Better Life with Steem|| The Diary Game||18 May 2024||

in Incredible India3 months ago (edited)

" হ্যালো স্টিমের বন্ধুরা "

1000011386.jpg

আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব আমার কাটানো আজকের সকল কর্মকান্ড গুলো।

🥀সকাল বেলা🥀

1000011278.jpg

তো সকালে ঘুম থেকে উঠে আমি ফ্রেশ হয়ে হালকা কিছু নাস্তা করি তারপর বাসা থেকে বের হই কোচিংয়ে যাওয়ার উদ্দেশ্যে রাস্তায় উঠে একটুখানি দাঁড়াতেই আমি একটা গাড়ি পেয়ে যাই তো আমি সেই গাড়িতে উঠে চলে যাই সোজা কোচিং এর সামনে গাড়ি থেকে নেমে গাড়িওয়ালা ভাইকে তার ভাড়া টাকা দেই তারপর কোচিং এর মধ্যে ঢুকে যাই এমনিতেই আমি একটু লেট করে এসেছি। তো দেখি যে এখনো বড় ভাইদের ছুটি হয়নি তাই আমার লেট কড়াই কোন সমস্যা হয়নি। তো স্যারের বড় ভাইদের ছুটি দিল আমাদের পড়ানো শুরু করলো বেশ কিছুক্ষণ আমরা সবাই সুন্দরভাবে পড়ালেখা করলাম।

1000011288.jpg

তারপর কোচিং ছুটি হয় আমরা সবাই চলে আসি কলেজে তো কলেজে এসে দেখি আজ তেমন কেউই নেই কারণ আজ তো বন্ধের দিন তাই কলেজ বন্ধ কেউ আসেনি। তো আমরা বন্ধুরা মিলে গিয়ে কলেজের মধ্যে বেশ কিছুক্ষণ আড্ডা দেই কলেজে কেউ নেই তাই আমাদেরও তেমন একটা কোন শরম লাগল না যার যেমন ইচ্ছা তেমন দুষ্টামি করতে পারলাম। কলেজ খোলা থাকলে একটু ভেবেচিন্তে কাজ করতে হয় কারণ সেখানে সিনিয়র জুনিয়র সবাই থাকে তাই তাদের সামনে যদি এইভাবে আচার-আচরণ করি তাহলে নিজের কাছেই তো কেমন জানি মনে হয়। তো বেশ কিছুক্ষণ এভাবে করতে করতে আমাদের বাসায় যাওয়ার সময় হয়ে যায়।

🥀দুপুর বেলা+বিকাল বেলা🥀

1000011303.jpg

তো আমি ওদের কাছ থেকে বিদায় নিয়ে বাস এস্টান এসে পড়ি বাস এসটান থেকেই গাড়ি করে আমাকে বাড়ি যেতে হয় তো সেখানে একটু দাঁড়িয়ে থাকি কোন গাড়ি জন্য গাড়ি না পেয়ে আমি একটা হোটেলে গিয়ে বসি ক্ষুধাও লেগেছিল তাই দুটো সিঙ্গারা দুটো চামচা খেয়ে নিলাম ক্ষুধা লেগেছিল তো বাসায় যেতে যেতে তো সময় লাগবে তখন আরো বেশি ক্ষুধা লাগবে তাই আমি এখান থেকে কিছু খাবার খেয়ে নিলাম।

1000011321.jpg

তারপর ওখান থেকে বের হয়ে একটা গাড়ি পেলাম সেই গাড়িতে করে সোজা চলে আসি আমি আমার বাড়িতে। বাড়িতে এসে আমি জামা কাপড় পরিধান করে গোসল করে নেই তারপর দুপুরের খাবার খেয়ে আমি বিছানায় যখনি একটু বিশ্রাম নেওয়ার জন্য শুইলাম সাথে সাথে অনেক সুন্দর একটা আবহাওয়া পেলাম বৃষ্টি পরতেছিল প্রচন্ড গরমের প্রায় বেহাল অবস্থা বৃষ্টি এসে ভালোই হলো সবকিছু ঠান্ডা হয়ে গেল। তো বৃষ্টি পরতেছে আমি বিছানায় শুয়ে ফোন নিয়ে গান শুনতে ছিলাম শুয়ে শুয়ে।

