Better Life with Steem|| The Diary Game||25 April 2024||

in Incredible India4 months ago

" হ্যালো স্টিমের বন্ধুরা "

1000005671.jpg

আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব আমার কাটানো আজকের সকল কর্মকান্ড গুলো।

🥀সকাল বেলা🥀

1000005521.jpg

আজকে আমার সকাল হয় সূর্য ওঠার আগেই। কারণ কাল রাতে আমি একটুও ঘুমাই নাই। মোকামিয়া গেছিলাম সেখান থেকে একটু সামনেই আমার বড় খালার শশুর বাড়ি। তো কাল রাত ১১:০০ টার সময় সেখান থেকে কল আসে সেখানে একটু ঝামেলা হয় তাই ওই রাতে আমার আর আমার খালাতো ভাইয়ের সোনার বাংলা যাওয়া লাগে। মোকামিয়া থেকে একটু দূরেই সোনার বাংলা জায়গাটি অবস্থিত। তো বেশ অনেক কষ্ট মষ্ট করে একটা গাড়ি ম্যানেজ করে আমি আর আমার খালাতো ভাই চলে যাই সেখানে রাতে আর কোন ঘুম হয় না সেখানে। সকাল হওয়ার আগে আগেই। আমরা সেখান থেকে রওনা হই আমরা মুকামিয়া দরবার শরীফের সামনে এসে বসে থাকি গাড়ির জন্য। বেশ কিছুক্ষণ পর একটা গাড়ি আসলো। তো আমরা দুজনে সেটাই করে আমাদের বাড়ি চলে আসলাম। এসেই ঘুমিয়ে পড়লাম দুজনেই ওই একই অবস্থায়।

🥀দুপুর বেলা+বিকেল বেলা🥀

1000005568.jpg

ঘুম থেকে উঠি প্রায় ১২:৩০ এর দিকে। উঠে আমি ফ্রেশ হয়ে খাওয়া দাওয়া করি। খাওয়া দাওয়া করে আম্মুর সাথে কিছুক্ষণ কথা বললাম ওই বিষয়ে। তারপর হাঁটতে হাঁটতে যাই আমি দোকানের দিকে। সেখানে গিয়ে দোকানদার মামার সাথে বেশ কিছুক্ষণ কথা বলি আমি কিছু খাবার খাই সেখান থেকে। তারপর মামা একটা বেঞ্চ তৈরি করল জিনিসপত্র রাখার জন্য। তার সাথে সেটা তৈরি করতে সাহায্য করি। তারপর সে সেটাকে রং দেয়। আমি তার পাশে বসে থাকি তো অনেক সুন্দর ভাবেই রং দিল সে।

1000005574.jpg

তারপর সেখানেই আমি আর মামায় গোসল করি এই মামা হচ্ছে আমাদের এলাকার মামা দোকান দেয় আমাদের এলাকার তো আমাদের এলাকায় আমার সাথে সবার সাথে খুব ভালোই সম্পর্ক। কারো সাথেই কোন দ্বন্দ্ব নেই বলা যায়। তো সেখানে আমি আর মামায় গোসল করি আজ প্রচন্ড জোয়ারের পানিতে খাও ভরে গেছে অনেক স্রোত ছিল খালে। তো সেখানে গোসল করি বেশ কিছুক্ষণ গোসল করে আমি বাড়িতে চলে আসি এসে খাওয়া দাওয়া করে। বিছানায় শুয়ে পড়ি। এক রাতের ঘুম কি আর অল্প সময়ে পূরণ হয়। তাই বিছানায় শুয়ে পড়তেই আমার ঘুম চলে আসে আমি ঘুমিয়ে পড়ি।

1000005615.jpg

অল্প কিছুক্ষণ ঘুমানোর পরে আমার ঘুম ভেঙে যায়। তারপর আমি উঠি হাত-মুখ ধুয়ে বাহিরের দিকে চলে যাই। রাস্তায় হাঁটতে হাঁটতে একটা প্রজাপতির সাথে দেখা হয়। তো ওর সাথে আমি বেশ কিছুক্ষন ঘুরাঘুরি করি। প্রজাপতিটা যেখানে বসে আমিও সেই জায়গায় ওর পিছু পিছু যাই। বেশ কিছু এভাবে করতে করতে শেষমেষ প্রজাপতিটা অনেক দূরে উড়ে গেল।

