You are viewing a single comment's thread from:

RE: Winners' announcement Incredible India year-ending tournament-2023

in Incredible India6 months ago

অবশেষে শেষ হলো মাসব্যাপী চলা টুর্নামেন্টে। বিজয়ী দলের প্রতিটি সদস্যদের প্রতি অভিনন্দন। সেই সাথে দিদিকেও ধন্যবাদ এমন একটা প্রতিযোগিতার আয়োজন করার জন্য। সেই সাথে @rubina203@sairazerin আপুর প্রতিও অভিনন্দন রইলো।

Posted using SteemPro Mobile

Sort:  
 6 months ago 

অনেক অনেক ধন্যবাদ আমাকে অভিনন্দন জানানোর জন্য। হ্যাঁ ভালই লাগছিল টুর্নামেন্টে। বিজয় দলের জন্য অনেক অনেক শুভকামনা রইল আমার পক্ষ থেকেও। আর আমার পরিশ্রম সার্থক হয়েছে। আমি ভাবতে পারিনি ম্যান অব দ্য সিরিজ আমি হব। তবে চেষ্টা করেছিলাম কোন এক জায়গায় নাম লেখানোর জন্য। ধন্যবাদ আপনাকে মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 63086.21
ETH 3455.67
USDT 1.00
SBD 2.50