Better Life with Steem|| The Diary Game||30 August 2024||

in Incredible India18 days ago

" হ্যালো স্টিমের বন্ধুরা "

1000020847.jpg

আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব আমার কাটানো আজকের সকল কর্মকান্ড গুলো।

🌺সকাল বেলা🌺

IMG_20240830_111549_152.jpg

আজকে আমার ঘুম ভাঙ্গে ১১:০০ টা নাগাদ। ঘুম থেকে উঠে হাতমুখ ধুয়ে ফ্রেশ হয়নি। তারপর হালকা কিছু রাস্তা করে কিছুক্ষণ ঘরে বসে থাকি। তারপর আস্তে আস্তে করে ঘর থেকে বেরিয়ে দোকানের দিকে চলে যাই। দোকানে গিয়ে বেশ কিছুক্ষণ দোকানে বসা এলাকার ভাই ও মামাদের সাথে কথা বলি। বেশ অনেকটা সময় তাদের সাথে ওখানে বসে কথাবার্তা বলি।

IMG_20240830_120041_880.jpg

তারপর সেখান থেকে চলে যাই আমার এক বন্ধুর বাড়িতে। সেখানে গিয়ে দেখতে পাই আমার খালাতো ভাই সেখানে বসে আছে। তো ওকে দেখে আমি বেশ অবাক কারণ আমি শুনেছি ও গেছে কাল ঢাকা চলে গেছে। কিন্তু না ও আমার সাথে মজা করছিল তো ওকে ওখানে পেয়ে বেশ কিছুক্ষণ সবাই মিলে আড্ডা দেই।

IMG_20240830_130553_651.jpg

তারপর সেখান থেকে বাড়িতে চলে আসি বাড়িতে এসে সবার উপরে শুয়ে শুয়ে টিভি দেখতে থাকি। বেশ কিছুক্ষণ অপেক্ষা করা লাগে কারণ আমার ছোট বোন কাটুন দেখতে ছিল তাই আমি অন্য কিছু দেখতে পারতেছিলাম না। তো বেশ অনেকটা সময় পরে ওর কার্টুন দেখা শেষ হয় তারপর আমি টিভি দেখতে বসি।

🌺দুপুর বেলা+বিকাল বেলা 🌺

IMG_20240830_145945_052.jpg

মাথায় ব্যান্ডেজ ও পায়ে ব্যান্ডেজ থাকায় আমি গোসল করতে পারতেছিলাম না। তাই একটা গামছা ভিজিয়ে সুন্দর করে শরীর মুছে নেই। তারপর ঘরে এসে খাওয়া-দাওয়া করে ওষুধ খেয়ে একটু বিছানায় শুয়ে থাকি। তারপর আমাকে একটা ড্রাগন ফল দিয়ে যায় বলে ড্রাগন ফল খেলে নাকি শরীরে রক্ত হয়। তাই আমি যেটাকে কেটে একা একাই খাই।

IMG_20240830_160912_031.jpg

বেশ অনেকটা সময় শুয়ে কাটিয়ে দেই। তারপর ঘর থেকে বেরিয়ে চলে যাই রাস্তার দিকে। রাস্তায় গিয়ে দেখি আজকে ক্লাব ঘরের ক্রাম বোর্ড বাহিরে বের করেছে। তো বাহিরে দাঁড়িয়ে দাঁড়িয়েই সবার সাথে বেশ অনেকক্ষন ক্রাম বোর্ড খেললাম। এভাবে আমার খুব সুন্দর বিকালটা কেটে যায়।

🌺 সন্ধ্যা বেলা+রাত্র 🌺

IMG_20240830_183957_199.jpg

সন্ধ্যার বাড়িতে এসে আব্বুর সাথে চলে যাই হসপিটাল। হসপিটাল গিয়ে মাথার ব্যান্ডেজ খুলে আসি। আর তারা বলে আরও চারদিন পরে মাথার সেলাই খুলে দিবে। মাথায় পানি লাগাতে নিষেধ করেছে আর ঠিক ভাবে ওষুধগুলো খেতে বলেছে। মাথার ব্যান্ডটিস টা খুলে আমি অনেক নিস্তার পেলাম কারণ শুনবো গরমের মধ্যে মাথায় ব্যান্ডেজ করা একদম অসহ্য জনক লাগে।

IMG_20240830_190538_207.jpg

যাক একটু তো নিস্তার পেলাম নিস টা খুলে। তারপর হাসপিতাল থেকে চলে আসি এসে কিছুক্ষণ কাকার দোকানে কাকার সাথে কথা বলি আব্বু আমি। অল্প কিছুক্ষণ সেখানে বসে কথাবার্তা বলে সেখান থেকে চলে আসি বাড়িতে।

IMG_20240831_002254_164.jpg

বাড়িতে এসে খাওয়া দাওয়া করে বাড়ি থেকে বের হই। চলে যাই একটা বিয়ে বাড়িতে। সেখানে গিয়ে বেশ অনেক আনন্দ ও হইহুলার করি আমরা। বেশ মজা হয় সেখানে সেখানে সবাই মিলে লাফা লাফি করি। বেশ মজা হয় এভাবে সবাই মিলে আনন্দ করতে। তারপর সেখান থেকে বাড়িতে এসে ফ্রেশ হয়ে বসে বসে পোস্ট লিখে ফেলি।

তো বন্ধুরা আজকে এই পর্যন্তই সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

