Better Life with Steem|| The Diary Game||7 September 2024||

in Incredible India6 days ago

" হ্যালো স্টিমের বন্ধুরা "

1000022229.jpg

আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব আমার কাটানো গতকালের সকল কর্মকান্ড গুলো।

🌺 সকাল বেলা 🌺

IMG_20240907_110609_796~2.jpg

ঘুম ভাঙ্গে আমার ঠিক ১১ঃ ১৪ এর সময় কারণ আমার এক বন্ধু আমাকে ওই সময় কল দিয়ে ঘুমটা ভাঙিয়ে দেয়। তো ওর কল রিসিভ করে ওর কথা শুনি চেয়েছিলাম আবারও একটু ঘুম দেবো। কিন্তু ফোনে সময় দেখে তাড়াতাড়ি বিছানা ছেড়ে উঠলাম। উঠে হাত মুখ ধুয়ে ফ্রেশ হয়ে নিলাম। তারপর হালকা কিছু নাস্তা করলাম করে ঘর থেকে বের হলাম। চলে গেলাম রাস্তার দিকে।

IMG_20240907_110856_812~2.jpg

রাস্তায় গিয়ে কাউকে কোথাও দেখতে ছিলাম না প্রচন্ড রোদ তাই আবারও বাড়ির দিকে চলে আসতে ছিলাম। তো যাওয়ার সময় দেখতে পাই কিছু লোক আমাদের রাস্তা পরিষ্কার করতেছিল। তখন তাদের সাথে কথা বলি না আর তাদের কাছে দারাইও না সোজা হেঁটে চলে গেছিলাম। আসার সময় সেখানে তাদের সাথে বেশ কিছুক্ষণ কথা বলি।

তাদের সাথে কথা বলে বেশ ভালোই লাগলো। বিভিন্ন ধরনের কথাবার্তা বললাম তাদের সাথে। তারপর সেখান থেকে বাড়িতে চলে আসি বাড়িতে এসে শুয়ে শুয়ে কাটিয়ে দেই বেশ অনেকটা সময়।

🌺 দুপুর বেলা+বিকাল বেলা 🌺

IMG_20240907_131032_296~2.jpg

যোহরের আযান দেয় তখন ঘর থেকে বেরিয়ে চলে যায় গোসল করতে ঘাট পারে। গিয়ে দেখতে পাই আমার ছোট ভাই মাছ ধরতেছিল। আমাদের খালে অনেক ছোট ছোট মাছ দেখা যাচ্ছে। এই জিনিসটা অনেক ভালো মাঝখানে এমন হয়েছিল খালে কোন মাসই দেখা যাচ্ছে না। তাও এখন অনেকটা মাছ দেখা যায় ছোট হলেও মাছ তো।

IMG_20240907_164613_187.jpg

তো সেগুলো ধরতে ছিল তারপর আমি একবার দিয়ে গোসল করে ঘরে চলে আসি। ঘরে এসে খাওয়া দাওয়া করে কিছুক্ষণ বিশ্রাম নেই। তারপর ঘর থেকে বের হই চলে যাই ফুটবল মাঠে। সেখানে ওদের ফুটবল খেলা বেশ অনেকটা সময় উপভোগ করি।

IMG_20240907_180825_040.jpg

তারপর আমি আর আমার খালাতো ভাই চলে যাই একটু হাটাহাটি করতে। আমরা বেশ অনেকটা দূর হাটাহাটি করি। তারপর এক জায়গায় গিয়ে একটু বসে। সেখানে অল্প কিছুক্ষণ বসে থাকার পরেই সন্ধ্যা হয়ে আসে। আমরা সেখানে বসে যে যার মত ফোন দেখতেছিলাম আর বিভিন্ন কথা বলতেছিলাম।

