Better Life with Steem|| The Diary Game||28March 2024||

in Incredible India2 months ago

" হ্যালো স্টিমের বন্ধুরা "

আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব আমার কাটানো আজকের সকল কর্মকান্ড গুলো।

IMG_20240328_200807.jpg

🌸সকাল বেলা🌸

IMG20240328112253.jpg

প্রতিদিনের মতো আমি ঘুম থেকে উঠি ফ্রেশ হই। কোচিং এ যাওয়ার জন্য তৈরি হয় কোচিংয়ে চলেও যাই। কিন্তু আজ আব্বুকে খুব মিস করতেছিলাম। প্রায় এক সপ্তাহ সে বাড়িতে ছিলো। প্রতিদিন সকালে তার সাথে কোচিংয়ে যাওয়া সময়টা খুব ভালো লাগতো প্রতিদিন আমাকে কোচিং এর সামনে নামিয়ে দিয়ে আসতো। তাই তাকে খুব মিস করতেছিলাম। আজ একটু বেশি গরম লাগতেছিল। তাই আজ আর কোথাও কোন আড্ডায় বসিনি। কোচিং শেষ করে সোজা বাড়িতে চলে আসলাম। বাড়িতে এসে আমি খাবার খেলাম।

IMG20240328140637_01.jpg

আম্মু রোজা রেখেছে সবগুলো এখন পর্যন্ত একটাও ভাঙ্গে নেই। তাই আম্মুর শরীরটা একটু খারাপ। তাই তার সাথে বাসার কাজে সাহায্য করে ছিলাম। তার সাথে বাশার বিছানার চাদর, কম্বল, বালিশের কভার, এইসব জিনিস ধুয়ে তাকে সাহায্য করে দিয়েছিলাম।

🌸দুপুর বেলা+বিকেল বেলা🌸

তো কাজকর্ম শেষ করে। আমি গোসল করে আসলাম। এসে খাবার খেলাম। আমি সচর আচার কাজ করি না বাসার কিন্তু আজ আম্মুর শরীরটা একটু খারাপ তাই আমি কাজগুলো করে দিলাম। তারপর এসে বিছানায় কিছুক্ষণ শুয়ে পড়লাম। একটু ঘুম ঘুম আস্তে ছিলো কিন্তু ঘুমাতে ইচ্ছা করছে না। তাই ফোন নিয়ে ফেসবুকে রিলস দেখতেছিলাম।

IMG20240328135140_01.jpg

তার কিছুক্ষণ পরে। আমার দুটো কবুতর আছে সেই কবুতর দুটোকে একটু খাবার দিলাম। অনেকদিন হইছে ওদের তেমন কোন যত্ন নেওয়া হয় না। তাই ওদের খাবার দিলাম ওরা খেলো আমি দেখলাম বসে বসে। তো কিছুক্ষণ বসে থাকার পর আমি ওখান থেকে উঠে গেলাম। গিয়ে একটু বাহিরে হাঁটাহাঁটি করে আসলাম। আসরের আযান দিলো আমি সালাত আদায় করতে মসজিদে গেলাম সালাত আদায় করে বাসায় চলে আসলাম।

🌸 সন্ধ্যা বেলা + রাত্র 🌸

IMG20240328181020.jpg

বাসায় আসার কিছুক্ষণ পরেই ফোন হাতে নিয়ে দেখি ইফতারির সময় হয়ে যাচ্ছে। তাই আমি মসজিদের উদ্দেশ্যে ঘর থেকে বের হলাম। মসজিদে গিয়ে দেখি সবাই বসে আছে। তারপর আমিও অজু করে মসজিদের মধ্যে গিয়ে ইফতারি সামনে নিয়ে বসে পড়লাম তারপর আজান দিল ইফতারি করলাম । মাগরিবের সালাত আদায় করলাম করে বাসায় চলে আসলাম।

IMG20240328200623.jpg

বাসায় এসে কিছুক্ষণ শুয়ে বসে কাটিয়ে দিলাম কেন জানি খুব ক্লান্ত লাগছিল নিজেকে। তাই একটু শুয়ে ছিলাম। এশার আজান দিল। তারপর আমি উঠে মসজিদে গেলাম সালাত আদায় করে তাড়াতাড়ি বাসায় চলে আসলাম। আমার কোচিংয়ের পড়া দিয়েছিল সেটা আমার করা হয়নি তাই সেটা পড়ার জন্য টেবিলে বসে গেলাম। তো অল্প কিছুক্ষণ করার পর টেবিল থেকে উঠে কিছু খাওয়া দাওয়া করলাম। তারপর বিছানায় আসলাম এসে পোস্ট লিখতে বসে গেলাম।

তো বন্ধুরা আজকে এই পর্যন্তই সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন ।

Sort:  
Loading...
 2 months ago 

এই পোষ্টের মাধ্যমে অনেক সুন্দর করে আপনার দিনলিপি তুলে ধরেছেন। আসলে বাবার সাথে কোথাও গেলে অন্যরকম এক ভালো লাগা কাজ করে। আগে বাবার সাথে অনেক জায়গায় ঘুরতে যেতাম। বাবার সাথে ঘুরতে যাওয়ার সময় টুকু আমার বেশ ভালো লাগতো। বর্তমানে বাবা অসুস্থ থাকায় আগের মত বাবার সাথে ঘুরতে যাওয়া হয় না।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.032
BTC 67030.16
ETH 3094.97
USDT 1.00
SBD 3.66