Better Life with Steem|| The Diary Game||14 September 2024||

in Incredible Indialast month

" হ্যালো স্টিমের বন্ধুরা "

1000023383.jpg

আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব আমার কাটানো আজকের সকল কর্মকান্ড গুলো।

🌺 সকাল বেলা 🌺

IMG_20240914_090211_415~2.jpg

আজকে একটু তাড়াতাড়ি ঘুমটা ভাঙ্গে প্রায় ৯:২৬ এর দিকে ঘুম ভেঙে যায়। তো ঘুম থেকে উঠে হাতমুখ ধুয়ে ফ্রেশ হয়ে নেই। হালকা কিছু নাস্তা করে কিছুক্ষণ ঘরের মধ্যে বসে থাকি। তারপর আর ভালো লাগতেছিল না তাই সাইকেল নিয়ে বাড়ি থেকে বের হই চলে যায় দোকানের দিকে।

IMG_20240914_105401_892~2.jpg

কাউকে কোথাও না পেয়ে একা একা অনেকটা দূর ঘোরাঘুরি করি। ভালোই লাগতেছিল এভাবে ঘোরাঘুরি করতে। সাইকেল নিয়ে অনেকটা পথ ঘোরাঘুরি করার পরে একটা স্থানে কিছুক্ষণ বসি। তারপর সেখান থেকে আবারো সাইকেল চালিয়ে বাড়িতে চলে আসি।

IMG_20240914_113121_387~2.jpg

বাড়িতে এসে ছোট বোনের সাথে ডোরিমন কার্টুন দেখি। আমার ছোট সময় এই কাটুন আমি অনেক দেখতাম। তখন অ্যান্ড্রয়েড ফোন ছিল না আমার কাছে একটা বাটন সেট ছিল। সেই ফোনে মেমোরি কার্ডের মাধ্যমে বিভিন্ন মানুষের কাছ থেকে এই কাটুন সংগ্রহ করে এনে দেখতাম। খুব ভালো লাগতো আমার কাছে। তো ওর সাথে বসে বসে বেশ অনেকক্ষণ এভাবে টিভিতে কার্টুন দেখলাম।

🌺 দুপুর বেলা+বিকাল বেলা 🌺

IMG_20240914_130856_702~2.jpg

সকালের দিকে তেমন কোন বৃষ্টি ছিল না। বৃষ্টি না থাকায় একটু হলেও বাহিরে দিকে যেতে পেরেছিলাম ঘোরা ঘুরি করতে পেরেছিলাম। দুপুরবেলায় শুরু হয় তুমুল বৃষ্টি যে বৃষ্টি কমার কোন নাম ছিল না। তো গোসল করে ঘরে এসে খাওয়া দাওয়া করি। বৃষ্টির জন্য আর বাইরে বের হতে পারতেছিলাম না ।

তাই কিছুক্ষণ শুয়ে বসে কাটিয়ে দিলাম। বেশ অনেকটা সময় এভাবেই কেটে যায়। তারপর আর ভালো লাগতেছিল না তাই ছাতা নিয়ে বাড়ি থেকে বের হই। বেশ অনেকটা সময় একা একাই হাটাহাটি করি। তারপর রাস্তায় আমি আমার আন্টিকে দেখতে পাই।

IMG_20240914_172357_553.jpg

আছে বাজারে যাওয়ার জন্য বের হয়েছিল বাড়ি থেকে। তখন হালকা হালকা বৃষ্টি কমেছিল কিন্তু প্রচন্ড বৃষ্টি চাপ বেড়ে যায় তাই আর বাজারে যেতে পারে না। তাই আমি আর সে ছাতা নিয়ে বেশ অনেকটা দূর হাঁটাহাঁটি করে বাড়িতে চলে আসি।

🌺 সন্ধ্যা বেলা+রাত্র 🌺

সন্ধ্যার দিকে বাড়িতে এসে ভিজা কাপড় চেঞ্জ করে কিছুক্ষণ ফোন নিয়ে বসে থাকি। বিকেলের দিকে বিদ্যুৎ চলে গেছিল এখন পর্যন্ত সেই বিদ্যুৎ আসেনি। ফোনেও তেমন একটা চার্জ নেই তো আমরা ভেবেছিলাম অল্প কিছুক্ষণ পরে কারেন্ট চলে আসবে।

