You are viewing a single comment's thread from:

RE: মুরগী ভাজি খাওয়ার অনুভূতি ও তার ফটোগ্রাফি।

in Incredible Indialast month

পোস্টটি পড়তে পড়তে আমার জিভে পানি চলে আসলো। মুরগি আমার খুবই পছন্দের একটি খাবার। বাংলাদেশে সাধারণত গ্রিলটাই বেশী খাওয়া হয়। মাঝে মাঝে চিকেন চাপও খাওয়া হয়। ১২ রিংগিতে আপনি যে মুরগি ভাজিটি খান সেটি অনেক লোভনীয়। আপনার ছবি দেখেই বোঝা যাচ্ছে খেতেও সুস্বাদু। আমার অনেক ইচ্ছা বিভিন্ন দেশ ঘোরা এবং সেই দেশের বিখ্যাত খাবারগুলো টেস্ট করা। ভালো লাগলো আপনার পোস্টটি পড়ে। আপনার পরবর্তী আকর্ষণীয় পোস্টের অপেক্ষায় রইলাম।

Sort:  
 last month 

এটা দেখতে যেমন সুন্দর খেতেও আসলে অনেক সুন্দর ভাই যদি কখনো সম্ভব হয় এবং আপনার যেহেতু বিভিন্ন দেশে ঘুরে খাবার খাওয়ার ইচ্ছা আছে তাহলে আপনি যদি কখনো মালয়েশিয়াতে আসেন তাহলে অবশ্যই আমাকে জানাবেন এবং আমি চেষ্টা করব আমার মতো করে মালয়েশিয়ার কিছু ফেবারেট খাদ্য আপনাকে খাওয়ানোর জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.029
BTC 67865.46
ETH 3258.03
USDT 1.00
SBD 2.64