Better Life With Steem | The Diary game | 25, april |

in Incredible India3 months ago (edited)

IMG_4504.jpeg

সকাল

একটু বেলা করেই উঠেছি আজকে। শুয়ে শুয়ে দেখলাম বড় ছেলে রুমে আসলো তারপর কি একটা যেন করে বের হয়ে গেল। এই দৃশ্য দেখে আবার চোখ বন্ধ করলাম। একটু পরের মনে হলো আমার ভাই আমাকে নাম ধরে ডাকতেছে। কিন্তু আমি মনের ভুল ভেবে গুরুত্ব দেই নাই। চোখ বন্ধ করেই ছিলাম।
পরমূহুর্তে মনে হলো ও একটু বিরক্তি সহকারে ডাক দিলো। কি হচ্ছে কিছু বুঝতে না পেরে তাকালাম।কিন্তু যা দেখলাম এর কোন ব্যাখ্যা নেই আমার কাছে। এটা কি হ্যালুশিনেসন নাকি সপ্ন না অন্য কিছু কিছুই জানি না আমি। দেখলাম সাধারণ মানুষ এর খানিকটা লম্বা একটা কালো ছায়ার মতো কিছু রুমের মাঝ দেয়ে দরজার দিকে এগিয়ে গেল।এটা দেখে ভয়ে আমি আবার চোখ বন্ধ করলাম কাপতে কাপতে।

IMG_4478.jpeg

পাশে আমার হাসবেন্ড শুয়ে আছে তাকে যে ডাকবো এই সাহসও আমার নেই। আমি চুপ করে রইলাম সে উঠা না পর্যন্ত। পরে সে উঠার পরে তাকে এই ঘটনা বললাম সে বললো সপ্ন দেখেছো।
আমি জানি এটা সপ্ন ছিলো না তারপরও নিজেকে বুঝাতে চেষ্টা করলাম এটা সপ্নই ছিলো।

IMG_4495.jpeg

সকালে উঠে নাস্তার জন্য রুটি, সালাদ আর আলুভাজি করলাম। ৮টার দিকে ভাইয়ের ছেলেরাও চলে আসলো ক্লাস করার জন্য। ওদের ওয়াই ফাই এর কানেকশন কাটা বলে আমার বাসা থেকেই ক্লাস করে।
ওদেরকে নাস্তা করতে বলায় জানালে বাসা থেকে করে এসেছে। যার কারনে ওদেরকে বাদ দিয়েই নাস্তা করে নিলাম।
আমার হাসবেন্ড বাসা থেকে বের হয়ে যাওয়ার পরে একবারে দুপুরের রান্নাও করার জন্য আবারও রান্না ঘরে ঢুকে পরলাম। হাফ রান্না হওয়ার পরে ভাই আসলো বাসায়। ওর সাথে কথা বলতে বলতে ১১টা বেজে গেল।

IMG_4497.jpeg

এরই মাঝে বুয়া কল দিয়ে জানালো সে আসবে না।এই জিনিসটা কেন জানি আমার গতকালই সন্দেহ হয়েছিল তাই রাত থেকে বুয়ার জন্য কোন কাজ ফেলে রাখি নাই।
এরই মাঝে দেখি বড় ছেলে তরমুজ কেটে এনেছে। আমি সবাইকে চা বানিয়ে দিলাম।

দুপুর

ভাই চলে যাওয়ার পরে বাকি রান্নাটাও শেষ করলাম। আজকে আলু বেগুন দিয়ে পাবদা মাছের পাতলা করে ঝোল, ঢেরস দিয় ডাল চচ্চড়ি, পটল ভাজি আর আমের চাটনি করেছিলাম। সাথে গতকালকের ডাল ছিল ফ্রিজে।

IMG_4498.jpeg

দুপুরে ভাইয়ের ছেলেদের খেতে বললাম কিন্তু আজকে ক্লাস শেষ করার পরে আর লেট করে নাই। না করার অবশ্য একটা কারনও ছিল। কিছু ক্ষনের জন্য ওয়াইফাই কাজ করতে ছিলো না। ক্লাস শেষ করে গেমস খেলে ওরা ওরা৷ কিন্তু ওয়াইফাই না থাকায় ওরা চলে গেল আজকে।

ওরা চলে যাওয়ার পরে আমরা দুপুরের খাবার খেয়ে নেই। আলু আর তেল ছিলো না।বাসার পাশের দোকান থেকে বিকেলো নিয়ে আসি।

IMG_4496.jpeg

রাত

রাতের জন্য ভাত রান্না করি। ৯টার দিকে ওরা খেয়ে নেয়। এরপর আমি ডায়েরি গেম লেখতে বসি।
আর এভাবেই দিনটা শেষ হয়ে গেল আজকে।