1000011335.jpg

তবে কিছুক্ষণ পরে বাসা থেকে বের হয়ে চলে যাই দোকানের দিকে গিয়ে দেখি আজকেও ফুটবল খেলতে সেনা সবাই দোকানে বসে আছে কারণ বৃষ্টি বৃষ্টি ভাব তাই বিকেলে আর কেউ ফুটবল খেললো না সবাই দোকানে বসে আছে। সবাই ভাবল বৃষ্টিতে ডিজে যদি ফুটবল যদি অসুস্থ হয়ে পড়ে তাই কেউ ফুটবল খেললো না।

1000011348.jpg

তো কিছুক্ষণ দোকানে বসে থাকা পরে এক ঝালমুড়িওয়ালা আসে তার কাছ থেকে আমি ঝাল মুড়ি কিনে খাই। বেশ ভালোই লাগলো ঝাল মুড়িটা খেতে‌। তো সেখানে বেশ কিছুক্ষণ বসে থাকার পর সন্ধ্যা হয়ে আসে আমি বাড়িতে চলে আসি।

🥀সন্ধ্যা বেলা+রাত্রে🥀

1000011370.jpg

সন্ধ্যায় বাড়িতে এসে বেশ কিছুক্ষণ বসে থাকার পর আম্মুকে বলি আম্মু হালকা কিছু খাওয়ার দাও। ভাজাপোড়া খাবারের কথা বলি আম্মুকে। সে কিছুক্ষণ পরে বেগুনি ও শাকের চপ তৈরি করে সেগুলো সস দিয়ে খেতে বেশ মজাই লাগে তো আমরা সবাই মিলে সেই খাবার খেলাম ভালই লাগলো।

1000011385.jpg

তারপর আমি বাড়ি থেকে বের হয়ে একটু সামনে গিয়ে বসি তো তোমার সাথে আরও একজন যোগ হয় তো সেখানে বসে বসে আমরা যে যার থেকে গেমস খেলতে ছিলাম। বেশ কিছুক্ষণ গেম খেলার পরে থেকে উঠে আমি ঘরে চলে যাই গিয়ে খাওয়া দাওয়া করে বিছানায় বসে বসে পোস্ট লিখে ফেলি।

তো বন্ধুরা আজকে এই পর্যন্তই সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন ।

Sort:  
Loading...
 3 months ago 

প্রতিদিনের মতোই সকালবেলা ঘুম থেকে উঠে কোচিংয়ে গিয়েছেন। আপনার একটা কথা খুব ভালো লাগলো কারণ কলেজে সিনিয়র জনের অনেকেই থাকে। তাই সবার কথা চিন্তা করেই ভেবেচিন্তে চলাফেরা করতে হয়। কলেজ থেকে ফেরার পথে বাসস্ট্যান্ডে সিঙ্গারা খেয়েছেন।

আপনাদের ঐদিকে দেখি ভালই বৃষ্টি হয়েছে। বিকেল বেলা মুড়ি মাখা খেয়ে আবারো বাড়িতে এসেছেন। আপনার মা অনেক সুন্দর ভাবে বেগুনি এবং শাঁকের চপ বানিয়ে দিয়েছে। মায়ের হাতের সবকিছু খেতেই অনেক সুস্বাদু লাগে।
সারাদিনের কার্যক্রম গুলো শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

 3 months ago 

ভাই আপনাকে অনেক ধন্যবাদ আমার পোস্টটি পড়ার জন্য এত সুন্দর একটি মন্তব্য দেওয়ার জন্য ধন্যবাদ ভালো থাকবেন সুস্থ থাকবেন।

 3 months ago 

Thank you

 3 months ago 

Thank you

 3 months ago 

Thank you

 3 months ago 

Thank you

 3 months ago 

Thank you

 3 months ago 

Thank you

 3 months ago 

Thank you

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 59111.01
ETH 2441.11
USDT 1.00
SBD 2.45