You are viewing a single comment's thread from:

RE: Incredible India's Weekly Curation Report (Month of September 2024)

in Incredible India14 days ago

@mou.sumi @mdsahin111@mahmud552 আপনাদের সকলকে অনেক শুভেচ্ছা জানাই, এই সপ্তাহের সেরা হিসেবে নির্বাচিত হওয়ার জন্য। এমন ভাবেই নিজেদের কাজ করে যান, যাতে ভবিষ্যতে নিজেদের এই জায়গাটা অব্যাহত থাকে। পাশাপাশি অ্যাডমিন ম্যামকে অসংখ্য ধন্যবাদ জানাই, এতো সুন্দর ভাবে সাপ্তাহিক কিউরেশন রিপোর্ট উপস্থাপন করার জন্য। 🙏

Sort:  
 14 days ago 

অসংখ্য ধন্যবাদ শুভেচ্ছা জানানোর জন্য, অবশ্যই চেষ্টা করব ভবিষ্যতে যেন এই অবস্থান ধরে রাখতে পারি, সেরা হতে সবাই পছন্দ করে, কিন্তু সেরা হতে পরিশ্রম করতে হয়, আমি ভবিষ্যতে আরো বেশি পরিশ্রম করতে চাই, এবং আরো উন্নতি করতে চাই।

 14 days ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই দিদি। এইভাবে আমার পাশে থাকবেন। আমাকে আরো এগিয়ে যেতে সাহায্য করবেন। অ্যাডমিন ম্যামকে জানাই অসংখ্য ধন্যবাদ।

 14 days ago 

দিদি অসংখ্য ধন্যবাদ ও উৎসাহিত ও অভিনন্দন জানানোর ‌জন্য ইনশাআল্লা আগামী সপ্তাহে আমার জায়গা ধরে রাখার চেষ্টা করব এবং আমার জায়গা থেকে আরও একটি উন্নতি করার চেষ্টা করব ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 60249.86
ETH 2347.79
USDT 1.00
SBD 2.52