তো এভাবে কারেন্টের জন্য বেশ অনেকটা সময় অপেক্ষা করে থাকি। ফোনে চার্জ না থাকায় ফোন রেখে দিয়ে একা একা শুয়ে থাকি। তো দাদী আপুর সাথে অনেকটা সময় ধরে গল্প করি। তারপর সেখান থেকে উঠে খাওয়া দাওয়া করে বিছানায় গিয়ে শুই। তো আমাদের ভাবনাটা একদম ভুল এখন রাত বাজে ১১:০০ টা এখন পর্যন্ত কারেন্ট আসেনি। আর বাহিরে বৃষ্টির অবস্থাও খুব খারাপ। প্রচুর বৃষ্টি পরতেছে বাইরে বুঝায় ছোটখাটো একটা বন্যা। তারপর শুয়ে শুয়ে পোস্ট লেখে ফেলি

তো বন্ধুরা আজকে এই পর্যন্তই সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

Sort:  
 last month 

সাইকেল নিয়ে ঘুরাঘুরি করতে অনেক ভালো লাগে, সাইকেলে ইচ্ছামতো অনেক জায়গায় যাওয়া যায়, ছোট বাচ্চারা বিভিন্ন ধরনের কার্টুন পছন্দ করে, অনেক সময় আমরা বাধ্য হয়ে তাদের সাথে বসে বসে কার্টুন দেখি, ডরিমন বাচ্চাদের পছন্দের একটা কার্টুন, আপনার সারাদিনের কার্যক্রম দিকে খুব ভালো লাগলো ধন্যবাদ সুন্দর পোস্টটি আমাদের সাথে শেয়ার করার জন্য

 last month 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটা পড়ার জন্য এত সুন্দর একটা মন্তব্য দেওয়ার জন্য ও ধন্যবাদ। ভালো থাকবেন সুস্থ থাকবেন।

Loading...
 last month 

গত দুই দিনের বৃষ্টি সবাইকে গৃহবন্দী করে দিয়েছে।
কেউ ঘরে বসে মোবাইল টিপছে কেউ বা আবার টিভিতে কার্টুন সহ বিভিন্ন জিনিস দেখছে। তবে এই দুদিনের বৃষ্টি এই বছরের খরার তুলনায় অনেক কম।

 last month 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটা পড়ার জন্য এত সুন্দর একটা মন্তব্য দেওয়ার জন্য ও ধন্যবাদ। ভালো থাকবেন সুস্থ থাকবেন।

 last month 

অসংখ্য ধন্যবাদ আমার কমেন্টের রিপ্লাই দেওয়ার জন্য। আপনিও সুস্থ থাকবেন ভালো থাকবেন,আপনার জন্যও শুভকামনা রইল।

 last month (edited)

এই দিনটা বেশ মজার এবং স্বস্তিদায়কভাবে কেটেছে আপনার। সকালটা একটু তাড়াতাড়ি শুরু হলেও, সাইকেল নিয়ে ঘোরাঘুরি আর প্রকৃতির মাঝে সময় কাটানোটা ভালো লেগেছে। ডোরিমন কার্টুন দেখা, সেটা আবার বোনের সাথে বসে দেখা—এমন মূহুর্তগুলো সত্যিই খুব আনন্দের হয়।মোট কথা, পুরো দিনটি ছিল কিছুটা নস্টালজিক, কিছুটা আরামদায়ক এবং পুরোপুরি নিজের মতো কাটানো—এর থেকে আর কী চাই!

 last month 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটা পড়ার জন্য এত সুন্দর একটা মন্তব্য দেওয়ার জন্য ও ধন্যবাদ। ভালো থাকবেন সুস্থ থাকবেন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.029
BTC 68872.12
ETH 2524.42
USDT 1.00
SBD 2.53