You are viewing a single comment's thread from:

RE: Steem engagement challenge-S10/W1| I do believe in God and Evil power exists.

in Incredible Indialast year

প্রথমে আমি আপনাকে শুভ কামনা জানাচ্ছি প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য। আমাদের এই পৃথিবীতে অলৌকিক কিছু এমন শক্তি আছে যেগুলো আমরা অনেকেই বিশ্বাস করিনা। আসলে সত্য বলতে অপশক্তি বলতে পৃথিবীতে অনেক কিছুই রয়েছে।

আমাদের পবিত্র কোরআন মাজিদে এই বিষয় অনেক বর্ণনা করা রয়েছে। কালো জাদু করে মানুষকে মেরে ও ফেলে,,, আর আমরা মুসলিমরা সবাই জানি জিন আছে। জিনের মধ্যে এমন অনেক দুষ্ট প্রকৃতির জিন আছে যেগুলো মানুষকে নানা সমস্যার মধ্যে ফেলে।

যেমন কিছু বিষয় আপনার স্ত্রীর সাথে হয়েছে। আমি নিজে আগে এই অপশক্তি বিশ্বাস করতাম না,, কিন্তু আমার পরিবারের সদস্য এমন কালো জাদু ধোকায় পরেছিল।

আপনার এই পোস্ট পড়ে অনেক ভালো লাগলো, আপনার লিখনীয় পোস্টটি অনেক সুন্দর হয়েছে।

Sort:  
 last year 

এটা একদম ঠিক কথা বলেছেন আমরা মানি জিন রয়েছে আগেই কালো জাদু আসলে আমাদেরকে সবসময়ই ধোঁকায় দিয়ে থাকে আর আমি এটা কখনোই বিশ্বাস করতাম না যখন পর্যন্ত আমার সাথে এমন ঘটনা ঘটেছে ধন্যবাদ ভাই আপনাকে আমার পুরো বিষয়টি পড়ে আপনার সুন্দর মতামতের জন্য।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.15
JST 0.029
BTC 56269.96
ETH 2364.95
USDT 1.00
SBD 2.26