Better Life With Steem | | The Diary Game | | 10 July, 2024

in Incredible Indialast month

আসসালামু আলাইকুম

আশা করি সবাই খুব ভালো আছেন। আমিও বেশ ভালো আছি। আমি আজকে আপনাদের মাঝে শেয়ার করব গতদিনের কার্যলিপি নিয়ে। তাহলে বন্ধুরা দেরি না করে শুরু করা যাক :

Blue Modern Travel Mood boards Photo Collage_20240711_145728_0000.png

Edit by canva

আলহামদুলিল্লাহ প্রতিদিনের মতোই গতকালকেও সঠিক সময় ঘুম থেকে উঠেছি। ঘুম থেকে উঠেই দেখলাম চারদিকে আবহাওয়া অনেক ঠান্ডা। দুইদিন রোদ হওয়ার পর আবার বৃষ্টি শুরু হয়েছে। যদিও চারদিক থেকে আকাশ অন্ধকার ছিল, কিন্তু সকালবেলা বৃষ্টি আসেনি। পরে তাড়াতাড়ি আম গাছ থেকে আম পেরেছিলাম।

IMG_20240710_091706.jpg

আমি প্রতিদিনই সকালবেলা এভাবে গাছ থেকে টাটকা আম পেড়ে থাকি। সত্যিই গাছের টাটকা আম খাওয়ার স্বাদ একদম অন্যরকম। এদিকে মা সকালবেলা রান্নাবান্নার কাজে ব্যস্ত ছিল। আর আমার জন্য পছন্দের নাস্তা বানিয়েছে। পরে তাড়াতাড়ি গোসল করে ফ্রেশ হয়েছি। আলহামদুলিল্লাহ সকালের নাস্তাটা আমার কাছে খুব ভালো লেগেছিল।

IMG_20240710_094906.jpg

আলহামদুলিল্লাহ সুস্থ ভাবে ল্যাবে যাওয়ার উদ্দেশ্যে রওনা হয়েছি। গতকালকে গ্রামের রাস্তা দিয়েই গিয়েছিলাম। বৃষ্টি ভেজা সকালে গ্রামের রাস্তা দিয়ে যাতায়াত করতে আমার কাছে ভালই লাগে। আলহামদুলিল্লাহ সুস্থ ভাবে ল্যাবে পৌঁছে গিয়েছি।

IMG_20240710_101324.jpg

ল্যাবে প্রবেশ করে আমার যে, সকালের দৈনন্দিন কাজ সেগুলো আগে সেরেছিলাম। গত পরশুদিন রাতে কিছু কাজ করেছিলাম। কিন্তু ঐ সময় বিদ্যুৎ ছিল না, আর জেনারেটর চালু করার মতোও অবস্থা ছিল না। তাই কিছু রিপোর্ট ডেলিভারি দিতে পারিনি। এজন্য সকালবেলা ল্যাবে এসে রিপোর্টগুলো ডেলিভারি দিয়েছিলাম।

কিন্তু দুঃখের বিষয় হলো, রিপোর্ট ডেলিভারি দেওয়ার পরেই আমার আপু whatsapp এ আমাকে কয়েকটি ছবি পাঠিয়েছিল। ছবি দেখে তো আমি একদম থমকে গিয়েছি। দেখলাম পুরো মোবাইলের ডিসপ্লে নষ্ট হয়ে গিয়েছে।বর্তমানে এটা ডিসপ্লের সমস্যা নয়, এটাকে বলে গ্রীন লাইন ইস্যু। বর্তমানে এই গ্রীন লাইন ইসু Oneplus ফোনে বেশিরভাগ দেখা যাচ্ছে।

IMG-20240710-WA0000.jpg

হোয়াটসঅ্যাপ থেকে সংগ্রহ করা

কিন্তু আপু Vivo ফোন চালায় তারপরও এই অবস্থা হয়ে গেছে। পরে আপুর কাছে জানতে পারলাম, রাতের বেলা ভালো ফোন রেখে ঘুমাইছে। সকালবেলা উঠে দেখে মোবাইলের এই অবস্থা হয়ে গেছে। আসলে এই গ্রীন লাইন ইস্যুটা কোন কারণ ছাড়াই এরকম হচ্ছে। এখন আর কি করার আছে, ডিসপ্লে সার্ভিসিং করানো ছাড়া কোন উপায় নেই।

দুপুরে খাওয়ার সময় হয়ে গেলে খেয়ে নিয়েছি। খাওয়া শেষ করে প্রতিদিনের মতোই বিকেল পর্যন্ত শুয়ে রেস্ট করেছি। আবহাওয়া ঠান্ডা থাকার কারণে অনেক শান্তিতেই ছিলাম। পরে বিকেলের দিকে সামনের হোটেলে গিয়ে চা খেয়েছি। চা খাওয়া আমার এক প্রকার অভ্যাস হয়ে গেছে।