🌺 সন্ধ্যা বেলা+রাত্র 🌺

IMG_20240907_181519_524.jpg

সেখান থেকে বাড়ি আসতে আসতে সন্ধ্যা পেরিয়ে যায়। বাড়িতে এসে কিছুক্ষণ ঘরে বসে থাকি। বেশ অনেকটা সময় একা একা ফোন নিয়ে ফেসবুকে ভিডিও দেখতে থাকি। অনলাইনে কিছু বন্ধুদের সাথে অনেকক্ষণ কথা বলি।

IMG_20240907_183836_709.jpg

তারপর আমাকে আমার ছোট বোন ডাক দেয়। বুঝতে পারি তাকে আজ একটু লেখাপড়া করাতে হবে আমার। তাই চলে যায় তার কাছে গিয়ে তাকে অল্প কিছু পড়া দেখিয়ে দিয়ে আবার চলে আসে নিজের রুমে। তারপর খাওয়া দাওয়া করতে রুম থেকে বের হই। খাওয়া-দাওয়া করে আবারো রুমে এসে শুয়ে থাকি। শুয়ে শুয়ে পোস্ট লেখে ফেলি।

তো বন্ধুরা আজকে এই পর্যন্তই সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

Sort:  
 5 days ago 

আপনি অনেক দেরিতে ঘুম থেকে উঠেছেন, এত দেরিতে ঘুম থেকে উঠার পর আবার ঘুমাতে চাওয়া একটু অবাক করা বিষয়, বিকেলে ফুটবল খেলার মজাটা অন্যরকম, আপনার সারাদিনের কার্যক্রম দেখে খুব ভালো লাগলো, ধন্যবাদ সুন্দর পোস্টটি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 5 days ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটা পড়ার জন্য এত সুন্দর একটা মন্তব্য দেওয়ার জন্য ও ধন্যবাদ। ভালো থাকবেন সুস্থ থাকবেন।

Loading...
 5 days ago 

অনেক সময় সকালে আমাকে একটু ফোন করলে আমি বিরক্ত বোধ করি কারণ সকালের ঘুমটা আমার কাছে অনেক প্রিয়।।

যাইহোক ঘুম থেকে ওঠার পর রাস্তায় গিয়েছিলাম আবার বাসায় আসার পর আবার বাইরে যান।। কুকুরে বা খালে ছোট ছোট মাছ থাকবেই আর ছোট মাছ খেতে আমার বেশ ভালই লাগে।। আপনার পোস্টে দেখা যায় আপনি প্রতিদিনই ফুটবল খেলতে যান আসলে বিকাল মুহূর্তে খেলাধুলা করা শরীরের জন্য ভালো।।

 5 days ago 

ভাই এটা আমার কাছেও খুব বিরক্ত কর লাগে। সকালবেলা ঘুমটা আপনার কাছে যেমন প্রিয় আমার কাছেও খুব প্রিয়। তাও তো কিছু বলার নাই তারা কল দিয়ে খোঁজ খবর তো নেয়। তাই এই সমস্যাটাকে আর সমস্যা মনে করি না। শুনে ভালো লাগলো আপনার ছোট ছোট মাছ খেতে ভালো লাগে। ধন্যবাদ আমার পোস্টটা পড়ার। ভালো থাকবেন সুস্থ থাকবেন।

 5 days ago 

কিছু কিছু কাজ বিরক্ত হলো করতে হয় অনেক সময় প্রয়োজনের জন্য অনেকেই সকাল মুহূর্তে ফোন করে থাকে তখন ঘুম নষ্ট করেও সেই কাজের গুরুত্ব দিতে হয়।।

 5 days ago 

আরো সকালবেলা হুট করে যদি কল আসে ফোনে তখন এমনি ঘুম ভেঙে যায়। আর যারা কল করে তারাও প্রয়োজন হলেই কল করে। তাছাড়া অপ্রয়োজন এ কেউই সকালবেলা কল করে না।

TEAM 4

Congratulations! Your post has been upvoted through steemcurator06. Good post here should be..


post1.png

Curated by : @jyoti-thelight
 4 days ago 

Thank you so much 😊

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 57774.35
ETH 2339.45
USDT 1.00
SBD 2.44