1000005623.jpg

আমিও সেখান থেকে চলে গেলাম তো রাস্তায় উঠে একটা গাড়িতে করে আমি কলেজ রোড চলে যাই। সেখানে গিয়ে আমার একটা বন্ধুর সাথে দেখা হয় ওর সাথে যাই মোবাইলের দোকানে। সেখানে গিয়ে আমি আমার ফোনে পিছনের সাইটে একটা স্টিকার লাগাই।

🥀সন্ধ্যা বেলা+রাত্র🥀

1000005662.jpg

তারপর আমি আমার অন্য আরেক বন্ধুকে কল দেই। তার সাথে দেখা করার জন্য আমি আমাদের এক বড় ভাইয়ের কারখানায় যাই। সেখানে সবাই বসে ক্যারামবোর্ড খেলতেছিলো। তো আমি একটা চেয়ারে বসে যাই।

1000005652.jpg

সেখানে খরগোশ ছিল সুন্দর একটা খরগোশের বাচ্চা নিয়ে আমি বেশ কিছুক্ষণ শয়তানি করি। খরগোশটাকে আদর করে দেই। খরগোশের বাচ্চাটা খুব শান্ত স্বভাবের। আমি ওকে আদর করে দিচ্ছি ও আমার কোলে চুপটি করে বসে আছে। বেশ কিছুক্ষণ ওর সাথে এভাবে মজা করার পর ওকে ওর মা বাবার কাছে রেখে দেই।

1000005670.jpg

তারপর ওখান থেকে বের হয়ে আমরা সবাই। কলেজের মধ্যে গিয়ে বসি। সেখানে বসে বসে বেশ ভালই লাগতেছিল রাতের আড্ডাটা আমার কাছে অনেক ভালো লাগে। রাতে ঘোরাফেরা টাও আমার কাছে বেশ ভালো লাগে। পারো যদি আমার পাশে থাকে আমার বন্ধুরা তাহলে তো কথাই নেই। তো এভাবে বেশ কিছুক্ষণ ওখানে ওদের সাথে আড্ডা দিয়ে। আমি বাড়িতে চলে আসি। এসে খাওয়া দাওয়া করে। পোস্ট লেখার জন্য একটা পাখা ছেড়ে বসে পড়ি।

তো বন্ধুরা আজকে এই পর্যন্তই সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন ।

Sort:  
Loading...

This post has been upvoted through Steemcurator09


Newcomer Team Curation Guidelines For March 2024
Curated by @adeljose

Note:

 4 months ago 

Thank you for reading my post

 4 months ago 

রাতের প্রজাপতির ছবিটা সত্যিই অসাধারণ হয়েছেন। ক্যারোমবোর্ড খেলা দেখলেই ছোটবোলার কথা মনে পড়ে যায় কারন একটা সময় বোর্ড দেখলে অনেক বেশি ভালোবাসতাম। এমনি স্কুলে থাকতে প্রতি বছরই বোর্ড খেলা প্রতিযোগিতায় অংশ নিতাম এবং পুরস্কার জিততাম।

  • ধন্যবাদ আপনাকে আপনার কার্যক্রমগুলো সুন্দরভাব উপস্থাপন করার জন্য।।।
 4 months ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে আমার পোস্টটা পড়ার জন্য আর এত সুন্দর মন্তব্য জানানোর জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 4 months ago 

আপনার পোস্টের সবার শেষের ছবিটা আমার কাছে বেশ ভালো লেগেছে। আসলে যে কোন স্কুলের মাঠে বা কলেজ মাঠে বন্ধুদের সাথে আড্ডা দিতে বেশ ভালই লাগে।

সারাদিনের মুহূর্তগুলো শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 4 months ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে আমার পোস্টটা পড়ার জন্য আর এত সুন্দর একটা মন্তব্য দেওয়ার জন্য ও ধন্যবাদ। ভালো থাকবেন সুস্থ থাকবেন।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56652.41
ETH 2407.11
USDT 1.00
SBD 2.33