IMG_20240710_183834.jpg

বিশেষ করে, বিকেলবেলা না খেলে তো হয় না। যাইহোক, গতকালকে আমাদের কমিউনিটির আর্ট ক্লাস ছিল। আর্ট ক্লাসে আমি যথা সময়ে উপস্থিত হয়েছিলাম। আর্ট ম্যাম খুব সুন্দরভাবে আমাদেরকে আর্ট এর বিষয়গুলো বুঝিয়ে দেন। আমার কাছে আর্ট ক্লাসটি খুব ভালই লাগে। যাইহোক, ক্লাস শেষ করে তাড়াতাড়ি ল্যাব বন্ধ করে দিয়েছি।

IMG_20240710_220930.jpg

আলহামদুলিল্লাহ ল্যাব বন্ধ করে বাসায় যাওয়ার উদ্দেশ্যে রওনা হয়েছি। সুস্থভাবে বাসায় পৌঁছে গিয়েছি। পরে তাড়াতাড়ি ফ্রেশ হয়ে রাতের খাবার খেয়েছিলাম। পরে মা এবং আমি দুজনে মিলে বেশ কিছুক্ষণ টিভি দেখেছি। পরে আবারো মা আমাকে আম এবং নাস্তা খেতে দিয়েছিল। আসলে মায়েরা এরকমই হয়। পরে ঘুমানোর সময় হলে ঘুমিয়ে গিয়েছি।

ধন্যবাদ

Sort:  

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

 last month 

Thank you

Loading...
 last month 

আমাদের এখানেও দুইদিন রোদ থাকার পর বৃষ্টি শুরু হয়েছে।। বাড়ির গাছের আম খেতে অনেক সুস্বাদু লাগে। আমি যতদূর জানি ওয়ান প্লাস ফোনগুলোর এই সমস্যা দেখা দেয় কিন্তু ভিভো ফোনের তো একই সমস্যা হয় সেটা আমার জানা ছিল না।।

 last month 

হ্যাঁ ভাই! নিজের গাছের আমের স্বাদ একদম অন্যরকম। বিশেষ করে সকালবেলা গাছ থেকে পাড়ানো টাটকা আম। হ্যাঁ ভাই আপনার মত আমিও জানতাম ওয়ান প্লাস ফোন গুলোর এই সমস্যা দেখা যাচ্ছে। কিন্তু এখন যে vivo ফোনে ওই সমস্যা হচ্ছে তা আমারও জানা ছিল না।
আর এই সমস্যার সমাধান এখন পর্যন্ত বের হয়নি। যার কারনে পুরো ডিসপ্লে পরিবর্তন করা ছাড়া কোন উপায় নেই।
আমার পোস্ট পড়ে সুন্দর মন্তব্য ব্যক্ত করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 last month 

আপনি প্রায় নিজের গাছের টাটকা আম খেয়ে থাকে এটা আমার কাছে ভালই লাগে।। কোম্পানি অনেক দুর্নীতি করছে কোনগুলো শুধু নামের তৈরি করতেছে ফোনের মধ্যে সবকিছুই দুই নাম্বার জিনিস দিয়ে ভরা।

 28 days ago 

প্রতিদিনের মতো ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে আম গাছ থেকে আম পেড়ে খেয়েছেন। রানা কোথায় বেশি ঠান্ডা পরে কিন্তু ঢাকায় গরম ছাড়া আর কোন কিছু নেই। সেটা বৃষ্টি হলেও যেমন বৃষ্টি না হলেও তেমনি। তোর বোনের ফোনের ডিসপ্লে এরকম দেখে খারাপ লাগছে।
আর্ট ক্লাস ভালোই উপভোগ করতেছেন আপনি জেনে ভালো লাগলো।

 25 days ago 

যতদিন বাসায় গাছের আম আছে, এভাবেই প্রতিদিন গাছ থেকে সকালে আম পারতে হবে। সেজন্য ঠিক সকাল বেলায় গাছ থেকে আম পেরেছিলাম।
ঠিকই বলেছেন আপু, ঢাকা শহরের অবস্থা আমিও ভালো করেই জানি। ঢাকায় কি পরিমান গরম।
হঠাৎ করে আমার আপুর মোবাইল এরকম হয়ে গেছে দেখে আমারও খুব খারাপ লেগেছিল।
আমার পোস্টে সুন্দর মন্তব্য ব্যক্ত করার জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60340.89
ETH 2615.66
USDT 1.00
SBD 2.56