You are viewing a single comment's thread from:

RE: "নিজের অজান্তে আরো একটা দিন হারিয়ে ফেললাম... জীবন থেকে

in Incredible India10 days ago

বৃষ্টিতে ভিজে গেছেন রান্না করতে গিয়ে। যাদের রান্নাঘর একটু দূরে তাদের বৃষ্টিতে সমস্যায় পড়তে হয়। আপনার আম্মু অসুস্থ শুনে খারাপ লাগলো। দোয়া করি খুব দ্রুত তিনি সুস্থ হয়ে যান। পরিবারের কেউ অসুস্থ হলে মন ভালো থাকে না।
সবকিছুর দামই দিন দিন বেড়ে যাচ্ছে। এ সকল চুলার দাম আগে ২০০০ এর নিচে ছিল। মা কে ইলিশ মাছ কিনে দিয়ে খুব ভালো কাজ করেছেন। এ বিষয়টা আমার খুব ভালো লাগে। ছোটবেলায় বাবা-মা আমাদের আবদার মেটাতেন। বড় হয়ে সব সন্তানের সেরকম তৌফিক হওয়া উচিত যাতে সে তার পিতা-মাতার আবদার মেটাতে পারে। ভালো লাগলো আপনার পোস্ট পড়ে। ধন্যবাদ।

Sort:  
 10 days ago 

এটা একদমই ঠিক বলেছেন যাদের রান্নাঘর একটু দূরে, তাদেরকে রান্না করতে গিয়ে একেবারে ভিজে যেতে হয়। আমি চেষ্টা করি সর্বদাই আমার মায়ের ইচ্ছে গুলো পূরণ করার জন্য। কারণ আমি ছোটবেলা থেকেই রেখে এসেছি আমার মা কত কষ্ট করে আমাদেরকে বড় করেছে। এখন যদি মা কোন আবদার করে সেই আবদার কখন পূরণ করব, সেটা নিয়ে অনেক বেশি চিন্তিত হয়ে পড়ে। আপনাকে অসংখ্য ধন্যবাদ চমৎকার মন্তব্য করার জন্য ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 58720.84
ETH 3088.52
USDT 1.00
SBD 2.41