সারপ্রাইজ বার্থডে পার্টি।

in Incredible Indialast year (edited)

হ্যালো বন্ধুরা,
প্রথমে জানাই সবাইকে আসসালামু আলাইকুম /আদাব। আশা করি আপনারা সবাই ভালই আছেন আমিও আলহামদুলিল্লাহ আপনাদের দোয়ায়
ভালো আছি।

আজকে আপনাদের মাঝে আমার হাজবেন্ডের বার্থডের সারপ্রাইজ দেয়ার একটি মুহূর্ত শেয়ার করছি।

সব সময় সে আমার বার্থডে ও নিজের বার্থডের দিনও ভুলে যায় । এমন ভাব করলাম তাকে বুঝতেই দিলাম না যে তার বার্থডে আমারও মনে আছে।

বার্থডের আগের দিন সকালে তাকে তার পছন্দের একটি খাবার দিলাম আগের দিন থেকেই তার বার্থডে পালনের প্রস্তুতি শুরু করে দিলাম কিন্তু তখন ও বুঝতে পারল না আমিও কিছু বুঝতে দিলাম না।

তারপর সে বাইরে চলে গেল সারাদিন তার কাজকর্ম শেষ করে সে তার বন্ধুদের সাথে কিছু সময় আড্ডা দিতে চলে গেল। এদিকে আমি তার জন্য অপেক্ষা করতে লাগলাম।

রাত যখন সাড়ে ১১ টা তখন আমি তখন আমি তার জন্য কেক ও তার জন্য গিফট নিয়ে বসে অপেক্ষা করতে লাগলাম তখন তার কেকের কয়েকটা ফটোসেশন করলাম।

IMG20221210001502.jpg

তারপর বারোটা বাজার ৫ মিনিট আগে সে বাসায় এসেছিল আমি তখন বাসার সব লাইট অফ করে দিয়েছিলাম। তারপর যখন সে রুমে ঢুকলো আমি তখন চুপ করে বসেছিলাম । ঘড়ি দেখতে ছিলাম বারোটা এক মিনিট যখন হল

আমি ঘরে সব লাইট জ্বালিয়ে দিলাম এবং তাকে
বার্থডে উইশ করলাম। সে কিছুক্ষণ অবাক হয়েছিল এবং আমাকে জিজ্ঞেস করছিল আজকে আমার বার্থডে ছিল।

তারপর আমরা কেক কাটলাম এবং কিছু ছবি তুললাম

IMG20221210005842.jpg

#কেক কেটে খাওয়া দাওয়ার পর আমি তাকে ছোট একটি গিফট দিলাম।

IMG20221210005934.jpg

তারপর ওই দিন সন্ধ্যেবেলায় ওকে আরো সারপ্রাইজ দেয়ার জন্য তার শৈশবের কয়েকজন বন্ধুদেরকে আমি তাকে না জানিয়ে বাসায় আমন্ত্রণ করলাম।

সন্ধ্যেবেলায় যখন সে তার শৈশবের কয়েকজন বন্ধুদেরকে দেখতে পেল আরো বেশি সারপ্রাইজ হয়ে গেল । এবং সে অনেক আনন্দ পেল।

ওখানকার একজন বন্ধুর মধ্যে হুজুর একজন বন্ধু ছিল সে সব বন্ধুদেরকে নিয়ে প্রথমে আমার হাজবেন্ডের জন্য দোয়া করলো ।

তারপর আমরা সবাই মিলে আরো একটি কেক কাটলাম।

received_304538381546339.jpeg

তারপর আমার হাজব্যান্ড কে বন্ধুরা মিলে কেক খাওয়ালো ওই মুহূর্তে আমি কিছু ছবি তুললাম।

received_423117989424216.jpeg

তারা সবাই মিলে অনেক মজা করলো । দেখে আমার মনে হচ্ছিল তারা সবাই শৈশবে ফিরে গেছে। আমার দেখে খুবই ভালো লাগতেছিল।

আমি তাদের আনন্দগুলো অনেক মনোযোগ দিয়ে দেখতে ছিলাম। আর আমার অনেক আনন্দ লাগতেছিল এজন্য যে আমার হাজবেন্ডের মন অনেক খুশিতে ভরে গেছে তা দেখে আমার অনেক ভালো লেগেছিল।

তারপর আমরা সবাই সেই আনন্দঘন মুহূর্ত কে স্মৃতিময় করে রাখতে আমরা কিছু ছবি তুলে
রাখলাম।

received_418869439877462.jpeg

বন্ধুরা আজ এ পর্যন্তই থাক। আবার অন্য কোনদিন অন্য কোন ভালোলাগার মুহূর্ত নিয়ে আপনাদের মাঝে শেয়ার করব‌। আপনারা সবাই ভালো থাকুন সুস্থ থাকুন এই কামনায় আমার আজকের পোস্টটি সমাপ্ত করলাম।

Sort:  
Loading...
 last year 

মাঝে মাঝে এরকম সারপ্রাইজ পেতে সবার ভালো লাগে।আপনাদের সম্পর্ক অটুট থাকুক।এভাবেই নিজেদের মধ্যে মজা চলতে থাকুক।


ছোট বেলার বন্ধুদের সঙ্গে সময় কাটানো যে কোনো মুহূর্তেই খুশির।সেটা যদি আবার জন্মদিন এর মত বিশেষ দিনে ছোট বেলার বন্ধুরা আসে সেটা আরো আনন্দদায়ক।

@shampa91 আপনার হাজবেন্ডকে আমার তরফ থেকে জন্মদিনের শুভেচ্ছা।


This post has been upvoted through Steemcurator09.

Congratulations! (1).png


Curated by - @ripon0630

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 59961.00
ETH 3199.92
USDT 1.00
SBD 2.46