You are viewing a single comment's thread from:

RE: মুরগির মাংস রান্না রেসিপি।

in Incredible India3 months ago (edited)

মুরগির মাংস সবাই খেতে পছন্দ করে আর বিশেষ করে বাচ্চাদের তো কথাই নেই। স্ত্রী বাড়ি না থাকাতে আপনাকে আজকে রান্না করে খেতে হচ্ছে। তাই আপনি বাজার থেকে ব্রয়লার মুরগী পরিষ্কার করে কেটে নিয়ে আসেন।
আপনি খুবই চমৎকারভাবে রান্না করার পদ্ধতিটি বর্ণনা করেছেন। দেখে মনে হচ্ছে খেতেও খুব হবে লোভনীয় হবে।
এত সুন্দর করে মুরগি রান্না করার পদ্ধতিটি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

Sort:  
 3 months ago 

আমার মুরগির মাংসের রান্নার পোস্টটির উপর এত সুন্দর একটি মন্তব্য করেছেন যা আমাকে অনুপ্রাণিত করেছে। আর আমার নিজের কাজ নিজে করতে খুবই স্বাচ্ছন্দ বোধ করি। আর বিশেষ করে মুরগির মাংস রান্না করতে আমার খুবই ভালো লাগে। আমার স্ত্রী আমার হাতের মুরগির মাংস রান্না খেতে খুবই পছন্দ করে। যেখানে প্রিয় মানুষটি আমার হাতে মুরগির মাংস রান্না পছন্দ করে তাই যখনই মুরগি মাংস রান্না করি না কেন, সব সময় ভালো করার চেষ্টা করি। আর ব্রয়লার মুরগি মাংস সব শ্রেণীর মানুষই খেতে পারে। বর্তমান সময়ে সব মাংস থেকে একমাত্র ব্রয়লার মুরগির মাংসের দাম কম। আর সকল শ্রেণীর মানুষের মাংসের ঘাটতি এই ব্রয়লার মুরগি দাঁড়াই পূরণ হচ্ছে। যাইহোক আমার পোস্টটিতে সুন্দর মন্তব্য করার জন্য কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।
ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 64866.50
ETH 2555.14
USDT 1.00
SBD 2.65