You are viewing a single comment's thread from:

RE: Better Life with Steem|| The Diary Game||30 June 2024||

in Incredible India23 days ago

আসলে একটি মা কোনদিন তার ছেলে মেয়েকে রেখে একা একা খেতে পারে না আর যদি ছেলে মেয়েরা বাসায় থাকে তাহলে অবশ্যই খেতে মন চায়।
আপনি যেমনটা আপনার ছেলে মেয়ে যখন বাসায় থাকে না তখন আপনার নাস্তা খেতে মন চাইলেও আপনি খান না ঠিক এমনই অনেক মা করে থাকে যে তাদের মনের ইচ্ছে গুলো বিসর্জন দিয়ে থাকে ইচ্ছে করলেও সে জিনিসটা করতে পারে না।

যাই হোক আপনি আজকে আপনার পোস্টটি অনেক সুন্দর করে আমাদের মাঝে শেয়ার করছেন আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Sort:  
 18 days ago 
  • একদমই না আমার কোন কিছু খেতে ইচ্ছে করলেও ছেলে মেয়েরা বাসায় না থাকলে আমি কোনদিন সেটা করে খাই না। এমনও বহুবার হয়েছে ওদের জন্য রেখে দিতে নষ্ট হয়ে গিয়েছে তারপরও নিজের জন্য তৈরি করে খাইনি। তৈরি করল পেটের ভিতর ঢুকবে না। মায়ের ভালোবাসার কোন বিকল্প নেই। তাই নয় কি?
 18 days ago 

আপনাকে অসংখ্য ভাবে ধন্যবাদ জানাই আপনি কমেন্টের রিপ্লাই অনেক সুন্দর করে আমাকে দিয়েছেন, যাইহোক ভালো থাকবেন সুস্থ থাকবেন আপনি।

 18 days ago 
  • অসংখ্য ধন্যবাদ আমার মন্তব্যে রিপ্লাই দেওয়ার জন্য। আমি আশা রাখবো এরকম আরো সুন্দর সুন্দর পোস্ট আমাদের উপহার দিবেন এবং পোস্ট করে মন্তব্য করবেন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 66397.79
ETH 3460.28
USDT 1.00
SBD 2.61