You are viewing a single comment's thread from:

RE: আজকে ঘটে যাওয়া কিছুটা আনন্দের মুহূর্ত।

in Incredible India2 months ago

লুঙ্গি জিনিসটা বাংলাদেশে একসময় খুব প্রচলিত থাকলেও এখন আস্তে আস্তে উঠে যাচ্ছে।নতুন জেনারেশন এর ছেলেরাতো পরা প্রায় ছেড়েই দিয়েছে।
আমি নিজেও পছন্দ করি না।তবে লুঙ্গি নাকি খুব আরামদায়ক এটা শুনি সবার মুখে। তবে লুঙ্গি আর কপাল দু'টোরই মাঝে একটা মিল আছে। আর সেটা হলো দু'টোই খুলে যেতে পারে যখন তখন।একটা খুললে ভালো আরেকটা খুললেতো অবস্থা খারাপ।
তবে আপনাকে সুন্দর লাগছে এই পোশাকে।

Sort:  
 2 months ago 

এটি আপনি একদম ঠিক কথাই বলেছেন এখন বর্তমানে ছেলেরা লুঙ্গি পড়তে ভুলে গিয়েছে বা ছেড়ে দিয়েছে। আসলে আমরা মানুষ তো ভিন্ন তাই আমাদের পছন্দ টাও ভিন্ন। লুঙ্গি পরা আপনার পছন্দ না তবে আমার লুঙ্গি পরা দেখে বা আমাকে দেখে আপনার কাছে ভালো লেগেছে এটা আমার কাছে আনন্দের বিষয়।

এবং আপনি যে কথাটি উল্লেখ করেছেন এই কথাটি আমি বহুদিন আগে শুনেছিলাম কিন্তু হঠাৎ করে ভাগ্য খুলতে বা পরিবর্তন হতে আমি দেখেছি এবং বাস্তবে অন্যটাও দেখেছি। আসলে কথাটি একদম সত্য আমি আপনার সাথে সহমত। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.030
BTC 59347.70
ETH 2534.40
USDT 1.00
SBD 2.47