You are viewing a single comment's thread from:

RE: সুন্দর একটি বিড়ালের ফটোগ্রাফি।

in Incredible India19 days ago

মানুষ বেইমানি করে কিন্তু পশুপাখি কখনো বেইমানি করে না। আপনি এ কথাটি একদমই সত্যি বলেছেন। আমার বাড়িতে বিড়াল ছিল।আমি তাকে প্রতিদিন ভাত খাওয়াতাম। সে আমার সাথে সবসময় থাকতো। আমি যেখানে যাই আমার সাথে সাথেই ছিলো। সব সময় বন্ধুর
মতো।

বিড়াল আমার অনেক প্রিয় একটি প্রাণী। আর বিড়াল অনেক মায়াবী হয়। আপনি অনেক সুন্দর ভাবে বিড়াল নিয়ে আলোচনা করেছেন। বিড়ালের ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে। আপনাকে অনেক অনেক ধন্যবাদ সুন্দর একটি পোষ্ট আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

Sort:  
 19 days ago 

আপনি নিজে অনুভব করতে পারবেন আমরা মানুষ হয়ে মানুষের মর্যাদা দিতে পারি না, আমরা অনেক মানুষ আছি মানুষের সাথে প্রতারণা করি কিন্তু যে বিড়ালটিকে আপনি ভাত খেতে দিয়েছেন সে আপনার পিছে পিছে কিন্তু সব সময় থাকে, তাহলে পশু পাখি কি আপনার সাথে বেইমানি করেছে আমার তো মনে হয় না না,

এটা জানতে পেরে আমি অনেক আনন্দিত যে আপনি অনেক বিড়াল পছন্দ করেন এবং আমার ছবিগুলো আপনার কাছে ভালো লেগেছে এটাই বড় ভালোবাসা ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য আমার পোষ্টের মাধ্যমে উপহার দেওয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.029
BTC 61604.80
ETH 3444.70
USDT 1.00
SBD 2.50