You are viewing a single comment's thread from:

RE: ফটোগ্রাফী//2023 সাল, বালিকা বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান। ||প্রথম পর্ব

in Incredible India2 years ago

আপনার এই পোস্ট পড়ে আমার ছোট বেলার কথাগুলো মনে পড়ে গেল। স্কুলে যখন এমন সাংস্কৃতিক অনুষ্ঠান হতো আমরা অংশ গ্রহণ করতাম। আমার মনে পড়ে আমাদের স্কুল এ আমি একবার দৌড় প্রতিযোগিতা প্রথম হয়েছিলাম। আপনার পোস্ট পড়ে অনেক কিছু শেখার ও আছে যেমন টা আপনি বলেছেন নারী ও পুরুষের মধ্যে বৈষম্য রয়েছে , এ কথার সাথে আমি একমত প্রসন করি,,,, কেননা নারী এখনো পিছিয়ে রয়েছে। এসব এর মূল কারণ গুলোর মধ্যে আমি মনে করি, পারিবারিক সমস্যা অন্যতম, কারণ আমাদের সরকার এ বিষয় যথেষ্ট সচেতন।

Sort:  
 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি মন্তব্য প্রদান করার জন্য।

 2 years ago 

সঠিক বলেছেন ভাই।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.029
BTC 64572.94
ETH 2630.79
USDT 1.00
SBD 2.82