You are viewing a single comment's thread from:

RE: Better Life With Steem | | The Diary Game | | 25 June, 2024

in Incredible India6 days ago

আপনার সারাদিনের সকল কাজকর্ম বিষয়টি আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন, আপনার এই গল্পের ভিতরে সবচেয়ে যেটা আমার কাছে ভালো লেগেছে সেটা হল আপনার নিজের গাছ থেকে টাটকা আম পেড়ে খাওয়ার এই বিষয়টা। আসলে গাছের টাটকা আম পেড়ে খেলে অনেকটাই মজা লাগে যেটা হয়তো আমরা অনেকে বুঝি না কিন্তু গাছের টাটকা আমি যে কতটা মজা সেটা শুধু যারা খেয়েছে তারাই জানে। আপনাকে অসংখ্য ধন্যবাদ সারা দিনের সকল বিষয়ে আপনি আমাদের মাঝে শেয়ার করার জন্য ভালো থাকবেন সুস্থ থাকবেন আপনি।

Sort:  
 6 days ago 

আমাদের বাংলাদেশের মধ্যে অনেক জনপ্রিয় একটি আম হলো হাড়িভাঙ্গা আম। এই হাড়িভাঙ্গা আম আমাদের বাসায় তিনটি গাছ আছে। আপনি একদম ঠিক বলেছেন, যার বাসায় আম গাছ আছে। তারাই বুঝে গাছ থেকে টাকা পেড়ে খাওয়ার মজা ঠিক কতখানি। সত্যিই টাটকা আম খাওয়া স্বাদ একদম অন্যরকম।

আমার পোস্ট পড়ে সুন্দর মন্তব্য ব্যক্ত করার জন্য ধন্যবাদ।

 6 days ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই ভাইয়া যে আপনি আমার এই কমেন্টটি পড়েছিলেন এবং তার অনেক সুন্দর একটি রিপ্লাই আমাকে দিয়েছেন, ভালো থাকবেন সুস্থ থাকবেন আপনি আল্লাহ হাফেজ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 62714.40
ETH 3447.03
USDT 1.00
SBD 2.51