাবে খাবার পেয়েছে কি না।

1000017117.jpg

খাওয়া দাওয়া করার পরে আমি বাড়ির দিকে রওনা হই। আমি বাড়ির দিকে আসার সময় আমাকে আমার এক বড় ভাই তার বাইকে করে বাড়ির সামনে পৌঁছে দেয়। আমি ঘরে এসে গোসল করে কিছুক্ষণ বিশ্রাম নেই। তারপর চলে যাই কলেজ রোড। সেখানে গিয়ে আমি আর আমার এক বন্ধু কিছুক্ষণ বসে থাকি সবাই আসবে এখানে তাই।

🥀সন্ধ্যা বেলা+রাত্র 🥀

1000017154.jpg

বেশ কিছুক্ষণ বসে থাকার পরে অনেক মানুষ আসে আমাদের কাছে। আজকে এখানে একটা জন্মদিনের অনুষ্ঠান আছে তার জন্য সেখানে সবাই আসবে। আমরা বন্ধুরা মিলে আমাদের এক বন্ধুর জন্মদিনের অনুষ্ঠান করব। তাই জন্য সবাই মিলে সেখানে বসে থাকি।

IMG_20240808_203736_219.jpg

সবাই মিলে খুব আনন্দ সহকারে সেই বন্ধুর জন্মদিন পালন করি। আপনাদের বেশিরভাগ মানুষের কাছেই এই মানুষটা পরিচিত। আমাদের সাথে এক সময় তাহলে তাল মিলিয়ে কাজ করেছে সাকিব ভাই। আজ তারই জন্মদিন আমরা সবাই মিলে সেই জন্মদিন পালন করলাম। সবাইকে খুব সুন্দর ভাবে কেক বন্টন করে দিলাম।

তারপর আমি বাড়িতে চলে আসি বাড়িতে এসে গোসল করে নেই। কারণ সেখানে কেক মাখামাখি হয়েছে আর আমার শার্ট পুরোটাই মেখে গেছে। তাই আমি এসে গোসল করে নেই আর জামা কাপড় রেখে দেই কালকে ধৌত করার জন্য। গোসল করে খাওয়া দাওয়া করে কিছুক্ষণ সবার সাথে বসে থাকি তারপরে বিছানায় আসেন শুয়ে পড়ি। শুয়ে শুয়ে পোস্ট লিখে ফেলি।

তো বন্ধুরা আজকে এই পর্যন্তই সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন ।

Sort:  
Loading...
 15 days ago 

আপনার সারাদিনের কাজকর্ম শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। সব বন্ধুরা মিলে বন্ধুর জন্মদিন পালন করেছেন। আপনার আনন্দের মুহূর্ত তুলে ধরার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 15 days ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটা পড়ার জন্য এত সুন্দর একটা মন্তব্য দেওয়ার জন্য ও ধন্যবাদ। ভালো থাকবেন সুস্থ থাকবেন।

TEAM 1

Congratulations!

THE QUEST TEAM has supported your post. We support quality posts, good comments anywhere, and any tags


post.PNG

Curated by : @sduttaskitchen

 14 days ago 

Thank you

 14 days ago 

আশা করি আপনার দিনটি অনেক সুন্দর কেটেছে। তবে আপনার দুপুর বেলা ভাইয়ের বাসায় বিরিয়ানি খাওয়ার বিষয় আমার খুবই ভালো লেগেছে।আপনার দিনের কার্যক্রম আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 14 days ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটা পড়ার জন্য এত সুন্দর একটা মন্তব্য দেওয়ার জন্য ও ধন্যবাদ। ভালো থাকবেন সুস্থ থাকবেন।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64349.87
ETH 2775.11
USDT 1.00
SBD 2.65