You are viewing a single comment's thread from:

RE: "INCREDIBLE INDIA WEEKLY ENGAGEMENT REPORT"

in Incredible India10 months ago

আপনি এত সমস্যার মাঝে থাকার পরেও এত চমৎকার ভাবে রিপোর্টটি প্রকাশ করেছেন তাই ধন্যবাদ আপনাকে।

আমি চেষ্টা করবো আগের চেয়ে এএনগেজমেন্ট আরও বাড়াতে।ভালো থাকবেন।শুভকামনা রইলো আপনার জন্য

Sort:  
 10 months ago 

মানুষ মাত্রই আমাদের প্রত্যেককেই জীবনে কখনো না কখনো সমস্যার সম্মুখীন হতেই হবে। আর সত্যি কথা বলতে, আমি যেন গত কয়েকমাস এই ধরনের পারিবারিক সমস্যার মধ্যে দিয়েই চলছি। যেখানে একাধারে আমার বাবার শরীর খারাপ, ঠাকুমার চলে যাওয়া, আর এখন জামাইবাবুর এই শারীরিক পরিস্থিতি। কিন্তু তবুও জীবন যেমন থেমে থাকে না, তেমনি আমাদেরও কাজ থামিয়ে রাখলে চলবে না। এই কারণেই সমস্ত সমস্যার মধ্যে থেকেও নিজের কাজটা করে যাওয়ার চেষ্টা করছি। পাশাপাশি আপনাদের সকলের সহযোগিতা আমাকে আরো উৎসাহ প্রদান করে। ধন্যবাদ আমার রিপোর্ট পড়ে এত সুন্দর মন্তব্য প্রকাশ করার জন্য। ভালো থাকবেন। আপনার দিনটি শুভ হোক।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.12
JST 0.029
BTC 66303.73
ETH 3592.29
USDT 1.00
SBD 2.61