You are viewing a single comment's thread from:

RE: Contest of June #2 by @sduttaskitchen| Your preference planned or surprise!

in Incredible India4 months ago

আপনাকে অবশ্যই ধন্যবাদ জানাই যে আপনি এই কনটেস্টের পার্টিসিপেট করেছেন এবং এতে সুন্দর প্রশ্নের উত্তর গুলো দিয়েছেন। আমার কাছে অনেক ভালো লেগেছে এবং আমিও এই কনটেস্টে পার্টিসিপেট করেছি। আশা করি আপনার মত প্রশ্নের উত্তরগুলো সুন্দর করে দিতে পেরেছি। ভালো থাকবেন সুস্থ থাকবেন আপনি।

Sort:  
 4 months ago 

আপনি কন্টেস্টে অংশগ্রহণ করেছেনা আমি দেখেছি এবং আপনার লেখাও পড়েছি। বলো লেগেছে আপনার কন্টেস্টের জন্য লেখা। আপনার প্রতি শুভকামনা রইলো যাতে আপনি কন্টেস্টে বিজয়ী হন। আপনি আমার থেকেও আরো বেশি সুন্দর করে প্রশ্নের উত্তর দিয়েছেন।
ভালো লাগলো আপনার মন্তব্য পড়ে।
ভালো থাকবেন সবসময় এই শুভকামনা রইলো আপনার জন্য।

 4 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই যে আপনি আমার এই কনটেস্ট পোস্ট করেছেন এবং এত সুন্দর একটি কমেন্ট আমাকে উপহার দিয়েছেন, এবং আপনার কাছে যে আমারে কনটেস্ট টা ভালো লেগেছে সেটার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ জানাই ভালো থাকবেন সুস্থ থাকবেন আপনি।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 67315.59
ETH 2604.26
USDT 1.00
SBD 2.71