You are viewing a single comment's thread from:

RE: SEC17/W3|Experiences come with age or circumstances!

in Incredible India2 months ago

শুভেচ্ছা রইলো।
আপনার সাথে আমিও একমত যে বয়সের সাথে ম্যাচিউরিটির কোনো সম্পর্ক নেই। তবে একটা বিষয়ে আমি একমত হতে পারলাম না। গুগলকে আন্টি পড়ার পরে আমার কাছে আঙ্কেল বলেই মনে হলো ।যদিও আগে এইভাবে কখনো ভাবি নাই।
একজন ম্যাচিউর স্টিমিয়ানের যে টেস্ট এর কথাগুলির আপনি বলেছেন সেগুলি পড়তে গিয়ে আমার কাছে মনে হচ্ছিলো এগুলি শুধু স্টিমিটের ক্ষেত্রে না বরং আমাদের জীবনের অন্য সব জায়গাতেও সমান ভাবে প্রযোজ্য।
আমিও প্রতিনিয়ত আপনারই মতো আমার দুই ছেলেদের কাছ থেকে শিখে থাকি ,বিশেষ করে টেকনোলজি সংক্রান্ত বিষয়গুলি। যে জিনিসগুলি নিয়ে আমি হিমশিম খেয়ে যাই ওরা কিভাবে যেন কয়েক মিনিটের মাঝে ঠিক করে ফেলে।
আপনি প্রতিযোগিতার প্রতিটা প্রশ্নের উত্তর খুবই সুন্দর ভাবে দিয়েছেন।
প্রতিযোগিতায় আপনার সফলতা কামনা করছি।

Sort:  

Aunty Google... Is women not wiser than men? (•ิ‿•ิ)
All credit goes to the women of this earth!

Kids! These days, it seems that they are always one step ahead of me. You are lucky that you have two that can help you and that you can learn from.

Thank you! I enjoyed your visit and your engagement. 🎕

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.028
BTC 61029.99
ETH 3375.14
USDT 1.00
SBD 2.48