You are viewing a single comment's thread from:

RE: Incredible India monthly contest October| My memorable day through the diary game

in Incredible Indialast year

সহপাঠী হারানোর কস্টটা আমি জানি। আমার স্কুল জীবন এর প্রথম বন্ধু এর ক্যানসারে মৃত্যু আমি আজও ভুলতে পারি নাই । গতবছরও এক ফ্রেন্ডকে লিভার ক্যানসারে হারিয়েছি।ওদের অভাব কখনোই পূরন হবার না।আপনার লেখা পড়তে যেয়ে আমার চোখে পানি চলে এসেছিলো ওদের কথা মনে পরে।
ভালো আর সুস্থ থাকবেন সবসময় এই শুভকামনা রইলো আপনার জন্য

Posted using SteemPro Mobile

Sort:  

আপনার কথা শুনে আমার ও হারিয়ে যাওয়া বন্ধুদের কথা মনে পরছে। আমার বয়সে এসব স্বয‍্য করা কঠিন তাই হয়তো এগুলি আমার জীবনে ঘটে। আমার শুভকামনা করার জন্য ও পোস্ট পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। আপনার মনোস্কামনা পূর্ণ হোক। ভালো থাকবেন ও শরীরের খেয়াল রাখবেন।🙏🏾

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 65921.21
ETH 2622.37
USDT 1.00
SBD 2.69