Better Life with Steem|| The Diary Game||22 June 2024||

in Incredible Indialast month

" হ্যালো স্টিমের বন্ধুরা "

1000006004.jpg

আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব আমার কাটানো আজকের সকল কর্মকান্ড গুলো।

🥀সকাল বেলা🥀

1000005842.jpg

বেশ অনেকদিন পরে আজকে কোচিং এর বন্ধ শেষ হলো। তাই আমি আজকে অনেক তাড়াতাড়ি ঘুম থেকে উঠি। ঘুম থেকে উঠে ফ্রেশ হই হালকা কিছু নাস্তা করে তাড়াতাড়ি করে বাসা থেকে বের হই। অনেক তাড়াতাড়ি বাসা থেকে বের হয়ে কোচিং এর উদ্দেশ্যে রওনা হয়। এত তাড়াতাড়ি কোচিংয়ে যাওয়ার একটা কারণ আছে। আমার একটু কাজ ছিল তাই সেই কাজটা করে তারপর কোচিংয়ে যাব তার জন্য তাড়াতাড়ি বাড়ি থেকে বের হওয়া।

1000005853.jpg

তো বাড়ি থেকে বের হয়ে সামনে গিয়ে একটা গাড়িতে করে সোজা চলে যাই। কলেজ রোড সেখানে গিয়ে আমি আমার সেই কাজ সম্পূর্ণ করি। তারপরে চলে যাই কোচিংয়ে। তো আমার কাজটা অনেক তাড়াতাড়ি শেষ হয়ে যায় তাই আমি তাড়াতাড়ি করে কোচিংয়ে যেতে পারি। এত তাড়াতাড়ি করে কোচিং এ গিয়ে দেখি আমাদের বড় ভাইদের পড়াচ্ছে। তাই আমরা একটু অপর পাশে বসে থাকি। অল্প কিছুক্ষণের মধ্যে যাদের ছুটি দেয় আমাদের পড়ানো শুরু করে। অনেকদিন পরে পড়তে আসছি সাড়ে সবার কাছে জিজ্ঞেস করে ঈদ কেমন কাটে।তো আমরা সবাই বললাম ভালোই কাটছে। আপনার কেমন কেটেছে। এইসব বিভিন্ন কথা বললাম আজ স্যারের সাথে। তো কথার মাঝে আমাদের পড়া লেখাটাও ভালই হয়।

1000005909.jpg

তো বেশ অনেকটা সময় পড়ার পরে কোচিং ছুটি দেয়। আমরা কোচিং থেকে বের হয়ে যে যার মত সামনের দিকে যাই। তো আমি গিয়ে কলেজের মধ্যে বসি। আমার এক বন্ধুকে কল দেই। অল্প কিছুক্ষণের মধ্যে আমার বন্ধু আমার কাছে এসে পড়ে। তো আমি আর আমার বন্ধু বেশ অনেকটা সময় সেখানে আড্ডা দেই। তারপরে বন্ধুকে বিদায় জানিয়ে আমি বাড়িতে চলে আসি।

1000005910.jpg

এলাকার সামনে এসে দেখি অনেকদিন পরে বন্ধ দোকান খোলা হয়েছে। তো সেখানে গিয়ে বসি, বেশ অনেকটা সময় দোকান ওয়ালা মামার সাথে কথা বলি। বিভিন্ন কথা জিজ্ঞেস করি তার এই দোকান বন্ধ রাখার জন্য। তো এসব কথা বলতে বলতে আজান দিয়ে দেয়।

🥀দুপুর বেলা+বিকাল বেলা🥀

1000005961.jpg

তো আযান শুনে আমি বাড়িতে চলে আসি। বাড়িতে এসে গোসল করতে চলে যাই। গোসল করে খাওয়া দাওয়া করি। তারপরে একটু ফোন নিয়ে বসে থাকি। তো অল্প কিছুক্ষণ পরেই আমাকে আমার খালাতো ভাই কল দেয়। গেম খেলতে আয় তো আমি ওর কল পেয়ে চলে যাই নানা বাড়ি। সেখানে গিয়ে বেশ অনেকটা সময় আমরা গেইমের আনন্দ উপভোগ করি। অনেকদিন পরে এভাবে আমরা গেম খেলতে ছিলাম। একটা সময় ছিল গেম খেলতে খেলতে খাওয়া-দাওয়া সব ভুলে যেতাম। আর এখন আর ভালো লাগে না খেলতে।

1000005966.jpg

তবে অনেকটা সময় খেলার পরে। আমরা চলে যাই ফুটবল মাঠে। সেখানে গিয়ে অল্প কিছুক্ষণ দাঁড়িয়ে কাটায়। কারণ আজকে আমার তেমন একটা খেলতে ইচ্ছা করছিল না তাই মাঠে না নেমে উপরে দাঁড়িয়ে থাকি। বেশ অনেকটা সময় পরে আর ভালো লাগতেছিল না উপরে দাঁড়িয়ে থাকতে। আমিও লাফ দিয়ে নেমে পড়ি ফুটবল মাঠে। তোদের সাথে অনেক আনন্দ করে ফুটবল খেলি। তো প্রায় সন্ধ্যা হয়ে আসতেছিল তখন আমরা খেলা শেষ করে দেই।