IMG_4507.jpeg



Thank You So Much For Reading My Blog

2gsjgna1uruv8X2R8t7XDv5HGXyHWCCu4rKmbB5pmEzjYSj1ATxRsaEvyH89EyziiK3D1ksn1tTDvDwLCveqrhctVcDnDqtNbsqFMtuqD1RetzrgjG.png

Sort:  
Loading...
 3 months ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে আমাদের সাথে আপনার দৈনন্দিন কর্মকাণ্ড শেয়ার করার জন্য। আপনি স্বাস্থ্য নিয়ে ভাবেন সেটা আপনার লেখা দেখেই বোঝা যাচ্ছে। সালাত খাওয়া ভালো। এটা স্বাস্থ্যের জন্য উপকারী হয়ে থাকে যাদের ওজন বেশি তাদের জন্য এই সালাত সকালের নাস্তা হিসাবে খাওয়া ভালো। বাচ্চাদের তো ফোন নিয়ে থাকতেই বেশি ভালো লাগে যাদের বাসায় ওয়াইফাই আছে তারা তো ফোন নিয়েই বেশিক্ষণ থাকে। সব থেকে বড় কথা হচ্ছে যারা শহর অঞ্চলে থাকে তাদের তো ফোনই হয় সঙ্গী। আমরা গ্রাম অঞ্চলে থাকি তাও তো আমাদের ফোনি হয় আমাদের সাথী। যখন এমবি না থাকে তখন ফোনটাকে কেমন অসহায় অসহায় মনে হয়। ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন সুস্থ থাকবেন।

TEAM 5

Congratulations! Your post has been upvoted through steemcurator08.

Curated by : @sduttaskitchen
 3 months ago 

অসংখ্য ধন্যবাদ ম্যাম।

 3 months ago 

আমারও ঠিক তাই মনে হয় আপনি এদিন স্বপ্নই দেখেছিলেন। আপনার মতো আমিও বেশ কিছু দিন আগে এমন ভয়ংকর স্বপ্ন দেখেছিলাম। যদিও আমি ভুতে বিশ্বাসী না তবুও স্বপ্নটা দেখার পরে আমি ভয় পেয়েছিলাম এবং জ্বরও হয়েছিলো কোনো ভাবেই সেই জ্বর সারছিলো না।

  • যাই হোক ভালো লাগলো আপনার পোস্টটি পড়ে। আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর পোস্ট শেয়ার করার জন্য।
 3 months ago 

আমি নিজেও খুব একটা ভূত বিশ্বাসী না কিন্তু ঐদিন আসলে খুব ভয় পেয়ে গিয়েছিলাম। সত্যি বলতে এখনো আমি জানিনা ওই দিন আসলেই কি হয়েছিল আমার সাথে। হতে পারে সপ্ন।
যদিও এটাকে কোন ভাবেই সপ্ন বলে বিশ্বাস করতে আমার মন নারাজ।
কখনো কখনো পৃথিবীতে ব্যাখ্যা করা যায় না এমন কিছু ঘটনা ঘটে থাকে। তবে যাই হোক এই ঘটনার ফলাফল হয়েছে, এখন সন্ধার পরে আমার প্রচুর পরিমানে ভয় লাগে।
এমনকি দিনেও একা থাকতে কেমন জানি লাগে।
আপনার মন্তব্য পড়ে ভালো লাগলো। এত সুন্দর করে মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।
ভালো থাকবেন সবসময়।

 3 months ago 

আসলেই মাঝে মাঝে এরকম ঘুমের মাঝে হয়ে থাকে। আপনিও ঘুমের মাঝে আপনার ভাইয়ের ছায়া দেখে অনেকটা ভয় পেয়েছেন।
সত্যিই এরকম গরমের দিনে তরমুজ খাওয়া আসলেই স্বাস্থ্যের জন্য উপকার। তরমুজ আমাদের শরীর ঠান্ডা রাখে।
আপনার পোস্টগুলো বরাবর করলেই দেখি আপনি সকালবেলা নাস্তার সাথে সালাত খেয়ে থাকেন।
সুন্দর পোস্ট শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 months ago 

হয়তোবা এত রাতে আপনি স্বপ্নে দেখেছেন তবে আপনার স্বপ্নটা কিন্তু বেশ ভয়ানক ছিল।
সত্যি কথা বলতে আমি এমনিতে একটু ভীত টাইপের মানুষ ভয়ের কথা শুনলে এমনিতেই গা শিউরে উঠে,, যাইহোক এর পরের দিন আপনি খুব সুন্দর দিনটা কেটেছি আপনার এটা শুনে বেশ ভালো লাগলো।।
যেহেতু প্রচন্ড গরম তাই এরকম টকটকে লাল তরমুজ খাওয়াই বেশি ভালো।।। ধন্যবাদ আপনাকে খুব সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74