Better Life with Steem|| The Diary Game||15 August 2024||

in Incredible Indialast month

" হ্যালো স্টিমের বন্ধুরা "

1000018452.jpg

আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব আমার কাটানো আজকের সকল কর্মকান্ড গুলো।

‌প্রথমেই বলে রাখি আজকে আমার লেখায় অনেক বানানো গল্প থাকবে কারণ এখানে রাজনৈতিক পোস্ট করা বারণ। আর আমি তো প্রতিদিনের কর্মকাণ্ড লেখি তাই আমার কাছে অন্য কোন ছবি নাই। তাই আমাকে বানানো কিছু গল্প লিখতে হচ্ছে।

🌺সকাল বেলা🌺

IMG_20240815_102543_502.jpg

সকাল বেলা ঘুম থেকে উঠতে আজ অনেকটা দেরি হয়ে যায়। ঘুম ভাঙার পরে ফোন হাতে নিয়ে দেখি ১০:১২ বেজে গেছে। তাড়াতাড়ি করে বিছানা থেকে উঠে হাতমুখ ধুয়ে হেরে সয় নেই। হালকা কিছু নাস্তা করেই বাড়ি থেকে বের হই। আজকে বাড়ি থেকে বের হতেই একটা গাড়ি পাই তাড়াতাড়ি করে সেই গাড়িতে উঠে যাই। চলে যাই কলেজের মধ্যে গিয়ে দেখি সবাই এসে গেছে।

তো সেখানে গিয়ে আমি আরো কয়েকজন ফার্স্ট ইয়ার এর ছাত্রদের ডেকে একত্রিত করি। তারপর আমরা সবাই মিলে একটু কলেজের মধ্যে জড়ো হই। সেখানে বেশ কিছুক্ষন আমরা একত্রিত হয়ে কথা বলি।

IMG_20240815_130312_423.jpg

তারপর সেখান থেকে বেরিয়ে চলে যাই অন্য আরেকটা স্কুল মাঠে। সেখান থেকে আমরা সবাই মোটরসাইকেলে করে ঘুরতে বের হই। রায় ১০০ টার ও উপরে মোটরসাইকেল হবে এক একটা মোটরসাইকেলের পিছনে এক এক জন ড্রাইভার সহ দুইজন। বসে আমরা বিভিন্ন জায়গায় ঘুরতে যাই। এভাবে আমরা বেশ অনেকটা সময় ঘুরাঘুরি করে কাটাই। সবাই বেশ আনন্দ করতেছিল কারণ। এখানে মোটরসাইকেলে ঘুরতে বেশ ভালই লাগে আরো অনেক লোকজন আছে তাই তো আরো ভালো লাগে।

🌺দুপুর বেলা+বিকাল বেলা🌺

IMG_20240815_145544_390.jpg

তারপর অনেক ঘোরাঘুরি করার পরে বেশ অনেকটা ক্ষুদা লেগে যায়। তারপর সবাই মিলে এসে একটা রেস্টুরেন্টে খেতে বসি। তো ভিতরে বসার জায়গা না পেয়ে আমরা বাহিরের দিকে বসি। সেখানে বসে আমাদের সবাইকে বিরানি দেওয়া হয় খেতে আমরা সবাই খুব মজা করে খাই।

IMG_20240815_170936_873.jpg

তারপর সেখান থেকে সবাইকে বিদায় জানিয়ে আমি বাড়িতে চলে আসি। বাড়িতে আসতে আসতে আমার ঠিক ৩:২২ বেজে যায়। তারপর এসে গোসল করে বিছানায় কিছুক্ষণ শুয়ে থাকি। কিছুক্ষণ এভাবে শুয়ে থাকার পরে আমাকে আমার এক বন্ধু কল দেয় বলে বাড়ি থেকে বের হওয়া ফুটবল খেলতে যাব। তো আমি বাড়ি থেকে বের হয়ে চলে যাই ফুটবল মাঠে ফুটবল খেলতে।

🌺সন্ধ্যা বেলা+রাত্র🌺

তো আমরা সবাই মিলে বেশ অনেক আনন্দ করেই ফুটবল খেলি। তারপর সন্ধ্যার দিকে খেলা শেষ করে যে জার বাড়ির দিকে চলে আসি। বাড়িতে এসে আবারো গোসল করে একটু ফোন নিয়ে বসি।

IMG_20240815_184343_316.jpg

তারপর অনলাইনে বন্ধুদের সাথে গ্রুপে কথা বলতে বলতে প্রায় অনেক সময় কাটিয়ে দেই। এভাবে বেশ ভালোই সময় টা কেটে যায়। তারপর রাতে খাওয়া দাওয়া করে এসে বিছানায় শুয়ে পড়ি। বিছানায় শুয়ে শুয়ে পোস্ট লিখতে বসে যাই।

তো বন্ধুরা আজকে এই পর্যন্তই সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন ।

Sort:  
Loading...
 26 days ago 

আজকে আপনার ঘুম থেকে উঠতে অনেকটাই দেরি হয়ে গেছে তার কারণেই একটু তাড়াহুড়া করে বাড়ি থেকে বের হতে হয়েছে আপনার কলেজের জন্য।

আপনার আজকের দিনলিপি খুব ভালোভাবে উপস্থাপনা করেছে এজন্য আপনাকে জানাই এজন্য আপনাকে জানাই অসংখ্য ধন্যবাদ আপনার পরবর্তী দিনলিপি পরার অপেক্ষায় রইলাম ভালো থাকবেন।

 26 days ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটা পড়ার জন্য এত সুন্দর একটা মন্তব্য দেওয়ার জন্য ও ধন্যবাদ। ভালো থাকবেন সুস্থ থাকবেন।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.027
BTC 59476.67
ETH 2299.07
USDT 1.00
SBD 2.48