🥀সন্ধ্যা বেলা+রাত্র🥀

1000005968.jpg

খেলা শেষ করে বাড়িতে আসতে আসতে আমার প্রায় সন্ধ্যা হয়ে আসে। বাড়িতে এসে গোসল করে নেই। অনেকদিন ফুটবল খেলা হয়নি তাই শরীরটা একটু ক্লান্ত হয়ে গেছিল আজকের খেলার জন্য। তারপরে আমি একটা কফি তৈরি করি। কফি খেলে একটু তরতাজা অনুভব হয়। কোচিং এর অনেক পড়া আছে সেগুলো শেষ করতে হবে। তাই তাড়াতাড়ি করে কফি খেয়ে। সোজা টেবিলে চলে যাই।

1000005986.jpg

বেশ অনেকটা সময় ভালোই লেখাপড়া চলতেছিল আজ। হঠাৎ করেই কারেন্ট চলে গেল। তো কারেন্ট চলে যাওয়ায় টেবিল থেকে উঠি। হালকা ক্ষুধাও লেগেছিল ভাত খেতে ইচ্ছা করছিল না। তাই পিঠা বানাতে চলে যাই। আমার এরকমের পিঠা খেতে ভালই লাগে। তাই আমার দাদি আপুকে বলি আমাকে সাহায্য করতে কারণ এমনিতেই কারেন্ট নেই অন্ধকার সব। তাই সে আমাকে সাহায্য করে আমি পিঠা তৈরি করি। তারপরে সেগুলোকে সবাই মিলে মজা করে খাই। তো এর মধ্যেই কারেন্ট চলে আসে। আমি আর পড়তে বসলাম না। বিছানায় শুয়ে শুয়ে পোস্ট লিখতে বসে যাই।

তো বন্ধুরা আজকে এই পর্যন্তই সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন ।

Sort:  
Loading...
 last month 

নিজের পড়াশোনার পাশাপাশি বন্ধুদেরকে সময় দেয়া এবং খেলাধুলা করা, সবকিছুই আপনি খুব সুন্দর ভাবে করেছেন। তবে শেষ মুহূর্তে গিয়ে আপনি আবার পিঠা তৈরি করেছেন, বিষয়টা সত্যিই অনেক বেশি ইন্টারেস্টিং। হঠাৎ করে একদিন আপনার বাড়িতে চলে আসবো পিঠা খাওয়ার জন্য। সেদিন কিন্তু আপনি একাই পিঠা তৈরি করে আমাদেরকে খাওয়াবেন। ধন্যবাদ একটা দিনের কার্যক্রম উপস্থাপন করার জন্য। ভালো থাকবেন।

 last month 

আচ্ছা আপনার আমন্ত্রণ রইল আমাদের বাড়িতে। আপনি আইসেন আমি আপনাকে পিঠা তৈরি করে খাওয়াবো। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটা পড়ার জন্য এত সুন্দর একটা মন্তব্য দেওয়ার জন্য ও ধন্যবাদ। ভালো থাকবেন সুস্থ থাকবেন।

 last month 

ঈদ আসার আগে সবার মনে কত কিছুই না কল্পনা করে আর ঈদ শেষ হলে সব আমেজ কোথায় যেন উড়ে যায়। ঈদের ছুটির পর আবারও আপনার কোচিং খুলেছে তাই আজ সময় মতো কোচিং-এ যাওয়ার উদ্দেশ্যে রওনা হয়েছিলেন। অনেক দিন পর কোচিং এ গিয়ে পড়া শেষ করে সবার সাথে একটু আড্ডা দিয়েছিলেন। আমিও একটা সময় গেম খেলার পিছনে অনেকটা সময় দিয়েছি তবে এখন আর ভালো লাগে না। ভালো থাকবেন।

 last month 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটা পড়ার জন্য এত সুন্দর একটা মন্তব্য দেওয়ার জন্য ও ধন্যবাদ। ভালো থাকবেন সুস্থ থাকবেন।

 27 days ago 

বাহ! অনেকদিন পর সকাল সকাল ঘুম থেকে উঠে কোচিংয়ে গিয়েছেন। অনেকদিন পর কোচিং-এ গিয়ে হয়তো অন্যরকম অনুভূতি কাজ করেছে।
বিকেলবেলা ফুটবল খেলায় বেশ মগ্ন ছিলেন। ঠিকই বলেছেন ছোটবেলায় এই খেলা নিয়ে কতই না মারামারি করতাম। আর এখন খেলতে ইচ্ছা করে না।
বাহ! আপনি তো দেখি বেশ ভালই পিঠা রান্না করতে পারেন।

সারাদিনের খানিক অংশ তুলে ধরার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। ভাল থাকবেন।

 26 days ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটা পড়ার জন্য এত সুন্দর একটা মন্তব্য দেওয়ার জন্য ও ধন্যবাদ। ভালো থাকবেন সুস্থ থাকবেন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 65969.85
ETH 3429.28
USDT 1.00
SBD 2.68