You are viewing a single comment's thread from:

RE: My weekly report (Moderator & Discord in Charge)|| 31th May-2023||

in Incredible Indialast year

দিদি আপনাদের ধন্যবাদ দিয়ে ছোট করতে চাই না। আপনারা শুধু মাত্র কাজ করতে সহযোগিতা করেন বিষয় টা এমন নয়,,

আপনাদের মাঝে আমার ব্যক্তিগত কিছু সমস্যা বিষয় শেয়ার করেছিলাম। সেই সমস্যা থেকে আমি বের হতে পারছিলাম না,,,,আপনাদের মাঝে শেয়ার করার কারনে,,,আমি নতুন করে স্বপ্ন দেখা শুরু করেছি।

আমি হতাশায় ছিলাম কিন্তু আপনারা আমার হতাশা থেকে বের হওয়ার পথ দেখিয়ে দিয়েছেন। আমার কাছে সবচেয়ে বড় পাওয়া আপনাদের অনুপ্রেরণা,,, বিশেষ করে আমাদের সম্মানিত এডমিন মহাদয় আমাকে বিশেষ বিশেষ প্রেষনা দায়ক বার্তা আমাকে দিয়েছেন। সেই বার্তা আমাকে বহুদুর এগিয়ে নিয়ে যাবে ইনশাআল্লাহ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.030
BTC 59207.00
ETH 2507.08
USDT 1.00
SBD 2.53