You are viewing a single comment's thread from:

RE: Better Life With Steem || The Diary game || 08 May 2024||

in Incredible India2 months ago

সকালে কাজ থাকলে পান্তা ভাত একটা ভালো নাস্তা হতে পারে। আমি ব্যক্তিগতভাবে পান্তা ভাত খুব পছন্দ করি। আমার যে ছেলে পছন্দ করে আলু ভর্তা দিয়ে কিন্তু কিন্তু ওদের সকালের নাস্তা খাওয়ার কোন ঠিক ঠিকানা নাই।

ওরা কোন দিন যে খাবে আর কোন দিন যে খাবে না সেটা সম্পর্কে আমার কোন ধারনাই নেই, তাই আৃার একার জন্য পান্তা ভাত রাখি না।
আপনার ধান প্রায় শুকিয়ে এসেছে শুনে ভালো লাগলো।
কাশিতে আমার ছেলেটাও ভুগছে। লক্ষন দেখে মনে হচ্ছে করোনা। আগে টেস্ট করলে হয়তো ধরা পরতো।
করোনা এখনো হচ্ছে তবে ভ্যাকসিন নেয়ার কারনে তেমন একটা প্রভাব ফেলতে পারছে না।
সাবধানে থাকবেন আর শরীরের প্রতি যত্ন নিবেন।
শুভকামনা রইলো আপনার জন্য।

Sort:  
 2 months ago 

আসলে ঠিক জানিনা করোনা কি না, তবে এতদিন ধরে এভাবে যাওয়ার সর্দি কাশি লেগেই আছে। এত ওষুধ খাওয়ার পরেও কোন কাজ হচ্ছে না। ইনশাল্লাহ ধানের কাজ শেষ হোক তারপরে টেস্ট করাব, আপনাকে ধন্যবাদ পরামর্শ দেয়ার জন্য। পান্তা ভাত আমি খুব কম পছন্দ করি, কিন্তু আপনার পছন্দের, সেটা জানতে পেরে ভালো লাগলো।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.12
JST 0.027
BTC 54506.20
ETH 2881.76
USDT 1.00
SBD 2.03