Sort:  
 12 days ago 

গ্রামের মানুষ দোকান পাড়ে বসে এভাবে আড্ডা করে এটা একটা কমনও আনন্দের বিষয়।। অনেক সময় আমাদের সাথে ছোট ভাই বা বড় ভাইয়েরা আনন্দ করার জন্য মিথ্যা কথা বলে।। বিয়ে বাড়ি মানেই আনন্দের একটি মাধ্যম।।

 12 days ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি পড়ার জন্য। বিয়ে বাড়ি মানেই আনন্দর উৎসব এটা ঠিক। বিয়ে মানেই তো মজা বিয়ে বাড়িতে সবাই মিলে হই হুল্লোড় করার মজাই আলাদা। এত সুন্দর একটা মন্তব্য দেওয়ার জন্য ধন্যবাদ আপনাকে। ভালো থাকবেন সুস্থ থাকবেন।

 12 days ago 

আপনি যেমন অন্যের বিয়েতে মজা করতেছেন অন্যরাও ঠিক আপনার বিয়েতে এভাবেই মজা করবে।। তখন শুধু দেখতে হবে ভাই কিছু করার থাকবে না তাই এখনই মজা করে নেন।।

 12 days ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটা পড়ার জন্য এত সুন্দর একটা মন্তব্য দেওয়ার জন্য ও ধন্যবাদ। ভালো থাকবেন সুস্থ থাকবেন।

 11 days ago 

এই পোষ্টের মাধ্যমে অনেক সুন্দর করে আপনার দিনলিপি তুলে ধরেছেন। আপনার দিনটি খুবই ব্যস্ত এবং বিভিন্ন অভিজ্ঞতায় ভরপুর ছিল। সাধারণ দৈনন্দিন কার্যক্রম থেকে শুরু করে বন্ধুদের সাথে আড্ডা, পরিবারের সাথে সময় কাটানো, হসপিটালে গিয়ে চিকিৎসা নেওয়া এবং শেষে একটি বিয়ের অনুষ্ঠানে আনন্দ করার মতো অভিজ্ঞতাগুলো পুরো দিনকে ভিন্ন রূপ দিয়েছে।সুস্থ থাকবেন,ভালো থাকবেন, আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 11 days ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটা পড়ার জন্য এত সুন্দর একটা মন্তব্য দেওয়ার জন্য ও ধন্যবাদ। ভালো থাকবেন সুস্থ থাকবেন।

TEAM 1

Congratulations!

THE QUEST TEAM has supported your post. We support quality posts, good comments anywhere, and any tags


post.PNG

Curated by : @sduttaskitchen

 17 days ago 

Thank you so much 😊

Loading...
 17 days ago 

শরীরে অনেক সমস্যা থাকার জন্য আমরা অনেক সময় গোসল করতে পারি না আর সেজন্য বিকল্প বুদ্ধি অনুযায়ী গামছা দিয়ে শরীরের মসে নেই।। অসুস্থ জায়গার জন্য ক্যারামবোর্ড না খেললেও দেখতে কিন্তু মিস করেননি।।

 17 days ago 

জি ভাই ঠিক বলেছেন। বিকল্প পদ্ধতি অনুসরণ করেও শরীর পরিষ্কার রাখা যায়। এভাবে সব কিছুরই একটা না একটা বিকল্প পদ্ধতি থাকে। ধন্যবাদ আপনাকে আমার পোস্টটা পড়ার জন্য এত সুন্দর একটা মন্তব্য দেওয়ার জন্য ধন্যবাদ। ভালো থাকবেন সুস্থ থাকবেন।

 17 days ago 

কোথায় আছে যার অবস্থা আছে তার ব্যবস্থা আছে ঠিক এমনই যে কোন সমস্যায় হোক না কেন তার বিকল্প কোনো না কোনো বুদ্ধি অবশ্যই থাকে। আর সেই বুদ্ধি কাজে লাগে আমরা আমাদের সমস্যার সমাধান করি।।

 17 days ago 

১১ টায় ঘুম থেকে ওঠা অনেক দেরি হয়ে যায়, আমাদের যখন ছুটির দিন থাকে তখন আমরা একটু লম্বা সময় ঘুমাই, আমি নিজেও গতকাল এবং আজকের সকাল দশটায় ঘুম থেকে উঠেছি, যদিও ফজরের নামাজ পড়ে ঘুমিয়েছি, অবশ্যই শরীরের প্রতি যত্ন নিবেন, আপনার সারাদিনে কার্যক্রম দেখে ভালো লাগলো ধন্যবাদ সুন্দর পোস্টে আমাদের সাথে শেয়ার করার জন্য।

 17 days ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটা পড়ার জন্য এত সুন্দর একটা মন্তব্য দেওয়ার জন্য ও ধন্যবাদ। ভালো থাকবেন সুস্থ থাকবেন।

 17 days ago 

আজকে ১১ঃ০০ টার সময় ঘুম থেকে উঠেছেন। সত্যিই গরমের মধ্যে মাথায় ব্যান্ডেজ করা থাকলে আরো বেশি অস্বস্তি লাগে। আপনার সারাদিনের কর্মকাণ্ডগুলো পড়ে ভালো লাগলো ।ভালো থাকবেন ।সুস্থ থাকবেন।

 17 days ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটা পড়ার জন্য এত সুন্দর একটা মন্তব্য দেওয়ার জন্য ও ধন্যবাদ। ভালো থাকবেন সুস্থ থাকবেন।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 60249.86
ETH 2347.79
USDT 1.00
SBD 2.52