The Diary Game | | A Beautiful Day | | 12-11-2023

in Incredible India9 months ago (edited)

আসসালামু আলাইকুম

আশা করি আপনারা সবাই ভাল আছেন। আপনাদের দোয়ায় এবং আল্লাহর অশেষ রহমতে আলহামদুলিল্লাহ আমিও ভাল আছি। আজকে আমি সবার প্রিয় কমিউনিটিতে ছোট্ট একটি পোস্ট নিয়ে হাজির হলাম। আজকে আমি আপনাদের সামনে যে বিষয়টি নিয়ে আলোচনা করব সেটি হলো,আমার গতদিনের কার্যলিপি নিয়ে।তাহলে বন্ধুরা চলুন আজকের গুরুত্বপূর্ণ বিষয়টা নিয়ে আলোচনা শুরু করা যাক :

IMG_20231112_125211.jpg

গতকাল সকালে আমার প্রতিদিনের মতো মোবাইলের এলার্ম এ সকাল আটটায় ঘুম ভাঙ্গে। ঘুম থেকে উঠে আমি আমার নিজের জিনিসপত্র বিছানা বালিশ সবকিছু গুছাই রাখি। তারপর আমি ফ্রেশ হতে যাই।ফ্রেশ হয়ে আমার যে সকালের নাস্তা তা আজকে ছিল না। কারণ আমাদের ছাত্রাবাসে যে খেলা আমাদের রান্না করে খাওয়ায় সেই খেলা আজকে অসুস্থ ছিল তাই তিনি আসতে পারেনি। এইজন্য আমাদের আজকের সকালের খাবার হয়নি। তাই আমি ফ্রেশ হয়ে আমাদের ছাত্রাবাসের সামনে একটি কনফেকশনারির এর দোকান আছে।আমি সেখানে সকালের নাস্তা হিসেবে রুটি ও বিস্কুট কিনে রুমে নিয়ে আসি। রুমে এসে সেগুলো খেয়ে নেই। তারপর আমি একটু রেস্ট করে সকালে প্রতিদিনের মতো একটু বই পড়ি।

IMG_20231112_125943.jpg

বই পড়া শেষ করে আমি আমার কলেজে যাওয়ার জন্য রেডি হয়ে নেই। রেডি হয়ে আমার কলেজে ক্লাস ছিল আমি ক্লাস করতে কলেজে যাই। ক্লাস শেষ করে আমি রুমে আসি। তারপর দুপুর হয়ে যায়, আমি গোসল করে দুপুরের খাবার খেয়ে নেই। আমার আজকে ল্যাবে ডিউটি ছিল না। তাই আমি খাওয়া শেষ করে সবার সাথে একটু আড্ডা দেই। তারপর বিকাল হয়ে গেলে আমি একটু ঘুমাই। ঘুম থেকে উঠে আমি এবং আমার ছাত্রাবাসের ছোট ভাইদেরকে সাথে নিয়ে আমাদের ছাত্রাবাসের পার্শ্ববর্তী একটি নদীর ব্রিজের পাশে হাঁটতে যাই। আমরা সবাই জানি, আমাদের স্বাস্থ্যের জন্য বিকেল বেলা বা সকালবেলা একটু হাঁটাহাঁটি করা খুব প্রয়োজন বা জরুরী। তাই আমি আজকে যেহেতু ফ্রি আছি সবাইকে নিয়ে হাটতে যাই।

IMG_20231112_172024.jpg

IMG_20231112_174559.jpg

সেখানে গিয়ে আমরা কিছুক্ষণ বসে গল্প করি ও আড্ডা দেই। সবাই মিলে ছবিও তুলি। তারপর সন্ধ্যা হয়ে গেলে আমরা আবার হাঁটতে হাঁটতে আমাদের ছাত্রাবাসার দিকে রওনা হই। ছাত্রাবাসে আসার সময় আমাদের হঠাৎ করে চোখে পড়লো একটি হোটেলে গরম গরম পুড়ি ভাজতেছে। তাই আমরা আর দেরি না করে হোটেলে গিয়ে খেতে বসি। সন্ধ্যা বেলায় এরকম ডালপুড়ি কার না খেতে ভালো লাগে।খাওয়া শেষ করে আমরা আবার ছাত্রাবাসের দিকে রওনা হই।

তারপর আমি আবার ফ্রেশ হয়ে বাসায় ফোন দিয়ে আমি সবার সাথে কথা বলি। আলহামদুলিল্লাহ আমার বাসার সবাই ভালো আছে। তারপর আমি পড়তে বসি। পড়া শেষ করে রাতের খাবার হয়ে গেলে, আমি রাতের খাবার খেয়ে নেই। তারপর সবার সাথে একটু গল্প করে আমি ঘুমানোর জন্য প্রস্তুতি নেই। তারপর আমি ঘুমাই যাই। এই ছিল আমার গত দিনের সারাদিনের কার্যলিপি।

<centerধন্যবাদ

Sort:  
Loading...
 8 months ago 

আপনার একটি দিনের কার্যক্রম আমাদের মাঝে এত সুন্দর হবে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।।

যারা হোস্টেলে থাকে তাদের রান্না করার জন্য একজন খালা থাকে।। যখন খালা আসে না কোন এক কারণে তখন তারা অন্য উপায়ে নাস্তা করে থাকে যেমনটা আপনারাও করেছেন।।

বিকালে বন্ধুদের সাথে আড্ডা দিয়েছেন সব মিলিয়ে আপনার দিনটা অনেক সুন্দর ভাবে কেটেছে।

This post has been upvoted through Steemcurator09


Team Newcomer- Curation Guidelines For November 2023
Curated by - @𝗁𝖾𝗋𝗂𝖺𝖽𝗂

Note:

We invite all newcomers from 0 to 3 months of existence in steemit to use hashtags #newcomer and #country.

 9 months ago 

Hello,
@shuhad

#newcomers

ভাই আপনার এই hash tag এর বানান সঠিক করে দিন। সঠিক হবে:- #newcomer

 9 months ago 

ওকে দিদি

 8 months ago 

আপনি সুন্দর করে আপনার একটি দিন আমাদের মাঝে ফুটিয়ে তুলেছেন যেখানে প্রিয় পুরি খেয়েছেন।আবার ছোটভাইদের নিয়ে আড্ডা দিয়েছেন। আপনাদের ভ্রাতৃতের বন্ধন আরো মজবুত থাকুক

 8 months ago 

ধন্যবাদ ভাই

 8 months ago 

ভালো থাকবেন সব সময়

ভাই, আপনি ভালোভাবেই আপনার দিনটি আমাদের কাছে তুলে ধরেছেন। আর সত্যি ডালপুড়ি খেতে আমারও খুব ভালো লাগে।

 7 months ago 

সকালে ঘুম থেকে উঠলেন ফ্রেশ হলেন, এবং সকালের নাস্তার জন্য একটা দোকানে গিয়েছেন এবং দোকান টা কিন্তুু বেশ সুন্দর মালা মালে ভরপুর।
সেখান থেকে বিস্কুট এবং পাউরুটি কিনে নিয়ে আসলেন এবং সকালে খাবার খেয়ে নিলেন।
এর পরে কিছুটা সময় বই পড়লেন, ক্লাস শেষ করলেন দুপুরের খাবার খেলেন, আপনার ছাত্র জীবনটা খুব সুন্দর ভাবে কাটুক জীবনে ভালো কিছু করুন এ প্রত্যাশাই করছি।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67388.31
ETH 3311.98
USDT 1.00
SBD 2.74