You are viewing a single comment's thread from:

RE: "ভাঁপা পিঠার রেসিপি"

in Incredible India25 days ago

ভাপা পিঠা মূলত শীতের পিঠা হলেও আমার মাকে দেখতাম সারা বছরই বানাতো। শুধু ভাপা পিঠাই না সবধরণের পিঠাই সে সারা বছর বানাতো। আজকে আপনার ভাপা পিঠার রেসিপি শেয়ার করা দেখে তার কথা মনে পরে গেলো।
সরা দিয়ে এই ভাবে পিঠা বানানো প্রথমবার দেখলাম। তবে প্রথমবার দেখলেও বুদ্ধিটা আমার পছন্দ হয়েছে।

Sort:  
 20 days ago 

সরা দিয়ে পিঠে বানাতে আমার শাশুড়ি মাকে দেখেছি। আমার বাপের বাড়িতে এই ভাঁপা পিঠে কখনো বানাতে দেখি নি। বিয়ের পর প্রথম শশুর বাড়িতে এই পিঠে খেয়েছিলাম। আমাদের মায়েদের ধৈর্য্য ছিলো অনেক, তাই তারা অনেক রকম পিঠে বানাতেন। তবে আমাদের অতো ধৈর্য্য নেই। ধন্যবাদ আপনাকে আমার পোস্ট পড়ে মন্তব্য করার জন্য। ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68773.73
ETH 2716.62
USDT 1.00
SBD 2.72