মাসি শাশুড়ির জন্মদিনে কাটানো কিছু সুন্দর মুহূর্ত।

in Incredible India2 years ago

20221220_223141.jpg

প্রিয় বন্ধুরা,

আশাকরি আপনারা সবাই সুস্থ ও ভালো আছেন।সবার প্রথমে আমি সবার কাছে ক্ষমা চাইছি কারণ আমাদের এখানে কাল নেটওয়ার্ক এর প্রচুর প্রবলেম ছিলো তাই কাল আমার লেখা পোস্ট হচ্ছিলো না।

সবাইকে বৃহস্পতিবারে শুভেচ্ছা জানাই।আজ আমি আপনাদের সাথে কোনো রান্না,আঁকা নিয়ে লিখবোনা।আজ আমি আমার মাসি শ্বাশুড়ির জন্মদিন তাই মাসি শাশুড়ি কে কীভাবে সারপ্রাইজ দিলাম তা আপনাদের সাথে ভাগ করে নেবো।

আমার ননদ(মাসি শাশুড়ির মেয়ে)কয়েকদিন আগে শশুর বাড়ি গেছে আর ওর মেয়ে অনেক ছোটো তাই ও আজ আসতে পারবেনা।তাই আমি আর আমার ননদ কাল রাতে একটা প্ল্যান করেছিলাম যে মাসিকে একটা সারপ্রাইজ দেবো।

আজ সকালে তাড়াতাড়ি ঘুম থেকে উঠলাম কারণ আমার স্বামীর ক্লাস ছিলো তাই ও ভোর ৭:০০ টায় বেরিয়ে গেলো।আমি উঠে সব কাজকর্ম সেরে নিলাম।

তারপরে আমি আর মামণি আজ বাজার গেলাম।বাজার থেকে এসে স্নান করে পূজো দিলাম।তারপরে আমি আমাদের আর মাসির জন্য রান্না করলাম।রান্না সেরে আমাদের পাশের বাড়ির দিদির কাছে গেলাম।

কারণ দিদি খুব সুন্দর সুন্দর কেক বানায়।কেকের খুব টেস্ট।দিদি বললো সন্ধ্যা বেলায় কেক দেবে।আমি তারপরে ঘরে চলে আসলাম।দুপুরে আমরা সবাই খেয়ে ঘুম থেকে উঠলাম।তারপরে আমি আজ একটু তাড়াতাড়ি পড়িয়ে নিলাম সবাই কে।তারপরে কেক নিয়ে আসলাম।

তখন আমার দেওর(মাসি শাশুড়ির ছেলে)আমায় ফোন করে বললো সঞ্চিতা দিদি তুমি আসবে কখন?আমি বললাম তোর দাদা ক্লাস থেকে আসলে যাবো।কিছুক্ষণ পরে আমার স্বামী ফোন করে বললো তোমরা চলে যাও আমার ট্রেন লেট আছে তাই আমার বাড়ি ঢুকতে অনেক রাত হবে।

তখন আমি,মামণি,ননদ তৈরি হয়ে মাসির বাড়ি যাওয়ার জন্য বেড়িয়ে পড়লাম।রাস্তায় যেতে যেতে ননদ(মাসি শাশুড়ির মেয়ে) আমায় ফোন করলো।ও বললো তোমরা কোথায়?আমি বললাম তোদের বাড়ির সামনে।ও তখন ফোনটা কেটে দিলো।তারপরে আমরা তিনজনে মাসির বাড়ি ঢুকতেই মাসি আমাদের দেখে চমকে উঠলো।

20221220_222901.jpg

আমারা তখন সবাই মাসিকে জন্মদিনের শুভেচ্ছা জানালাম।তারপরে আমি একটা টুলের ওপর কেকটা রেখে মাসিকে বললাম যে তোমার মেয়ে কে ফোন করো।মাসি ফোন করতেই ও বললো মা তুমি কেমন সারপ্রাইজ পেলে?মাসি শুধু হাসছে।তারপরে মাসি কেক কাটলো।

20221220_223203.jpg

আমরা সবাই মিলে একটু কেক মাখা-মাখি করলাম।তারপরে ছবি তুললাম।তারপরে কেক কেটে মাসি সবাইকে দিলো।

20221220_224229.jpg

20221220_224033.jpg

ততক্ষণে আমি মাসির জন্য পাঁচ রকম ভাজা,ডাল,চিকেন কষা সাজিয়ে মাসিকে খেতে দিলাম।

মাসি দেখে তো খুব খুশি।তারপরে আমরা তিনজনে আবার বাড়ি চলে আসলাম।কারণ এখানে খুব ঠান্ডা পড়েছে আর বাইরে থাকতে পারছিনা।আপনাদের কেমন লাগলো অবশ্যই জানাবেন কিন্তু।আজ এখানেই শেষ করলাম।

শুভ রাএি।

Sort:  

"

Congratulations! This post has been upvoted through steemcurator09.

Curated By - @deepak94
Curation Team - Team Newcomer
."
C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQCSedsGaDyEdcsTpYR8cbN72cwBGdiTbX9B8gvoRUCsomvqwooqWqyfAFUzA1Cbkf7VHS1bFeW.png

 2 years ago 

‌অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

@sanchita96 প্রথমেই আপনাকে মাসি শ্বাশুড়ীকে জানাই শুভ জন্মদিন। ভগবানের কাছে প্রার্থনা করি উনি যেন সব সময় এমন হাসি খুশি থাকেন।

আর আপনার সকলেই খুব মজা করেছেন ছবি গুলি দেখেই মনে হচ্ছে। এভাবে আপনারাও সকলে হাসি খুশি থাকবেন।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ দিদি আপনাকে।হ্যাঁ আমরা খুব আনন্দ করেছি।

 2 years ago 

আপনার মাসি শাশুড়ির জন্য জন্মদিনের অনেক শুভেচ্ছা রইল। এই রকম ভাবে ওনাকে সারপ্রাইজ দিয়েছেন দেখে খুব ভালো লাগলো।

 2 years ago 

ধন্যবাদ দিদি।

Loading...
 2 years ago 

জন্মদিন উপলক্ষে প্রথমেই আপনার মাসিকে জানাই শুভ জন্মদিন। অর্থাৎ শুভ হোক আপনার মাসির জন্মদিন। আপনার মাসির জন্মদিনে অনেক মজা এবং আনন্দ করেছেন ছবিগুলো দেখে বুঝতে পারছি। আমি যখন মেসে থাকতাম তখন এমন আনন্দ মজা করতাম বন্ধুদের জন্মদিনে।

 2 years ago 

সত্যি কথা বলতে আমাদের বাড়িতে এরকম ছোটো অনুষ্ঠানে আমরা খুব আনন্দ করি।ধন্যবাদ স্যার।

 2 years ago 

ওকে আপু আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

অনেক ভালো লাগলো যে আপনার মাসীর জন্য কি সুন্দর একটা কেক উপহার নিয়ে গেছিলেন, আপনাদের এবং আপনার মাসীর আনন্দ দেখে আমারও মন চাইছে একটা কেক নিয়ে এসে সবাই মাখামাখি করে খায়। খুব ভালো লাগলো আপনার পোস্টটি পড়ে।

ভালো থাকবেন ❤️❤️

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 59479.71
ETH 3174.48
USDT 1.00
SBD 2.44