You are viewing a single comment's thread from:

RE: Better Life With Steem || The Diary game || 8th May 2024

in Incredible India2 months ago

বিগত দুদিন থেকে প্রতিদিনই বৃষ্টি হচ্ছে। আবহাওয়া এখন বেশ শীতল অবস্থায় রয়েছে। এজন্য সকালে ঘুম ভাঙ্গতে যেমন দেরি হচ্ছে, আর সেই সাথে ঘুম ভাঙ্গলেও আলসেমিতে উঠতে ইচ্ছা করছে না।

আজকে আমার কিউরেশান এর দিন, তৎসত্ত্বেও কমিউনিটির দুরবস্থা দেখে মন্তব্য করতে চলে এলাম।

যদিও আপনাদের লেখা কম বেশি পড়ে থাকি কিন্তু দায়িত্ব পালন করতে গিয়ে আর অনেক লেখায় এত ভুল আর মান নিম্ন থাকে যে মন্তব্য করতে মন চায় না।

আপনার পুরো লেখার শুরুতে কয়েকটি কথার মাঝে অলসতা কথাটি দেখে অংশটি নিলাম।
আপনাদের অলসতা এমনিতেই আপনারা সব ক্ষেত্রেই প্রমাণ করে দিচ্ছেন।

তাহলে আমি ধরে নিতেই পারি, এই অভ্যাস আপনার সহজাত!
দৈনন্দিন জীবনের কাজের যতটা গুরুত্ব আছে ঠিক কাজের জায়গার গুরুত্ব ততখানি, আমি অন্ততপক্ষে সেটাই বিশ্বাস করি।
যেটা বোধহয় আপনারাও আমার কাজ দেখে বুঝেছেন, দুঃখ একটাই সবাই দেখলো কিন্তু শিখল না কেউ!

যাক, আমিও দোকানে গেলে অনেক দেখেই তবে জিনিষ কিনে থাকি, কারণ উপার্জনের পিছনের কষ্টটা এড়াতে পারি না।

Sort:  
 2 months ago 

আপনাকে অনেক ধন্যবাদ উপদেশমূলক মন্তব্য করার জন্য। সত্যি বলতে এই সপ্তাহের পারফরম্যান্সের পর মনে হচ্ছে, আপনার কথার সঠিক উওর দেওয়ার কোনো যোগ্যতাটুকুও আমার মধ্যে নেই। আপনার প্রতিটা কথা মনে ধারন করে কাজ করবো। 🙏

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57346.65
ETH 3107.45
USDT 1.00
SBD 2.40